ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ৩ শ্রাবণ ১৪৩০, ১৮ জুলাই ২০২৩, ১৪৪৫ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন কেমন যাবে আজকের দিন।

মেষ: কর্ম ও ব্যবসা-বাণিজ্যে উন্নতি। অবশ্য কর্মপ্রত্যাশী ও বিদেশ গমনেচ্ছুদের করা বিনিয়োগের অর্থ খোয়া যেতে পারে।

বৃষ: শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। ভাই-বোনের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটায় আলাদা হওয়ার আশঙ্কা।

মিথুন: বেকারদের কর্মপ্রাপ্তি, হারানো কর্ম পুনরুদ্ধার ও নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দেখবে।  

কর্কট: বিদেশ গমনের আশায় করা বিনিয়োগের অর্থ খোয়া যাবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বাড়বে। অংশীদারদের সঙ্গে কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় আয় প্রচুর হলেও সঞ্চয় করা কঠিন হবে।  

সিংহ: কর্ম ও ব্যবসা-বাণিজ্যে উন্নতি। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটিই শুভ ফল বয়ে আনবে।

কন্যা: আর্থিক ভিত মজবুত হওয়ার সম্ভাবনা কম। ভগ্নি ও জীবনসঙ্গীর সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় মনে স্বস্তি ফিরে আসবে।

তুলা: যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা আসবে। কর্মে পদোন্নতি, বিদেশ ভ্রমণ, ব্যবসায় সফলতা, হারানো সম্পত্তি পুনরুদ্ধার, সব মিলিয়ে বছরটি বেশ ভালো কাটবে।  

বৃশ্চিক: কর্মের সুনাম-যশ পদোন্নতির পথ সুগম করলেও ব্যবসা-বাণিজ্যে পুঁজি ও শ্রম অনুপাতে ফল লাভ করা কঠিন হবে।

ধনু: শুভ মিশ্র ফল। বেকারদের মনে আশার আলো জ্বলবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করলেও কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ হওয়ার সম্ভাবনা কম।  

মকর: একচেটিয়া কারবারিদের ব্যবসাক্ষেত্রে দুর্ভাবনার আশঙ্কা। সম্পত্তি বা জমি নিয়ে কোনো ভাইয়ের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে।  

কুম্ভ: চাকরিক্ষেত্রে কোনো তর্ক-বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। হিসাব পরীক্ষকের কাজ বা ব্যবসায় যারা নিযুক্ত তাদের বিশেষ সুযোগ আসতে পারে।  

মীন: যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ হওয়া কঠিন হবে।

বাংলাদেশ সময়: ০৭১৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।