ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

‘রোগীদের নিজ পরিবারের সদস্যদের মতো সেবা দিন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জুন ৩, ২০২১
‘রোগীদের নিজ পরিবারের সদস্যদের মতো সেবা দিন’ অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেছেন, রোগীদের নিজ পরিবারের সদস্যদের মতো সেবা দিন। যাতে তারা সুস্থ হয়ে বাড়ি ফিরে সংশ্লিষ্ট চিকিৎসক ও নার্সকে ফোন করে ধন্যবাদ জানান।

বৃহস্পতিবার (৩ জুন) বিএসএমএমইউ’র এ ব্লক অডিটোরিয়ামে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবার সঙ্গে সংশ্লিষ্ট ফ্রন্টলাইন যোদ্ধা চিকিৎসকদের জন্য আয়োজিত ওরিয়েন্টেশন প্রোগ্রামে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

উপাচার্য বলেন, করোনার কারণে সৃষ্ট মহামারিতে প্রমাণিত হয়েছে রোগীদের চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়ার প্রয়োজন নেই। দেশের চিকিৎসকরা অত্যন্ত দক্ষ ও দেশেই সব ধরনের রোগের উন্নত চিকিৎসা সুবিধা রয়েছে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, ইন্টারনাল মেডিসিনি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক অধ্যাপক ডা. সোহেল মাহমুদ আরাফাত, হল প্রভোস্ট অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, জুন ০৩, ২০২১
পিএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।