ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

গেট পাস না থাকায় রোগীর স্বজনকে পিটিয়েছেন আনসার সদস্যরা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
গেট পাস না থাকায় রোগীর স্বজনকে পিটিয়েছেন আনসার সদস্যরা!

রাজশাহী: গেট পাস না থাকায় রোগীর স্বজনকে মারধরের অভিযোগ উঠেছে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের আনসার সদস্যদের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকালে হাসপাতালের জরুরি বিভাগের গেটে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মহানগরীর রাজপাড়া থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী।  

হাসপাতাল কর্তৃপক্ষ এ ঘটনা জানার পরও কোনো ব্যবস্থা গ্রহণ করেনি বলে অভিযোগ করেন ভুক্তভোগী আব্দুল্লাহ আল মামুন। ভুক্তভোগী আব্দুল্লাহ আল মামুন মহানগরীর মেহেরচন্ডী দক্ষিণপাড়া এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে।

আব্দুল্লাহ আল মামুন লিখিত অভিযোগে উল্লেখ করেন, গত ৩১ জানুয়ারি তার নয় মাসের শিশু ঠাণ্ডা ও ডায়রিয়ায় আক্রান্ত হওয়ায় রামেক হাসপাতালে ভর্তি করান। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকালে শিশুর জন্য ওষুধ ও ক্যানোলা কিনতে হাসপাতালের বাইরে যান তিনি। পরে হাসপাতালে ঢুকতে গেলে গেট পাস না থাকায় দায়িত্বরত আনসার সদস্য সুজন, নুর আলমসহ ছয় থেকে সাত তাকে বাধা দেন। হাসপাতালের ভেতরে গেট পাস ভুলে ভেতরে রেখে এসেছেন জানিয়ে প্রবেশ করতে দিতে অনুরোধ করেন। এ সময় তারা আব্দুল্লাহ আল মামুনকে অকথ্যভাষায় গালিগালাজ করেন। এর প্রতিবাদ করতে গেলে আনসার সদস্যরা হাতে থাকা লাঠি দিয়ে আমাকে এলোপাথাড়ি মারধর করেন।

এতে আরও উল্লেখ করা হয়, ঘটনার পর রামেক হাসপাতালের পরিচালককে জানানো হলেও তিনি কোনো ব্যবস্থা নেননি। তবে ঘটনার সময়ে সিসিটিভি ফুটেজ দেখলে মারধরের পুরো বিষয়টি জানা যেবে।

জানতে চাইলে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বাংলানিউজকে বলেন, একজন রোগীর স্বজনকে মারধর করা হয়েছে বলে শুনেছি। বিষয়টি খতিয়ে দেখে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।