ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাশিফল

তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না বৃষ, কর্মে উন্নতির যোগ কুম্ভের

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না বৃষ, কর্মে উন্নতির যোগ কুম্ভের

আজ ৭ ভাদ্র ১৪৩০, ২২ আগস্ট ২০২৩, ০৫ সফর ১৪৪৫ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: প্রেমের অবিশ্বাস্য উষ্ণতার সঙ্গে নিজেকে রাজা-বাদশার মতো মনে হবে। স্বাস্থ্যবিষয়ক ব্যাপারে নিজেকে অবহেলা না করার জন্য সতর্ক থাকুন।  

বৃষ: তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। পরিবারের সদস্যদের কথাবার্তার সবকিছুতে সম্মত হতে পারবেন না। অভিজ্ঞতা থেকে শিখতে চেষ্টা করা উচিত।

মিথুন: একটি সারপ্রাইজ পরিকল্পনা করুন ও এটিকে জীবনের সবচেয়ে সুন্দর দিন তৈরি করুন। আর্থিকযোগ শুভ।  

কর্কট: বন্ধুরা সহায়ক হবে। দাম্পত্য জীবনে মতপার্থক্যের দরুণ ছোটখাটো সমস্যা ঘরের শান্তি বিঘ্নিত করতে পারে। প্রেমে সমস্যা দেখা দিতে পারে।  

সিংহ: সঙ্গী বিচলিত হতে পারে যদি আপনি তার প্রতি যথেষ্ট মনোযোগ না দেন। দিনটি উত্তেজনাপূর্ণ। ঘনিষ্ঠ সহকারীদের সঙ্গে বেশ কিছু বিরোধ মাথাচাড়া দিয়ে উঠতে পারে। প্রেমযোগ শুভ।  

কন্যা: পেশাগত ক্ষেত্রে কেউ প্রয়োজন মেটাতে অস্বীকার করতে পারেন, যা ঘটনাচক্রে হতাশ অনুভব করাতে পারে।  

তুলা: এমন কোনো জায়গায় আগে আমন্ত্রিত হবেন যেখানে আপনি আগে যাননি। সুন্দরভাবে সেই নিমন্ত্রণ গ্রহণ করুন। প্রেমযোগ শুভ। আর্থিক ক্ষেত্রে উন্নতির যোগ। যাত্রাযোগ শুভ।  

বৃশ্চিক: পেশাদারি লক্ষ্য পূরণের জন্য আপনার শক্তিকে নির্দেশিত করার পক্ষে এটি সঠিক সময়। প্রেমের জন্য দিনটি শুভ।  

ধনু: কাজ ক্লান্তিকর ও চাপপূর্ণ মনে হতে পারে। বন্ধু-বান্ধবদের সঙ্গ হালকা ও খুশির মেজাজে রাখবে। প্রেমযোগ শুভ।  

মকর: স্পষ্টভাবে উপলব্ধি করেই স্ত্রীকে মানসিক সহায়তা দিতে পারেন। দিনের মধ্যে বিভিন্ন বিষয় পরিশ্রান্ত ও বিভ্রান্ত করে ছাড়বে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

কুম্ভ: সহনশীলতা ও নির্ভীকতা ভীষণভাবে মানসিক ক্ষমতার উন্নতি করবে। প্রেমযোগ শুভ। কর্মে উন্নতির যোগ। শিক্ষা নিয়ে সমস্যা কাটবে। আর্থিকযোগ মিশ্র।

মীন: আমোদ-প্রমোদে ও বিলাসিতায় বাজে খরচ করবেন না। কর্মস্থানে অত্যধিক ধকল নেওয়ায় পারিবারিক চাহিদা ও প্রয়োজনীয়তাগুলো অবহেলিত হবে। কথাবার্তা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন।

বাংলাদেশ সময়: ০৭১৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।