ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

খুলনায় করোনায় আরও ৪ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
খুলনায় করোনায় আরও ৪ জনের মৃত্যু ছবি: সংগৃহীত

খুলনা: খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে করোনা শনাক্ত হয়েছে ১১৬ জনের এবং সুস্থ হয়েছেন ২৮৯ জন।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিনি জানান, সোমবার (১৩ সেপ্টেম্বর)সকাল ৮টা থেকে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তাদের মৃত্যু হয়। মৃতদের মধ্যে  কুষ্টিয়ার তিনজন ও নড়াইলের একজন রয়েছেন।

খুলনা বিভাগে গত বছরের ১৯ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায়। করোনা সংক্রমণের শুরু থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১০ হাজার ৯৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৩ হাজার ৯০ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখ ৩ হাজার ৩৬৫ জন।

করোনায় মৃত ব্যক্তিদের মধ্যে খুলনা জেলায় সর্বোচ্চ ৭৮২ জনের মৃত্যু হয়েছে। দ্বিতীয় সর্বোচ্চ  ৭৫৪ জনের মৃত্যু কুষ্টিয়ায়। এছাড়া যশোরে ৪৮৩ জন, ঝিনাইদহে ২৬৪, চুয়াডাঙ্গায় ১৮৯, মেহেরপুরে ১৮০, বাগেরহাটে ১৪২, নড়াইলে ১১৮, মাগুরায় ৯০ ও সাতক্ষীরায় ৮৮ জনের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
এমআরএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa