ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

স্বাস্থ্য

নিজ নিজ এলাকায় প্রথমে টিকা নিলেন এমপি একরাম ও ইব্রাহিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২১
নিজ নিজ এলাকায় প্রথমে টিকা নিলেন এমপি একরাম ও ইব্রাহিম

নোয়াখালী: সারাদেশের মতো নোয়াখালী জেলার নয়টি উপজেলায়ও একযোগে করোনার টিকাদান কর্মসূচি শুরু হয়েছে।

রোববার (৭ ফেব্রুয়ারি) নোয়াখালীতে কোভিড-১৯ প্রতিরোধে টিকাদানের প্রথম দিন সাধারণ জনগণকে উৎসাহ দিতে প্রথমে টিকা নিয়েছেন নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনের এমপি একরামুল করিম চৌধুরী ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের এমপি এইচএম ইব্রাহিম।

সকাল ১০টায় ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের নির্ধারিত বুথে এমপি একরামুল করিম প্রথম টিকা নিয়ে সদর উপজেলায় টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন। নিজে টিকা নিয়ে তিনি সবাইকে টিকা নিয়ে নিরাপদ থাকার আহ্বান জানান।

অপরদিকে, সকাল ১১টায় নোয়াখালীর চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথমে টিকা নিয়ে উপজেলায় টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন এমপি ইব্রাহিম।  

এসময় এমপি ইব্রাহিম বলেন, করোনার টিকা নিয়ে বিরূপ মন্তব্য করেছিলো একটি কুচক্রী মহল। তাদের বুঝিয়ে দেওয়ার জন্য আমি নিজে প্রথম টিকা নিলাম।  

রোববার ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ২২০ জনকে এবং পুলিশ লাইন্স হাসপাতালে ৫০ জনকে টিকা দেওয়া হয়। টিকা দেওয়ার জন্য জেলায় মোট ১০টি কেন্দ্রে ৩৩টি বুথ খোলা হয়েছে। প্রতিটি টিকাকেন্দ্রে দুইজন করে স্বাস্থকর্মী ও চারজন করে স্বেচ্ছাসেবক নিয়োজিত রয়েছেন। টিকা দেওয়ার জন্য এ পর্যন্ত নিবন্ধন করেছেন প্রায় তিন হাজার জন।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa