ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

স্বাস্থ্য

করোনা: রামেক হাসপাতালে আরও ৩ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
করোনা: রামেক হাসপাতালে আরও ৩ জনের মৃত্যু

রাজশাহী: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনায় এবং উপসর্গ নিয়ে আরও তিন জনের মৃত্যু হয়েছে। এর আগের দিন করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছিল।

রোববার (২৪ জুলাই) সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনা ও উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে দুই জন রাজশাহীর এবং একজন নাটোর জেলার বাসিন্দা। তাদের মধ্যে দুইজন নারী ও এক জন পুরুষ রয়েছেন। মারা যাওয়া ব্যক্তিদের বয়স ৪০ থেকে ৮২ বছরের মধ্যে। শারীরিকভাবে অবস্থার অবনতি হওয়ায় তারা হাসপাতালের ৩০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩০ নম্বর ওয়ার্ডে ২৪টি সেন্ট্রাল অক্সিজেন যুক্ত বেডে বর্তমানে রোগী ভর্তি রয়েছেন মোট আট জন। এর মধ্যে করোনা সন্দেহভাজন রোগী আছেন পাঁচ জন, করোনা পজিটিভ রোগী আছেন একজন ও করোনা নেগেটিভ রোগী রয়েছেন ২ জন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের আরটি-পিসিআর ল্যাবে ৪৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে নয় জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে নমুনা পরীক্ষার অনুপাতে রাজশাহী জেলায় করোনা শনাক্তের হার ২০ দশমিক ৪৬ শতাংশ।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এসএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa