ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

বিএসএমএমইউতে নতুন সেশনের ভর্তি পরীক্ষা শুক্রবার সকাল ৯টায় 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, জুন ৪, ২০২১
বিএসএমএমইউতে নতুন সেশনের ভর্তি পরীক্ষা শুক্রবার সকাল ৯টায় 

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) জুলাই-২০২১ সেশনের এমফিল, এমএমইডি, ডিপ্লোমা, পিএসএম, এমপিএইচ ভর্তি পরীক্ষা শুক্রবার (৪ জুন) সকাল ৯টায় শুরু হচ্ছে।

বৃহস্পতিবার (৩ জুন) বিকেলে বিএসএমএমইউ সেকশন অফিসার (জনসংযোগ) প্রশান্ত কুমার মজুমদার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি জানান, এমফিল, এমএমইডি ও ডিপ্লোমা ভর্তি পরীক্ষা শুক্রবার সকাল ৯টা থেকে ১০টা ৩০ মিনিট পর্যন্ত আজিমপুরের গার্হস্থ্য অর্থনীতি কলেজ, মহাখালীর বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনস (বিসিপিএস) ও সেন্ট্রাল রোডের আইডিয়াল কলেজে অনুষ্ঠিত হবে। আর এমফিল পিএসএম ও এমপিএইচ ভর্তি পরীক্ষা বিএসএমএমইউতে একই দিন বিকেল সাড়ে ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

তিনি আরও জানান, জুলাই-২০২১ সেশনে মেডিসিন অনুষদে ১৫২৯ জন, সার্জারি অনুষদে ৩২৯৯ জন, বেসিক সাইন্স ও প্যারাক্লিনিক্যাল সাইন্স অনুষদে ৭৫৪ জন, ডেন্টাল অনুষদে ২০৯ জন, প্রিভেনটিভ অ্যান্ড সোস্যাল মেডিসিন অনুষদে ৬১৬ জন এবং শিশু অনুষদে ৭৪৩ জনসহ মোট-৭১৫০ জন পরীক্ষার্থী অংশ নেবেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদের নির্দেশনায় ও উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেনের সার্বিক তত্ত্বাবধানে সুষ্ঠু ও সুন্দরভাবে ভর্তি পরীক্ষার সম্পন্ন করার যাবতীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মো. ইফতেখার আলম ও অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক মো. আব্দুল হাকিম।

তারা জানান, পরীক্ষার দিনই অর্থাৎ শুক্রবারই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করা হবে।  

বাংলাদেশ সময়: ০৭২২ ঘণ্টা, জুন ৪, ২০২১
পিএস/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।