ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

নওগাঁয় ২৪ ঘণ্টায় আরও দু’জনের মৃত্যু, শনাক্ত ৭২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, জুন ১৫, ২০২১
নওগাঁয় ২৪ ঘণ্টায় আরও দু’জনের মৃত্যু, শনাক্ত ৭২

ঢাকা: নওগাঁয় দিন দিন বাড়ছে করোনা আক্রান্তের হার এবং মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় জেলাটিতে করোনায় আক্রান্ত হয়ে আরও দু’জনের মৃত্যু হয়েছে।

এ সময়ে করোনা শনাক্ত হয়েছে ৭২ জনের।

মঙ্গলবার (১৫ জন) জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, এখন পর্যন্ত নওগাঁয় করোনায় মোট মৃত্যু হয়েছে ৫৪ জন। আর করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৩৬ জনে। ২৪ ঘণ্টায় মৃত দু’জনের মধ্যে একজনের বাড়ি রাণীনগর উপজেলায় অপরজনের বাড়ি নিয়ামতপুর উপজেলায়।

নওগাঁ সিভিল সার্জন ডা. এ বি এম আবু হানিফ বাংলানিউজকে জানান, গত সোমবার (১৪ জুন) সকাল ৮টা থেকে মঙ্গলবার (১৫ জুন) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় জেলাটিতে করোনা আক্রান্ত হয়েছেন ৭২ জন। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় রয়েছেন ২৩ জন, রাণীনগর উপজেলায় দু’জন, আত্রাই উপজেলায় চার জন, মহাদেবপুর উপজেলায় আট জন, মান্দা উপজেলায় ১২ জন, বদলগাছি উপজেলায় তিন জন, পত্নীতলা উপজেলায় চার জন, ধামইরহাট উপজেলায় তিন জন, নিয়ামতপুর উপজেলায় চার জন, সাপাহার উপজেলায় তিন জন এবং পোরশা উপজেলায় ছয় জন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে কোয়ারেন্টিনে নেওয়া হয়েছে ১৭৪ জনকে।  এ পর্যন্ত জেলায় সর্বমোট কোয়ারেন্টিনে রয়েছেন ২৪ হাজার ৩০১ জন। ২৪ ঘণ্টায় কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে ৭৪ জনকে। এ পর্যন্ত জেলায় মোট ছাড়পত্র পেয়েছে ২২ হাজার ৪৪ জন। বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন ২ হাজার ২৫৭ জন।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুন ১৫, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।