ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

শুক্রবারও খোলা থাকবে করোনার টিকাদান কেন্দ্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
শুক্রবারও খোলা থাকবে করোনার টিকাদান কেন্দ্র

ঢাকা: সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সারা দেশে করোনার টিকাদান কেন্দ্র খোলা থাকবে এবং টিকাদান কার্যক্রম চলবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

একইসঙ্গে প্রয়োজন হলে অতিরিক্ত কেন্দ্র বা বুথের মাধ্যমে টিকাদান কার্যক্রম অব্যাহত রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে দেশের সব সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা, পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তা, জেলার সিভিল সার্জন, উপজেলা স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কর্মকর্তাদের এ নির্দেশনা পাঠানো হয়।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) ১ কোটি মানুষকে করোনা ভাইরাসের টিকার প্রথম ডোজ দেওয়ার লক্ষ্য ঠিক করেছে সরকার। ওই দিনের ভিড় কিছুটা কমাতে শুক্রবারও টিকাদান কেন্দ্র খোলা রাখার সিদ্ধান্ত হয়েছে বলে স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে জানানো হয়।

কোভিড-১৯ টিকা ব্যবস্থাপনা টাস্কফোর্স কমিটির সদস্যসচিব মো. শামসুল হকের পাঠানো নির্দেশনায় বলা হয়, ২৬ ফেব্রুয়ারি (শনিবার) গণটিকাদান কার্যক্রম ঘিরে দেশজুড়ে বিপুল উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। টিকা নেওয়ার জন্য টিকাদান কেন্দ্রে মানুষের উপচে পড়া ভিড় দেখা যাচ্ছে। এই উৎসাহ-উদ্দীপনা ও টিকার চাহিদা পূরণ করতে শুক্রবারও সারা দেশের করোনার টিকাদান কেন্দ্র খোলা রাখা হবে।

বাংলাদেশ সময়: ২২১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
আরকেআর/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad