ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

নিউইয়র্কে কোভিড-১৯ টিকাদান ক্যাম্পের সমাপ্তি

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
নিউইয়র্কে কোভিড-১৯ টিকাদান ক্যাম্পের সমাপ্তি

ঢাকা: নিউইয়র্ক সিটি হেলথ হসপিটালস, বাংলাদেশ কনস্যুলেট জেনারেল, নিউইয়র্ক ও বাংলাদেশ সোসাইটির সহযোগিতায় গত ৮ থেকে ১১ এপ্রিল চার দিনব্যাপী কোভিড-১৯ টিকাদান কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়েছে। এ কর্মসূচিতে ‘জনসন অ্যান্ড জনসন’-এর সিঙ্গেল ডোজ টিকা আগে এলে আগে পাবেন ভিত্তিতে দেওয়া হয়।

এ কর্মসূচিতে ৫২৮ জন বাংলাদেশি-আমেরিকান কমিউনিটি সদস্যকে টিকা দেওয়া হয়।

মঙ্গলবার (১৩ এপ্রিল) নিউইয়র্ক বাংলাদেশ কনস্যুলেট জানায়, স্বেচ্ছায় টিকাদান কর্মসূচিটি কমিউনিটির সবার কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে এবং কমিউনিটির উৎসাহব্যঞ্জক সাড়া পাওয়া গেছে। এ কর্মসূচির সহযোগী নিউইয়র্ক সিটি হেলথ হসপিটালস ও কমিউনিটির সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা। কমিউনিটির জন্য প্রদত্ত বিশেষ এ সেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য বাংলাদেশ সোসাইটিকে কনসাল জেনারেল কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। স্বল্প সময়ে টিকাদান কর্মসূচির তথ্যটি কমিউনিটিকে অবহিত করায় নিউইয়র্কের সব প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদেরও ধন্যবাদ জানিয়েছেন কনসাল জেনারেল।

কনস্যুলেট জেনারেল ভবিষ্যতেও কমিউনিটির চাহিদা অনুযায়ী এ ধরনের সেবা কার্যক্রম অব্যাহত রাখার প্রচেষ্টা চালাবে।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
টিআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।