ঢাকা, বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

সুসংবাদ পাবেন কুম্ভ, কর্মস্থলে সাফল্য অর্জন করবেন তুলা

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
সুসংবাদ পাবেন কুম্ভ, কর্মস্থলে সাফল্য অর্জন করবেন তুলা

আজ ২ পৌষ ১৪৩০, ১৭ ডিসেম্বর ২০২৩, ০৪ জমাদিউস সানি ১৪৪৫, রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কারো সঙ্গে মতভেদ হতে পারে। বাইরে যাওয়ার ঝুঁকি নেবেন না। সমস্যার সমাধানে সাফল্য অর্জন করবেন। আয় ভালো হবে। ব্যবসা ভালো চলবে। কাউকে ঋণ দেবেন না।

বৃষ: পরিবারে বা কোনো আত্মীয়ের বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান আয়োজিত হতে পারে। সমাজে মানসম্মান বাড়বে। যুবকরা সাফল্য লাভ করবেন। সবাই আপনার দ্বারা প্রভাবিত হবেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন।

মিথুন: কোনো কারণে মানসিক দিক দিয়ে চিন্তিত থাকবেন। আর্থিক সমস্যার সমাধানে আপাতত সময় লাগবে। বন্ধুদের সহযোগিতায় আপনার কাজ পূর্ণ হবে। দাম্পত্য জীবনে অবসাদ দেখা দিতে পারে। পায়ের ব্যথা বাড়তে পারে।

কর্কট: ব্যবসার সঙ্গে জড়িত নতুন চিন্তা-ভাবনা মাথায় আসবে। কোনো প্রকল্পে লগ্নি করতে পারেন। বাড়ি সংক্রান্ত কাজ পূর্ণ হবে। পরিজনদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

সিংহ: আত্মীয়দের সঙ্গে ব্যবহারে মাধুর্য রাখুন। বিরোধীদের কারণে সমস্যায় পড়তে পারেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত মামলায় সহমত সৃষ্টি হতে পারে। সমস্যার সমাধান খুঁজে পাবেন। যাত্রায় যেতে পারেন।

কন্যা: ঋণ আদায় সফল হবেন। দিন ভালো কাটবে। বহু বছর ধরে আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। বন্ধুদের সহযোগিতায় কোনো সমস্যার সমাধান পাবেন। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না।  

তুলা: কর্মস্থলে সাফল্য অর্জন করবেন। পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। সামাজিক ও পারিবারিক জীবন আনন্দে কাটবে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

বৃশ্চিক: পৈতৃক সম্পত্তির বিষয়ে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। বয়স্কদের পরামর্শ মেনে চলুন। শত্রুদের থেকে সাবধানে থাকুন। ক্যারিয়ারের জন্য যুবকদের অধিক পরিশ্রম করতে হবে। গুরুত্বপূর্ণ বিষয় সিদ্ধান্ত নিতে পারবেন না।

ধনু: ভাগ্যের সঙ্গ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ করবেন না। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিতে পারেন। জরুরি কাজে সাফল্য লাভ করবেন। অফিসের সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন।

মকর: আত্মীয়দের পক্ষ থেকে সুসংবাদ পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। ঝুঁকি নেবেন না। কারো কথায় কান দেবেন না। বন্ধুদের সঙ্গে দেখা হবে।

কুম্ভ: সুসংবাদ পাবেন। আর্থিক লাভ হবে। সন্তান সাফল্য লাভ করবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। জরুরি কাজের জন্য পরিবারের সদস্যদের পরামর্শ নিন। কাউকে পরামর্শ দেবেন না। কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করবেন।

মীন: শারীরিক কষ্ট দেখা দিতে পারে। কোনো আত্মীয়ের সঙ্গে সাক্ষাতের সময় মতভেদ দেখা দিতে পারে। ঝুঁকিপূর্ণ কাজের সময় সাবধানতা অবলম্বন করুন।  

বাংলাদেশ সময়: ০৮৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।