ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

স্বাস্থ্য

‘সরকারি কর্মচারী হাসপাতালের ৪২ কর্মকর্তার বিদেশ সফর স্বাস্থ্য মন্ত্রণালয়ের আওতাভুক্ত নয়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
‘সরকারি কর্মচারী হাসপাতালের ৪২ কর্মকর্তার বিদেশ সফর স্বাস্থ্য মন্ত্রণালয়ের আওতাভুক্ত নয়’

ঢাকা: সরকারি কর্মচারী হাসপাতালের ৪২ কর্মকর্তার বিদেশ সফর সংক্রান্ত বিষয়টি স্বাস্থ্য মন্ত্রণালয়ের আওতাভুক্ত নয় জানিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

রোববার (২৪ জুলাই) বিকেলে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধানের পাঠানো এক বিবৃতিতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়, রোববার (২৪ জুলাই) দেশের শীর্ষ কিছু পত্রিকায় ‘সরকারি কর্মচারী হাসপাতালের উন্নয়ন, বিদেশ সফরে যাবেন ৪২ কর্মকর্তা’ শিরোনামে সংবাদ প্রচার হয়েছে। এর সূত্র ধরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বিভিন্ন ঊর্দ্ধতন কর্মকর্তাদের কাছে এ সংক্রান্ত বিষয়ের সর্বশেষ তথ্য এবং এই সময়ে এভাবে এতজন কর্মকর্তার বিদেশ গমনের অনুমোদন কীভাবে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে দেওয়া হলো তা জানতে চাওয়া হচ্ছে।

পরিবেশিত সংবাদটি নিয়ে যাতে জনমনে বিভ্রান্তির সৃষ্টি না হয় সেজন্য সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সরকারি কর্মচারী হাসপাতালটি পুরোপুরি জনপ্রশাসন মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন একটি হাসপাতাল। হাসপাতালটির রক্ষণাবেক্ষণ ও কর্মচারীদের বিদেশ গমন সংক্রান্ত বিষয়াদির কোনো কিছুই স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন নয়।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
আরকেআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa