ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ৮ মাঘ ১৪২৯, ২২ জানুয়ারি ২০২৩, ২৮ জমাদিউস সানি ১৪৪৪ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: ব্যবসায় সাবধানতা অবলম্বন প্রয়োজন। প্রেমের ক্ষেত্রে আবেগ বাড়তে পারে। কাজের ব্যাপারে শুভ যোগাযোগ। শরীরে যন্ত্রণা বাড়তে পারে। সন্তান নিয়ে পরিবারে বিবাদ।

বৃষ: শত্রুর কারণে ভয়। তৃতীয় ব্যক্তির কারণে পরিবারে অশান্তি। পথে সাবধানতা অবলম্বন করুন। প্রেমযোগ শুভ।

মিথুন: শরীরে বাড়তে পারে সমস্যা। ব্যবসার দিকে ভালো সময়। সুযোগ কাজে লাগান। কর্মস্থানে চাপ বাড়বে। সম্পত্তি রক্ষায় খরচ বাড়বে। পেটে ব্যথা। প্রেমযোগ শুভ।

কর্কট: প্রেম নিয়ে নানা সমস্যা। সন্তানের জন্য অধিক ব্যয়। মনের মানুষের সঙ্গে সমস্যার কারণে অনুতাপ বাড়বে। বিদেশ ভ্রমণে পরিকল্পনা। কর্মস্থানে গোলযোগ।

সিংহ: আজ ভালো খবর পেতে পারেন। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাঁকা পথে আয়। রক্তচাপ বাড়বে। প্রেম নিয়ে সমস্যা। আর্থিক দিক শুভ।

কন্যা: ব্যবসায় আয় বাড়তে পারে। সঞ্চয় ব্যাপারে কোনো ভালো লোকের সঙ্গে আলোচনা হবে। কোনো কাজের জন্য সম্মানহানির যোগ। বাতের ব্যথার জন্য কষ্ট বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

তুলা: প্রেম বা দাম্পত্যের মনোমালিন্য মিটে যাওয়ার সম্ভাবনা। ব্যবসার দিকে শুভ। বিভিন্ন কারণে মানসিক যন্ত্রণা। কাজের জন্য বিদেশ ভ্রমণ। গঠনমূলক কাজের জন্য চিন্তা ও উন্নতি। আর্থিকযোগ শুভ।

বৃশ্চিক: অধিক ব্যয়ে পরিবারে অশান্তি। কাজের কারণে উচ্চব্যক্তির সঙ্গে সমস্যা। প্রেমের ক্ষেত্রে বাধা আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ।

ধনু: খেলাধুলায় জয়লাভ। ব্যবসায় গুপ্ত শত্রুর কারণে বিপদ। সম্পদ কেনাবেচার জন্য সময়টি ভালো। প্রেমের ব্যাপারে সাবধান থাকা দরকার। অর্থচাপ আসতে পারে।

মকর: কোনো বিবাদের জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেম নিয়ে মনে উদাসীন ভাব। কাজে সাফল্য আসতে পারে ভালো। পথে কোনো প্রকার আঘাত লাগতে পারে।

কুম্ভ: বিবাদে সাহসের পরিচয় দিতে পারেন। ব্যবসার দিকে অশান্তি মিটে যেতে পারে। আত্মীয়ের সঙ্গে অশান্তির জন্য মন খারাপ। বিদেশে গবেষণার সুযোগ মিলতে পারে। প্রেমযোগ মিশ্র। আর্থিকযোগে বাধা।

মীন: অতিরিক্ত কাজের জন্য শরীরে ক্লান্তি। ভোগ-বিলাসের জন্য খরচ। প্রেম নিয়ে সংঘাতে জড়িয়ে পড়বেন। পড়াশোনার জন্য ভালো সুযোগ।  

বাংলাদেশ সময়: ০৯১৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।