ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ২৭ মাঘ ১৪২৯, ১০ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ রজব ১৪৪৪ রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: একচেটিয়া কারবারিদের ব্যবসা ক্ষেত্রে দুর্ভাবনার আশঙ্কা। গুরুজনের স্বাস্থ্য সম্পর্কে চিন্তা। কারও সম্পর্কে বা বিরুদ্ধে মন্তব্য করা সমীচীন হবে না।  

বৃষ: চাকরি ক্ষেত্রে কোনো তর্ক-বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। কোনো সম্পত্তি বা জমি-জায়গা নিয়ে কোনো ভাইয়ের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। কোনো ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হতে পারেন।

মিথুন: শেয়ার কেনাবেচার ব্যাপারে বিশেষ চিন্তা করবেন। চাকরি ক্ষেত্রে কোনো গোলযোগ দেখা দিতে পারে। সাংসারিক ক্ষেত্রে ব্যয়বাহুল্য ঘটবে। হিসাব পরীক্ষকের কাজ বা ব্যবসায় যারা নিযুক্ত তাদের বিশেষ সুযোগ আসতে পারে।  

কর্কট: চাকরির উন্নতিতে বাধা সৃষ্টি হতে পারে। কোনো নারীর সহায়তা পাবেন। সম্ভাব্য ক্ষেত্রে বদলির সম্ভাবনা। কাউকে অর্থ ধার দেওয়া বা শেয়ার কেনার ব্যাপারে বিশেষ চিন্তা-ভাবনা করবেন।

সিংহ: ওষুধ ও রাসায়নিক দ্রব্য ব্যবসায়ীদের লাভের সুযোগ আছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি কেনায় ব্যবসায়ীদের লাভ। প্রভাবশালী ব্যক্তির সহযোগিতা পেতে পারেন।  
 
কন্যা:
গোপন কোনো সূত্র থেকে টাকা পাবেন। স্ত্রীর বিশেষ কোনো কৃতিত্বে নিজে গৌরববোধ করতে পারেন। উপযুক্ত ক্ষেত্রে বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে।  

তুলা: অভিনেত্রীদের ভালো সুযোগ আসবে। যশ-খ্যাতি বাড়বে। সবার মধ্যে থেকে নিজে অসহায়বোধ করবেন। মানসিক বিষণ্নতা আপনাকে গ্রাস করবে।

বৃশ্চিক: স্ত্রীর সহানুভূতি ও সহযোগিতা লাভ করবেন। হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ। ভ্রমণ শুভ। বয়স্কদের সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকবেন।

ধনু: ব্যয় বাড়বে। চিকিৎসা বিভ্রাটের আশঙ্কা। সময়মতো ব্যবস্থা নিলে অবস্থা আয়ত্তের মধ্যে থাকবে।  

মকর: উপযুক্ত বয়সীদের চাকরির সুযোগ আসতে পারে, তবে সেই বিষয়ে যোগ্যতা থাকা প্রয়োজন। পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের আশঙ্কা রয়েছে। পারিবারিক ঝামেলায় ভুগবেন।  

কুম্ভ: কার্যক্ষেত্রে সাময়িক কোনো সমস্যা মনে চাপ ফেলতে পারে। বেশ কিছু অর্থ অনাদায়ী থেকে যাবে। সাহিত্যিক ও গবেষকদের সাফল্য আসবে।  

মীন: ব্যবসায়ীদের ব্যবসায় মন্দাভাব দূর হবে। কিন্তু আর্থিক ব্যাপারে সতর্ক থাকবেন। আর্থিক উন্নতি হবে। খ্যাতি ও সুনাম বাড়বে।  

বাংলাদেশ সময়: ০৯১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।