ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

স্বাস্থ্য

ব্রাহ্মণবাড়িয়াতেও গৃহবধূকে ২ ডোজ টিকা দেওয়ার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, আগস্ট ৭, ২০২১
ব্রাহ্মণবাড়িয়াতেও গৃহবধূকে ২ ডোজ টিকা দেওয়ার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া: আধা ঘণ্টার ব্যবধানে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় রোজিনা বেগম (৩৮) নামে এক নারীকে করোনা ভাইরাসের দুই ডোজ টিকা দেওয়ার অভিযোগ উঠেছে।  

শনিবার (৭ আগস্ট) দুপুরে টিকাদানের সময় সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

রোজিনা বেগম ওই উপজেলার সৈয়দটুলা গ্রামের মো. মুসলিম খানের স্ত্রী।

রোজিনা বেগমের স্বামী মুসলিম খান বাংলানিউজকে জানান, দুপুরে কেন্দ্রে টিকা নিতে যান রোজিনা। দীর্ঘক্ষণ লাইনে দাঁড়ানোর পর টিকা নেন তিনি। এরপর টিকাকার্ডের জন্য রোজিনা কেন্দ্রেই অপেক্ষা করতে থাকেন। প্রায় আধাঘণ্টা পর টিকাদানকর্মী আফরিন সুলতানা এসে আবারও রোজিনাকে টিকা দেন। দুই ডোজ টিকা নেওয়ার পর এখনও পর্যন্ত রোজিনার শারীরিক কোনো সমস্যা হয়নি। তবে পরে কোনো সমস্যা হয় কিনা সেই দুশ্চিন্তায় রয়েছেন তিনি।

দুই ডোজের টিকা দেওয়ার খবর পেয়ে ওই কেন্দ্রে আসেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া। এ বিষয়ে তিনি বলেন, রোজিনা প্রথমে একবার টিকা নিয়ে চলে যান। কিছুক্ষণ পর আবার কেন্দ্রে এসে বলেন তিনি টিকা কার্ড ফেলে গেছেন। তখন টিকাদানকর্মী আফরিন জিজ্ঞেস করলে বলেন তিনি টিকা নেননি। সেজন্য ওই রোজিনাকে টিকা দেন। টিকা নেওয়ার পর ওই তিনি চলে যান। তিনি নিজের উৎসাহ থেকে এ কাজ করেছেন। তবে দুই ডোজ নিলেও ওই গৃহবধূর কোনো সমস্যা হবে না বলে জানান ডা. নোমান।

>>>গৃহবধূকে একসঙ্গে ২ ডোজ টিকা দেওয়ার অভিযোগ

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।