ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

ছলনাময়ীকে এড়ান সিংহ, প্রেমে জটিলতা কন্যার

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৪
ছলনাময়ীকে এড়ান সিংহ, প্রেমে জটিলতা কন্যার

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

জ্যোতিষ শাস্ত্র বিশ্বের আদি বিজ্ঞানের অন্যতম। তিথি, নক্ষত্র, অবস্থান প্রভৃতি বিবেচনায় নদীর জোয়ার ভাটার মতো চলে আমাদের শরীরযন্ত্রও।

মানুষের উপর জ্যোতির্বিজ্ঞানের প্রভাব সমসময় প্রমাণিত। জন্ম, মৃত্যু, প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তি, চাকরি, ব্যবসা, পরীক্ষায় ভালো ফলাফল সবকিছুতে প্রভাব আছে এ শাস্ত্রের।

মিশর, গ্রিসের মতো ভারতীয় জ্যোতিষ শাস্ত্রেরও রয়েছে বিশেষ খ্যাতি। আর ভারতীয় প্রখ্যাত জ্যোতিষী রুবাই দীর্ঘদিন এসব বিষয়ে নিয়মিত জানাচ্ছেন বাংলানিউজের পাঠকদের। বিশ্বকাপ ফুটবল নিয়ে তার ভবিষ্যদ্বাণীও অনেকটা প্রমাণিত। কিন্তু পাঠকের জিজ্ঞাসা অপরিসীম। তারা আরও নানা বিষয় জানতে চান। কিন্তু সেগুলোর জন্য প্রয়োজন হয় বিভিন্ন তথ্য-উপাত্ত।

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।

বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ১৯/০৮/২০১৪

মেষ: শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯
বিষয়-সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে মনোমালিন্যের আশঙ্কা দেখা যাচ্ছে। পড়শিদের চক্রান্তে দাম্পত্য কলহ শুরু হতে পারে। জীবাণু সংক্রমণে ইনফ্লুয়েঞ্জাজাতীয় রোগে ভোগান্তি। প্রেম নিয়ে আপনার কোনো কাছের মানুষ গোপনে সমস্যার সৃষ্টি করতে পারে।

টোটকা: একটি কলা গাছের কাণ্ড অর্থাৎ ‘থোড়’, দুটি টুকরো করে একটি মটির পাত্রে বাড়ির দক্ষিণে সারাদিন রেখে দিন।

বৃষ: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
সচেতনতার অভাবে বিপদে পড়ার আশঙ্কা রয়েছে। উত্তরাধিকার সূত্রে অর্থ সম্পত্তি প্রাপ্তিযোগ দেখা যাচ্ছে। পারিপার্শ্বিক কারণে মানসিক অবসাদ ও কাজকর্মে বাধা আসতে পারে। মধুর বাক্য ও সংযত আচরণের জন্য পরিচিত মহলে খ্যাতি বাড়বে।

টোটকা: তিনটি খেঁজুর, সামান্য ঘি ও কিছুটা চাল বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে রাখুন।

মিথুন: শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৭
শুভ কাজ ত্বরান্বিত হতে পারে। নতুন কোনো বই পড়ার ফলে আত্মিক অগ্রগতির লক্ষণ দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে বিতর্ক-বিবাদে জড়িয়ে পড়ায় অহেতুক সমস্যা বাড়তে পারে। দীর্ঘ চিকিৎসার পরে প্রিয়জনের আরোগ্যে স্বস্তি লাভ করবেন। উচ্চশিক্ষা বা গবেষণায় সাফল্য আসার যোগ আছে।
 
টোটকা: একটি কাঁচা কলাকে তেল ও সিঁদুর মাখিয়ে সমানভাবে দুই টুকরো করে বাড়ির পিছনের অংশে মাটির পাত্রে রেখে দিন।

কর্কট: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২
বাহন ক্রয়ের জন্য পরিবারে আলাপ-আলোচনা এগোবে। তৃতীয় কাউকে ঘিরে পরিবারে অশান্তি বাড়তে পারে। ব্যবসা সম্প্রসারণের জন্য বাড়তি বিনিয়োগের প্রশ্নে চিন্তা-ভাবনা করতে হবে। সম্পত্তিজনিত সমস্যার সন্তোষজনক সমাধানের সুবাদে হতাশা মুক্তি হতে পারে।

টোটকা: লোহা, দস্তা ও তামা তিনটি ধাতুর ছোট টুকরো নিজের পকেটে রাখুন।

সিংহ: শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮
কোনো ছলনাময়ী নারীর পাল্লায় পড়ে অর্থব্যয় হতে পারে। ভ্রমণ যোগ থাকলেও ভ্রমণে কিছু কিছু সমস্যা দেখা দেবে। সিংহ লগ্নে জাত ব্যক্তির উদারতা দেখাতে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা আছে।

টোটকা: বাম অথবা ডান হাতের কব্জিতে একটি কালো সুতা বেঁধে রাখুন

কন্যা: শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ৪
কর্মক্ষেত্রে পদোন্নতির সঙ্গে সঙ্গে বদলির সম্ভাবনাও দেখা দিতে পারে। কোনো বিশেষ খবরে বিষণ্নতা গ্রাস করতে পারে। লিভার বা কিডনির সমস্যায় কাজকর্মে বাধা আসার যোগ আছে। কর্কশ বাক্যের জন্য স্বজন-বান্ধবেরও বিরাগভাজন হতে পারেন। প্রেম নিয়ে জটিলতা দেখা দেওয়ার যোগ আছে।

টোটকা: বসার ঘরের দক্ষিণে একটি কাঠের টেবিলে বা কাঠের পাটাতনে একটি শঙ্খ রাখুন।

তুলা: শুভ রং হলুদ ,  শুভ সংখ্যা : ৯
সন্তানের লেখাপড়ার দিকে বাড়তি নজর দেওয়া দরকার। অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা ও মানসিক অবসাদ কাজের বাঁধা হয়ে দাঁড়াতে পারে। প্রবাসী প্রিয়জনের শারীরিক সমস্যায় উদ্বেগ। দাম্পত্যজীবনে ছোট ছোট সমস্যার যোগ আছে।

টোটকা: সম্ভব হলে একটি তামার বালা হাতে পরুন।
 
বৃশ্চিক: শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৬
বন্ধুর উপস্থিত বুদ্ধিতে বিপর্যয় এড়ানোর সম্ভাবনা। জমি-জমা ক্রয়ের সুযোগ হাতছাড়া না করাই ভালো। আজকের দিনে বিনিয়োগ শুভ। ঘাড় ও পিঠের ব্যাথায় ভোগান্তি দেখা দিতে পারে।

টোটকা: গোসল করার পর একটি নারকেল বাড়ির সদর দরজার ঠিক বাইরে মাটির উপর আঘাত করে ভেঙে ফেলুন।

ধনু: শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯
দুষ্ট সহকর্মীর দুরভিসন্ধির জন্য কর্মে জটিলতা ও অশান্তি বাড়বে। মন ও বুদ্ধির অস্থিরতায় নতুন পরিকল্পনায় বাধা পেতে পারে। বিষয়-সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিবাদ হতে পারে। বিলাসিতার জন্য অপব্যয় ও সঞ্চয় বৃদ্ধিতে বাধার যোগ প্রবল। প্রেমযোগ আছে।

টোটকা: একটি নাভিশঙ্খ নিজের কাছে রাখুন।

মকর: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২
বুদ্ধিমত্তার জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে অতিরিক্ত ব্যয় হবে। বহুমুখী প্রতিভার স্বীকৃতির যোগ আছে। প্রেম কিছুটা বাধাযুক্ত।

টোটকা: একটি রুপোর কয়েন নিজের সঙ্গে রাখুন।

কুম্ভ: শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
আত্মীয়-স্বজনের উসকানিতে দাম্পত্যে অশান্তি দেখা দিতে পারে। কর্মসূত্রে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। নতুন কাজের সুবাদে উপার্জন বাড়ার সুযোগ। সন্তানের পরীক্ষার ফলাফল নিয়ে দুশ্চিন্তা বাড়বে। টনসিল বা অন্য গ্লান্ডের সমস্যায় দুর্ভোগ হতে পারে।

টোটকা: কোনো জলাশয়ের পাড়ে কিছুটা চাল ও একটি কলা পাঁচ ভাগে ভাগ করে মাটির পাত্রে রেখে আসুন।

মীন: শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৪
আগুন থেকে বিপদের আশঙ্কা। কুটুম্বিতা নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। উপস্থিত বুদ্ধি ও যুক্তিপূর্ণ সিদ্ধান্তে শত্রুরা বশে থাকবে। শিক্ষকতার কাজে যুক্ত ব্যক্তিদের শুভ সময়। অতিরিক্ত উচ্চাভিলাষ বিপত্তি ডেকে আনতে পারে। প্রেমযোগ শুভ।

টোটকা: শয়নকক্ষের দক্ষিণে গোটা দিন একটি মাটির প্রদীপ জ্বালিয়ে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।