ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

স্বাস্থ্য

কমলনগরের মডার্ন হাসপাতাল বন্ধের নির্দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
কমলনগরের মডার্ন হাসপাতাল বন্ধের নির্দেশ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার করইতলা বাজারের কমলনগর মডার্ন হাসপাতাল (প্রাইভেট) বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার (১৮ জুলাই) দুপুরের দিকে হাসপাতাল পরিদর্শন করে কোনো ডিপ্লোমা নার্স না পাওয়ায় লিখিতভাবে এ নির্দেশ দেন লক্ষ্মীপুর সিভিল সার্জন ডা. আহমেদ কবির।

নির্দেশনায় উল্লেখ করা হয়, ‘হাসপাতালে রোগী ভর্তি থাকলেও কোনো ডিপ্লোমা নার্স নেই। আগে যাদের নিয়োগ দেওয়া হয়েছিল তারা চলে যাওয়ার পর এখন পর্যন্ত নতুন কোনো ডিপ্লোমা নার্স নিয়োগ করা হয়নি। ডিপ্লোমা নার্স ছাড়া হাসপাতালের কর্যক্রম পরিচালনা করা অবৈধ বিধায় হাসপাতালটির কার্যক্রম বন্ধ রাখার জন্য নির্দেশ দেওয়া হলো। ’

হাসপাতালের এমডি হারুনুর রশিদ বলেন, হাসপাতালে দু’জন ডিপ্লোমা নার্স রয়েছে। ঈদের ছুটি ও পারিবারিক ব্যস্ততা থাকায় তারা আসতে পারেনি। তবে দ্রুত তারা হাসপাতালে উপস্থিত হবেন।

সিভিল সার্জন ডা. আহমেদ কবির বলেন, হাসপাতালটি পরিদর্শন করে সেখানে কোনো ডিপ্লোমা নার্স পাওয়া যায়নি। যাদের কাগজপত্র পাওয়া গেছে, তারা আরও আগে চাকরি ছেড়ে দিয়েছেন। তাই হাসপাতালটি বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa