ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২০ ঘণ্টা, জুন ২০, ২০২৩
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ৬ আষাঢ় ১৪৩০, ২০ জুন ২০২৩, ০১ জিলহজ ১৪৪৪ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ: রাশিচক্রের প্রভাবে ভাগ্য উদয়ের কোনো সূচনা হতে পারে। রক্তশূন্যতা নিয়ে শরীরে কোনো কষ্ট বাড়বে। প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদে জড়িয়ে পড়তে পারেন।  

বৃষ: বুঝে না চলার জন্য লোকের কাছে অপমানিত হতে পারেন। একটু সাবধানে চলাফেরা করুন। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। শত্রু নিয়ে চিন্তা বাড়বে।

মিথুন: গ্রহের ইতিবাচক প্রভাবে নতুন কোনো কাজের চেষ্টা সফল হবে। বাকি থাকা কোনো পাওনা আদায় হতে পারে। শরীরে কোনো পুরোনো রোগ বাড়তে পারে। পরিবারের সবাই মিলে আনন্দ করার পরিকল্পনা সফল হবে।  

কর্কট: পড়াশোনার জন্য বিদেশে ভ্রমণ হতে পারে। গ্রহের ইতিবাচক অবস্থানের জন্য ঋণ পরিশোধের সুযোগ। ব্যবসার দিকে কোনো যোগাযোগ আপনার উন্নতি আনতে পারে।  

সিংহ: গ্রহের প্রভাবে মনে অস্থির ভাব বাড়তে পারে। কোনো ভুলের কারণে সম্মান নষ্ট হতে পারে। বাড়িতে কোনো অতিথি আসার যোগ। বাড়তি আয়ের চেষ্টা করতে গিয়ে বিপদ আসতে পারে।  

কন্যা: সকালের দিকটা ভালো-মন্দ মিশিয়ে যেতে পারে। দুপুরের পরে কিছু পরিবর্তন হবে। ভ্রমণে কোনো বাধা নিয়ে চিন্তা বাড়তে পারে। অভাবের কারণে কোনো প্রকার ঋণ নিতে হতে পারে।  

তুলা: গ্রহের প্রভাবের ফলে বারাবার মনে বিরক্ত ভাব আসতে পারে। প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ জন্ম নিতে পারে। ছোটদের পড়াশোনায় বাধা আসতে পারে। অতিরিক্ত খরচ বাড়ার যোগ।

বৃশ্চিক: ব্যবসার দিকে মনের আশা বাড়বে কিন্তু পূরণ নাও হতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়বে। ভ্রমণের আলোচনা হতে পারে।  

ধনু: প্রয়োজনে আজ লোকের কাছে সাহায্য নিতে হতে পারে। বড়দের কারণে প্রেমে সমস্যা দেখা দিতে পারে। শরীরের কোনো অংশে যন্ত্রণা বাড়তে পারে।  

মকর: গ্রহের বিপরীত অবস্থানের জন্য প্রেমে-প্রণয়ে বাধা আসতে পারে। অর্থ নিয়ে মনে অস্থির ভাব। চাকরির স্থানে বাজে ব্যবহার জুটতে পারে।

কুম্ভ: ব্যবসার দিক থেকে বাড়তি আয় আসতে পারে। নতুন কোনো কাজের জন্য মনে উদ্বেগ বাড়বে। আইনি কোনো কাজের ব্যাপারে চিন্তা বাড়বে। প্রেমের সমস্যা নিয়ে মাথা গরম করবেন না।

মীন: রাহুর প্রভাবে সামান্য ভুলের কারণে ভালো কোনো কাজ হাতের সামনে থেকে চলে যেতে পারে। বাড়িতে কোনো পুরোনো বন্ধুর আগমন হবে। বাড়তি কোনো খরচের জন্য পরিবারে সঙ্গে বিবাদ হতে পারে।  

বাংলাদেশ সময়: ০৭১৮ ঘণ্টা, জুন ২০, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।