ঢাকা, রবিবার, ১১ কার্তিক ১৪৩১, ২৭ অক্টোবর ২০২৪, ২৩ রবিউস সানি ১৪৪৬

স্বাস্থ্য

পটুয়াখালীতে আওয়ামী লীগের অক্সিজেন ব্যাংক উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২১
পটুয়াখালীতে আওয়ামী লীগের অক্সিজেন ব্যাংক উদ্বোধন অক্সিজেন ব্যাংক উদ্বোধন। ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: করোনা আক্রান্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিনামূল্যে বাড়ি বাড়ি অক্সিজেন সেবা পৌঁছে দিতে কাজ শুরু করেছে পটুয়াখালী জেলা আওয়ামী।  

রোববার (৮ আগস্ট) সকালে পটুয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

তাদের এ সেবা ২৪ ঘণ্টা চলবে বলে জানা গেছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নানের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সাংসদ কাজী কানিজ সুলতানা, জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন ও পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহ।

এসময় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, সাবেক পটুয়াখালী সদর উপজেলা ও পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমদ মৃধা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট উজ্জ্বল বোসসহ জেলা আওয়ামী লীগের নেতা ও কর্মী এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তরা বলেন, চলমান কোভিড-১৯ এ আক্রান্তদের সেবায় জেলা আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে ছিলো। এবারও অতি প্রয়োজনীয় অক্সিজেন সেবা নিয়ে আমরা মানুষের দ্বারে দ্বারে যাবো। এই কাজে ছাত্রলীগসহ অন্যান্য সংগঠনের নেতা ও কর্মীরা সহযোগিতা করবেন।

এর আগেও জেলা আওয়ামী লীগের উদ্যোগে খাদ্য সহায়তা, ইফতার বিতরণ, নগদ অর্থ এবং বস্ত্র বিতরণ করেছেন।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।