ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ১২ বৈশাখ ১৪৩০, ২৫ এপ্রিল ২০২৩, ০৩ শাওয়াল ১৪৪৪ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: আজ চাকরির স্থানে শুভ কিছু ঘটার সম্ভাবনা। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়িতে কোনো আত্মীয়ের জন্য অশান্তি ঘটতে পারে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় দুর্ভাবনা বাড়বে।  

বৃষ: শত্রুর জন্য চিন্তা বাড়তে পারে। সকালের দিকে ব্যয় বাড়বে। প্রিয় ব্যক্তিকে কুকথা বলার জন্য অনুতাপ। ছেলের জন্য মানসিক কষ্ট। বিয়ে সংক্রান্ত যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়বে।  

মিথুন: সামাজিক মর্যাদাহানির ভয় মনে কাজ করতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর পাওয়ায় আনন্দ। বাড়িতে বন্ধুদের উৎপাত বাড়বে। প্রেমের জন্য ভালো সময়। খরচ বাড়তে পারে। কাজের জন্য ব্যস্ত থাকতে হবে সারাদিন।  

কর্কট: ভালো কাজের জন্য চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। মায়ের জন্য কোনো কারণে বাড়িতে বিবাদ। অতিরিক্ত ভোগের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় আর্থিক চাপ বাড়বে। বাড়িতে কোনো সুখবর আসতে পারে। বেশি কথা বিবাদ ঘটাতে পারে।

সিংহ: বাবার সঙ্গে কোনো বিষয়ে তর্ক হতে পারে। আজ একটু ব্যয় বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান। লেখকদের জন্য দিনটি ভালো। মায়ের শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে আলোচনা। আর্থিক চাপ বাড়বে।  

কন্যা: ব্যবসায় আয় বাড়ায় আনন্দ। চাকরির স্থানে বাধা আসতে পারে। শত্রুর জন্য ক্ষতি হতে পারে। আর্থিক ব্যাপারে চিন্তা। খেলাধুলায় জয়লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে ভ্রাতৃবিবাদ বাড়তে পারে।

তুলা: পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রু থেকে মুক্তি লাভ। ধর্ম সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ কোনো বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক: সকালের দিকে পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। সংসারে ব্যয় সংকোচের চেষ্টা। শত্রুর কারণে মনে ভয় থাকবে। কোনো নামি প্রতিষ্ঠানে কাজের যোগাযোগ হতে পারে। আজ একটু রাগ সংযত করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনো কাজের জন্য খরচ বাড়বে।

ধনু: সকালের দিকে কোনো আঘাত লাগার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে শান্তি পেতে পারেন। চিকিৎসার জন্য খরচ বাড়বে। সন্তানের লেখাপড়ার জন্য চিন্তা বাড়বে। পেটের সমস্যা। বন্ধুদের কাছ থেকে ভালোবাসা পাবেন। ব্যবসায় ক্ষতি হওয়ার আগে একটু সাবধান থাকুন। খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়বে।

মকর: আজ আশা ভঙ্গ হওয়ার দিন। দূরে বেড়াতে যাওয়ার আলোচনা। সামাজিক কাজের জন্য নাম-যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ। কোনো আত্মীয়ের সম্পর্কে দুঃসংবাদ নিয়ে চিন্তা। কর্মস্থানে অশান্তি বাড়বে। জমি ও বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

কুম্ভ: ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। কোনো আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। খেলাধুলায় সাফল্য আসতে পারে। বিয়ে সংক্রান্ত ব্যাপারে কোনো আনন্দের খবর পাবেন। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি খরচের জন্য চিন্তা। পায়ে আঘাত লাগতে পারে।

মীন: শরীরে কোনো রোগের কারণে যন্ত্রণা বাড়বে। প্রেমে বিরহ আসতে পারে। আজ বন্ধুদের থেকে সাহায্য পাবেন। ব্যবসায় কোনো লোকের কাছ থেকে খারাপ ব্যবহার পেতে পারেন। সম্পত্তির ব্যাপারে অশান্তি আসতে পারে। সন্তানের ব্যাপারে নতুন চিন্তা। পড়াশোনায় চাপ বাড়তে পারে।

বাংলাদেশ সময়: ০৭১৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।