ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

করোনা-উপসর্গ নিয়ে ফরিদপুরে ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
করোনা-উপসর্গ নিয়ে ফরিদপুরে ৩ জনের মৃত্যু

ফরিদপুর: গত ২৪ ঘণ্টায় ফরিদপুরে করোনা ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় ১ জন ও উপসর্গ নিয়ে ২ জন মারা গেছেন।

এ নিয়ে জেলায় করোনায় মোট ৫১৮ জনের মৃত্যু হলো।

একই সময়ে ১৬৬ জনের নমুনা পরীক্ষা করে ২২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৩ দশমিক ২৫। এ নিয়ে ফরিদপুরে করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ালো ২১ হাজার ৩৪৩ জনে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরের দিকে ফরিদপুরের সিভিল সার্জন ডা. সিদ্দিকুর রহমান এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।

এ সময় তিনি জানান, করোনা ও উপসর্গ নিয়ে মারা যাওয়া ৩ জনের মধ্যে ফরিদপুর সদর, মাদারীপুর সদর ও রাজবাড়ী সদর উপজেলার ১ জন করে ৩ জন বাসিন্দা।

জানা গেছে, পিসিআর ল্যাবে শনাক্ত ২২ জনের মধ্যে ভাঙ্গায় ৫, মধুখালীতে ১, সদরপুরে ২, চরভদ্রাসনে ১ এবং ফরিদপুর সদর উপজেলার ১২ জন রয়েছেন।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুর রহমান বাংলানিউজকে বলেন, করোনা ডেডিকেটেড হাসপাতালে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত চিকিৎসাধীন রোগী রয়েছেন ৬২ জন। এর মধ্যে করোনা শনাক্ত রোগী ৩৯ জন। ২৪ ঘণ্টায় নতুন ভর্তি হয়েছেন ৯ জন। এ পর্যন্ত জেলায় মারা গেছেন ৫১৮ জন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa