ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

প্রণয়ে জটিলতা কন্যার, সৎকাজে সাফল্য মেষের

জ্যোতিষ রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৪
প্রণয়ে জটিলতা কন্যার, সৎকাজে সাফল্য মেষের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

জ্যোতিষ শাস্ত্র বিশ্বের আদি বিজ্ঞানের অন্যতম। তিথি, নক্ষত্র, অবস্থান প্রভৃতি বিবেচনায় নদীর জোয়ার ভাটার মতো চলে আমাদের শরীরযন্ত্রও।

মানুষের উপর জ্যোতির্বিজ্ঞানের প্রভাব সমসময় প্রমাণিত। জন্ম, মৃত্যু, প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তি, চাকরি, ব্যবসা, পরীক্ষায় ভালো ফলাফল সবকিছুতে প্রভাব আছে এ শাস্ত্রের।

মিশর, গ্রিসের মতো ভারতীয় জ্যোতিষ শাস্ত্রেরও রয়েছে বিশেষ খ্যাতি। আর ভারতীয় প্রখ্যাত জ্যোতিষী রুবাই দীর্ঘদিন এসব বিষয়ে নিয়মিত জানাচ্ছেন বাংলানিউজের পাঠকদের। বিশ্বকাপ ফুটবল নিয়ে তার ভবিষ্যদ্বাণীও অনেকটা প্রমাণিত। কিন্তু পাঠকের জিজ্ঞাসা অপরিসীম। তারা আরও নানা বিষয় জানতে চান। কিন্তু সেগুলোর জন্য প্রয়োজন হয় বিভিন্ন তথ্য-উপাত্ত।

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।

বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ২১/০৮/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২
আমদানি-রপ্তানি ব্যবসায় বাড়তি বিনিয়োগের জন্য শুভ সময়। বিদ্যার্থী ও গবেষকদের বিশেষ প্রাপ্তিযোগ দেখা যাচ্ছে। সৎকাজে সাফল্য ও প্রশংসা লাভ করবেন। নৃত্য নাটকাদির অনুশীলনে উন্নতি।

টোটকা: কাজের টেবিলে একটি রুপোর কয়েন রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৬
আচার আচরণ ও কথা-বার্তায় সতর্কতার অভাবে বিপত্তির আশঙ্কা দেখা যাচ্ছে। জমি-বাড়ি কেনার ক্ষেত্রে বাধা আসতে পারে। প্রেম-প্রণয়ের মেঘ কেটে সফল পরিণতির ইঙ্গিত। বিপদের আশঙ্কা সত্ত্বেও অনৈতিক কাজের প্রতিবাদ করে প্রশংসা পাবেন।

টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে পদ্মফুল রাখলে উপকার পাবেন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
এই মুহূর্তে ব্যবসায় বাড়তি বিনিয়োগ করলে ক্ষতি হতে পারে। তৃতীয় কাউকে ঘিরে দাম্পত্য অশান্তির মেঘ দেখা দিতে পারে। বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝিতে মানসিক ক্লেশ জন্ম নেবে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: বেল পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৬
চারুকলার অনুশীলনে কৃতিত্ব লাভ করবেন। প্রিয়জনের কাছ থেকে কোনো আঘাত আসতে পারে। দিনের অন্তভাগে অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা ও মানসিক অবসাদ। সন্তানের মতিগতি আপনার চিন্তার কারণ হয়ে উঠতে পারে।

টোটকা:  লবণ, মধু ও ঘি একটি পাত্রে রেখে বিছানার নীচে সারা রাত রেখে দিন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১
শ্রম ও চেষ্টায় পরিকল্পনা সার্থক হতে পারে। পারিবারিক সম্পত্তি-বিবাদের ফয়সালায় আইনজ্ঞের পরামর্শ প্রয়োজন হতে পারে। সঙ্গীত চর্চায় অগ্রগতি হবে। প্রেমের যোগ আছে।
 
টোটকা: জলে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরে দক্ষিণ কোণে রেখে দিন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২
হঠকারি সিদ্ধান্ত বা বেফাঁস মন্তব্যের মাশুল দিতে হতে পারে। উচ্চশিক্ষা বা গবেষণায় সাফল্য লাভ করবেন। প্রেম-প্রণয়ের জটিলতা কেটে শুভ পরিণতির সম্ভাবনা দেখা। কর্মে উন্নতির যোগ আছে। প্রিয়জনের স্বাস্থ্যহানিতে উদ্বেগ বাড়তে পারে।

টোটকা: শুকনো মরিচ কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং :বাদামি, শুভ সংখ্যা : ৭
বহু ব্যয়ে নাজেহাল হতে হবে। জ্ঞাতি শত্রুদের সঙ্গে বৈষয়িক গোলযোগ ও দামি জিনিসের ক্ষতি হতে পারে। দিনের মধ্যভাগে কুচক্রী সহকর্মীদের যূথবদ্ধ ষড়যন্ত্রে কর্মক্ষেত্রে জটিলতার আশঙ্কা দেখা যাচ্ছে। মকদ্দমার ফল অনুকূলে যেতে পারে। প্রেমযোগ আছে।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
দীর্ঘ লালিত কোনো আশা পূরণের সম্ভাবনা দেখা যাচ্ছে। পড়াশোনায় সন্তানের অমনোযোগের ফলে চিন্তা বাড়বে। সন্তানে পড়াশুনায় অগ্রগতির ক্ষেত্রে বাঁধা দেখা যাচ্ছে কল্যাণ কাজে শ্রম দান ও অর্থ সাহায্যে সামাজিক প্রভাব-প্রতিপত্তি বাড়বে।

টোটকা: গরিবদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।   

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৭
পরিবহণ ব্যবসায় বাড়তি মূলধন বিনিয়োগে সাফল্য আসতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণায় কৃতিত্বের সূত্রে ভাগ্যোদয়ের শুভ যোগ দেখা যাচ্ছে। স্বামী-স্ত্রী উভয়ের চেষ্টায় সাংসারিক অশান্তির অবসান হবে। তবে দাম্পত্য জীবনে কোনো তৃতীয় ব্যক্তির অশুভ ছায়া পড়তে পারে।

টোটকা: কাজের জায়গায় একটি পিতলের পাত্রে জল রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬
প্রিয়জনের স্বাস্থ্যের অবনতিতে দুশ্চিন্তা বাড়বে। কাজে বাধা, বিষয়-সম্পত্তি নিয়ে স্বজনদের সঙ্গে বিরোধের সম্ভাবনা প্রবল। পরিবারের কারো কান, গলা ও চোখের সমস্যায় ভোগান্তি হতে পারে। সন্তানের মতিগতি ও উদ্ধত ব্যবহারে উদ্বেগ বাড়বে। প্রেমের ক্ষেত্রে মনোমালিন্য যতটা সম্ভব এড়িয়ে চলুন।

টোটকা: ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধূপ জ্বালিয়ে রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
শত্রুর সঙ্গে সম্মানজনক শর্তে সমঝোতা শুরু হলেও তা ব্যর্থ হবে। কর্মসূত্রে বিদেশযাত্রার সুযোগ মিলতে পারে। নিজ গুণেই বন্ধু ও আত্মীয়স্বজনের সঙ্গে সম্পর্ক পুনরুদ্ধার করবেন। পরিবারের সঙ্গে কাছে-পিঠে ভ্রমণের পরিকল্পনা হতে পারে।

টোটকা: একটি কাঁচা হলুদ লাল কাপড়ে জড়িয়ে নিজের কাছে রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২
জ্ঞাতি কিংবা পড়শির উসকানিতে পরিবারে গোলযোগ বৃদ্ধির আশঙ্কা দেখা যাচ্ছে। বিতর্ক-বিবাদ ও পুলিশি ঝামেলা এড়িয়ে চলাই ভালো। বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝিতে সম্পর্কের অবনতি হতে পারে। এর প্রভাব পড়বে প্রেমে।

টোটকা: কাজের টেবিলে বা ব্যবসার জায়গায় ত্রিভুজ আকৃতির স্ফটিক এমন ভাবে রাখুন যা উপর সূর্যের আলো পড়ে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।