ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

শেবাচিম হাসপাতালে ১০ হাজার মাস্ক দিলেন ব্যবসায়ীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, মে ২, ২০২১
শেবাচিম হাসপাতালে ১০ হাজার মাস্ক দিলেন ব্যবসায়ীরা

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের রোগী, চিকিৎসক ও নার্স এবং স্টাফদের সুরক্ষায় ১০ হাজার সার্জিক্যাল মাস্ক দিয়েছেন বরিশালের চকবাজার ব্যবসায়ী সমিতি ও স্বদেশী বস্ত্রালয়।

রোববার (২ মে) দুপুর ১২টায় হাসপাতালের পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলামের হাতে মাস্ক হস্তান্তর করা হয়।

 

এসময় পরিচালক আত্মমানবতার সেবায় এগিয়ে আসায় চকবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি শেখ তোবারেক হোসেন ও সাধারণ সম্পাদক শেখ আব্দুর রহিম এবং স্বদেশী বস্ত্রালয়ের প্রোপাইটর মিনাল কান্তি সাহাকে ধন্যবাদ জানিয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলাম বলেন, বর্তমান দেশে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে গেছে। তাই হাসপাতালে রোগীর চাপ বেড়েছে। এ সময় রোগীদের সেবা ও আমাদের চিকিৎসক, নার্স এবং স্টাফদের সুরক্ষার জন্য অধিকহারে মাস্ক সাপোর্টের প্রয়োজন হয়। ঠিক এই মুহূর্তে চকবাজার ব্যবসায়ী সমিতি ও স্বদেশী বস্ত্রলয়ের এমন মানবতার উদ্যোগকে আমরা স্বাগত জানাই। তিনি সমাজের বিত্তবানদের আত্মমানবতার সেবাই এগিয়ে আসার অনুরোধ ও আহ্বান জানিয়েছেন।  

মাস্ক হস্তান্তরকালে উপস্থিত ছিলেন হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. এস এম মনিরুজ্জামান, শেবাচিম হাসপাতালের ইনডোর চিকিৎসক পরিষদের সভাপতি ডা. সুদীপ কুমার, আউটডোর ডক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. সৌরভ সুতার, সাধারণ সম্পাদক ডা. নূরুন্নবী তুহিন, ইনডোর চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. আশিক দত্ত, সেবা তত্ত্বাবধায়ক সেলিনা আক্তার, চকবাজার ব্যবসায়ী সমিতির সহ সভাপতি জিয়াউল আলম ও স্বাদেশী বস্ত্রালয়ের পক্ষ থেকে তাপষ ভূইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, মে ০২, ২০২১
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।