ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

স্বাস্থ্য

১০০ টাকায় বিশেষজ্ঞ ডাক্তারের সেবা পেলেন শতাধিক রোগী

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
১০০ টাকায় বিশেষজ্ঞ ডাক্তারের সেবা পেলেন শতাধিক রোগী চিকিৎসা নিচ্ছেন হার্টের রোগীরা -বাংলানিউজ

মৌলভীবাজার: শ্রীমঙ্গল উপজেলায় মাত্র ১০০ টাকা ফি দিয়ে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা সেবা পেয়েছেন শতাধিক হৃদরোগী। শুক্রবার (২৫ নভেম্বর) সকালে শ্রীমঙ্গল পৌরসভার মহসীন অডিটরিয়ামে আয়োজিত হার্ট ক্যাম্পেইনে এই সেবা দেওয়া হয়।

এর আগে সকালে এ হার্টক্যাম্পের উদ্বোধন করেন শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের সভাপতি স্থানীয় সংসদ সদস্য ড. উপাধ্যক্ষ আব্দুস শহীদ।

ক্যাম্পেইনে প্রধান চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের কার্ডিয়াক স্পেশালিস্ট ডা. ফৌজিয়া খান, হৃদরোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. মোহাম্মদ আলী ভূইয়া জয় ও অবসরপ্রাপ্ত পরিচালক ডা. দিনেশ সুত্রধর।

জালাল উদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামরুজ্জামান জুয়েলের অর্থায়নে দিনব্যাপী এ হার্টক্যাম্পে শতাধিক রোগীকে মাত্র ১০০ টাকার বিনিময়ে ইসিজি, ডায়বেটিস পরীক্ষা ও হৃদরোগ বিশেষজ্ঞদারা ব্যবস্থাপত্র দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা. হরিপদ রায়, সদস্য ডা. প্রদীপ লাল বনিক, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাত হোসেন চৌধুরী, সাবেক টি-প্ল্যান্টার বিজয় কান্তি ভট্টাচার্য, গণমাধ্যমকর্মী দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকশি ইকবাল, মামুন আহমেদ প্রমুখ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের কোক্ষাধ্যক্ষ ও শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, যুগ্ম সাধারণ সম্পাদক জহর তরফদার প্রমুখ।

হার্ট ফাউন্ডেশন, শ্রীমঙ্গল শাখার মাধ্যমে এখন এ উপজেলায় প্রতিমাসে হার্টের রোগীদের স্বল্পমূল্যে চিকিৎসা সেবা দিতে একটি করে চিকিৎসা ক্যাম্পেইন অনুষ্ঠিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ২৫ নভেম্বর, ২০২২
বিবিবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa