ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

করোনায় সিলেটে ১২০০ ছাড়ালো মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
করোনায় সিলেটে ১২০০ ছাড়ালো মৃত্যু ...

সিলেট: করোনা পরিস্থিতি সিলেটে আবারো ভয়াবহ আকার ধারণ করছে। জানুয়ারি থেকে বেড়েছে আক্রান্ত।

সেই সঙ্গে প্রতিনিয়ত আক্রান্তদের দু’একজন করে মারা যাচ্ছেন। ২০২০ সালের এপ্রিল থেকে বুধবার (২০ জানুয়ারি) পর্যন্ত সিলেটে ১ হাজার ২০১ জনের মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের দেওয়া তথ্য মতে, মারা যাওয়াদের মধ্যে সিলেট জেলায় এক হাজার ৪ জন, সুনামগঞ্জে ৭৫ জন, হবিগঞ্জে ৪৯ জন এবং মৌলভীবাজারে ৭২ জন রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় পরিচালক হিমাংশু লাল রায় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, বুধবার নতুন করে নগরের শামসুদ্দিন হাসপাতালে মারা গেছেন আরও একজন এবং আক্রান্ত হয়েছেন ৩৩৮ জন এবং করোনা থেকে সুস্থ হয়েছেন ৮৯ জন। নতুন করে আক্রান্তদের মধ্যে সিলেটে ২২৪ জন, সুনামগঞ্জে ৩৪, হবিগঞ্জে ৩৬ এবং মৌলভীবাজারে ৪৪ জন।

এ যাবত মোট কোভিড প্রমাণিত রোগীর সংখ্যা ৬৩ হাজার ৬২৪ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৯ হাজার ৮২৯ জন, সুনামগঞ্জের ৬ হাজার ১৫৩, হবিগঞ্জের ৭ হাজার ৪৪৯ এবং মৌলভীবাজারের ৯ হাজার ৫৩০ জন। পক্ষান্তরে সুস্থ হয়েছেন মোট ৫১ হাজার ৫৬৩ জন। তন্মধ্যে ৩২ হাজার ১৪৪ জন, সুনামগঞ্জের ৬ হাজার ১৫৩, হবিগঞ্জের ৫ হাজার ৭০৬ এবং মৌলভীবাজারের ৭ হাজার ৫৬০ জন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এনইউ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।