ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

স্বাস্থ্য

রামেকে করোনায় আরও ১ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
রামেকে করোনায় আরও ১ জনের মৃত্যু

রাজশাহী: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে এক জনের মৃত্যু হয়েছে। এর আগের দিন টানা ২ মাস পর করোনা উপসর্গে প্রথম এক জনের মৃত্যু হয়।

বৃহস্পতিবার (১৪ জুলাই) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের ৩০ নম্বর ওয়ার্ডে করোনা সংক্রমিত হয়ে এক জনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত মৃত ব্যক্তির নাম আব্দুল মান্নান। তার বয়স ৮৪ বছর। তার বাড়ি মহানগরীর বোয়ালিয়া এলাকায়। তিনি করোনা আক্রান্ত রোগী ছিলেন। গতকাল ১৩ জুলাই তার অবস্থার অবনতি হলে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। গতকালই তার মৃত্যু হয়েছে। তার প্রচণ্ড শ্বাসকষ্ট ছিল।

তিনি আরও বলেন, বর্তমানে সেন্ট্রাল অক্সিজেন যুক্ত ৩০ নম্বর ওয়ার্ডে ২৪টি শয্যা রয়েছে। সেখানে বুধবার করোনা সন্দেহভাজন আরও দু’জন নতুন রোগী ভর্তি হয়েছেন। এছাড়া করোনা সংক্রমিত হয়ে আরও একজন রোগী ভর্তি রয়েছেন। সব মিলিয়ে এখন তিনজন রোগী ভর্তি আছেন।

বুধবার (১৩ জুলাই) রামেক হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে ৭০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে রাজশাহী জেলায় করোনা শনাক্তের হার ৮ দশমিক ৫৭ শতাংশ।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
এসএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa