ঢাকা, সোমবার, ৪ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

স্বাস্থ্য

সিলেটে করোনায় সর্বোচ্চ শনাক্ত ৯৯৬, মৃত্যু ৯

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
সিলেটে করোনায় সর্বোচ্চ শনাক্ত ৯৯৬, মৃত্যু ৯ ...

সিলেট: গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে আরো নয় জনের মৃত্যু হয়েছে। এদিন বিভাগটিতে নতুন করে সর্বোচ্চ করোনা আক্রান্ত হয়েছেন আরও ৯৯৬ জন।

রোববার (১ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মৃত নয় জনের মধ্যে রয়েছেন সিলেট জেলায় সাত জন এবং মৌলভীবাজারে দুই জন।

এছাড়া করোনা আক্রান্ত ৯৯৬ জনের মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৩৫৭ জন, সুনামগঞ্জে ১০৬ জন, হবিগঞ্জে ৩৫১ ও মৌলভীবাজারে ১৪০ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আরো ৪২ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য মতে, গত বছরের এপ্রিল থেকে অদ্যাবধি সিলেট বিভাগে করোনায় মোট মৃত্যু হয়েছে ৭০২ জনের। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৫৪৪ জন, সুনামগঞ্জে ৫১ জন, হবিগঞ্জে ৩০ জন, মৌলভীবাজারে ৬০ জন এবং সিলেটের চার জেলার আরো ১৩ জনের মৃত্যু হয়েছে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে।

গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৪০ হাজার ৪৫২ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩০ হাজার ৮৪৩ জন। আর হাসপাতালে ভর্তি রয়েছেন ৪০৫ জন। এর মধ্যে রয়েছেন সিলেটে ২৮৬ জন, সুনামগঞ্জে ৬৭ জন, হবিগঞ্জে ৩০ জন ও মৌলভীবাজারে ২২ জন।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
এনইউ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa