ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

করোনা টিকা নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী-সচিব-আইজিপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
করোনা টিকা নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী-সচিব-আইজিপি

ঢাকা: করোনা ভাইরাসের প্রতিরোধী টিকা (কোভিশিল্ড) নিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দীন এবং পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে রাজারবাগ পুলিশ লাইন্স অডিটরিয়ামে তারা করোনা ভাইরাস প্রতিরোধী টিকা (কোভিশিল্ড) নিয়েছেন।

প্রথমে টিকা নিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন। এরপর টিকা নেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন এবং পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

টিকা নেওয়ার পর তাদের তিন জনকেই ৩০ মিনিট করে অবজারভেশনে রাখা হয়েছিল। তবে তাদের কারও শরীরে কোনো পার্শ্ব প্রতিক্রিয়া লক্ষণীয় হয়নি।

রাজারবাগ পুলিশ লাইন্সে করোনা ভাইরাস প্রতিরোধী টিকা (কোভিশিল্ড) দেওয়ার জন্য ১৮টি বুথ স্থাপন করা হয়েছে। এতে প্রতিদিন তিন হাজার মানুষকে টিকা দেওয়া হচ্ছে। পুলিশ সদস্য ছাড়াও সাধারণ জনগণও রেজিস্ট্রেশনের মাধ্যমে এখানে এসে টিকা নিতে পারছেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।