ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

সৎকাজে প্রশংসা কুম্ভের, আর্থিক উন্নতি কর্কটের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৪
সৎকাজে প্রশংসা কুম্ভের, আর্থিক উন্নতি কর্কটের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ২৪/০৮/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯
বন্ধুর সহযোগিতায় কষ্টসাধ্য কাজে সাফল্যের সম্ভাবনা। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় নামি সংস্থায় ব্যবসায়িক যোগাযোগ হতে পারে। বৈষয়িক গোলযোগ আদালত পর্যন্ত গড়াতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

টোটকা: গোসল করার পর কর্পূর জ্বালিয়ে গোটা বাড়িতে একবার আরতি করুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৮
উপস্থিত বুদ্ধির জোরে শত্রুদের মোকাবিলা করে কাজে সফলতা পাবেন। কোমরের নীচের অংশে চোট-আঘাত লাগার আশঙ্কা আছে। কাজকর্মে বহু ব্যস্ততার পাশাপাশি সৃষ্টিমূলক কাজে সাফল্য আপনাকে উৎসাহিত করবে। প্রেম খুব একটা সন্তোষজনক নয়।

টোটকা: পানিতে পাঁচটি পান পাতা রেখে বসার ঘরে উত্তর কোণে রেখে দিন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
গুরুজনের পরামর্শে পারিবারিক সমস্যার সমাধান বেরিয়ে আসবে। চুরি বা পকেটমারের দ্বারা ক্ষতির আশঙ্কা আছে। অনিদ্রাজনিত রোগে শারীরিক সমস্যা বাড়বে। প্রেমের যোগ আছে তবে সেটি খুব একটা কার্যকরী নয়।

টোটকা: কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন। আতর বা সুগন্ধি বাড়ির দরজার পাশে রাখুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
আর্থিক ও বৈষয়িক উন্নতির যোগ আছে। জনহিতকর প্রতিষ্ঠানে যোগদান ও উন্নতির জন্য আপনার চেষ্টা সফল হবে। জ্বর ও শ্বাসযন্ত্রের সমস্যায় কিছুটা কষ্ট হতে পারে। প্রেমিক-প্রেমিকার কাছাকাছি আসার সম্ভাবনা রয়েছে।

টোটকা: একটি কাঁচা হলুদ লাল সুতোয় জড়িয়ে নিজের কাছে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
সম্পত্তির বিভাজন নিয়ে অন্যান্য অংশীদারদের অনড় মনোভাবের জন্য পারিবারিক জটিলতা বাড়তে পারে। কর্মে স্থান পরিবর্তনের সম্ভাবনা আছে। দিনের মধ্যভাগে স্ত্রীর সাহস ও সুবুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। নতুন ব্যবসার পরিকল্পনা আপাতত স্থগিত রাখাই ভালো।

টোটকা: পাঁচটি আমের পল্লবের উপর তেল এবং সিঁদুর মিশিয়ে একটি করে ফোঁটা দিয়ে প্রধান দরজায় ঝুলিয়ে রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯
সন্তানকে কেন্দ্র করে দাম্পত্য জীবনে অশান্তি মতবিরোধ দেখা দিতে পারে। কন্যা লগ্ন জাত ব্যক্তির ব্যবসা সম্প্রসারণের জন্য আর্থিক পরিকল্পনায় সাফল্যের যোগ আছে। প্রেমের বিষয়ে অন্য কোনো ব্যক্তির মতামত প্রেমের সম্ভাবনা বানচাল করে দিতে পারে।

টোটকা: একটি কলাকে কিছুটা কালো জিরে, কিছুটা চাল, সামান্য তিল অল্প জল দিয়ে মেখে জলাশয়ে ভাসিয়ে দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং সাদা,  শুভ সংখ্যা : ২১
বাড়তি উপার্জনের সুযোগ আসতে পারে। তবে সেই সুযোগ এড়ানোই ভালো। ঈর্ষাকাতর স্বজনদের শত্রুতায় অশান্তি বাড়বে। স্বস্তির আশায় বাসস্থান বদলের চিন্তা করতে হতে পারে। রাশিচক্রের সমস্যার ফলে শেষ পর্যায়ে নানা কাজে বাধার সৃষ্টি হচ্ছে।

টোটকা: হরিতকি ও কাঁচা হলুদ একটি স্বস্তিক চিহ্ন আঁকা ঘটে রেখে বসার ঘরের দক্ষিণে রেখে দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮
বিতর্ক-বিবাদ ও আইনি ঝামেলায় হয়রানি ও কাজকর্মে ব্যাঘাত ঘটতে পারে। দূরবর্তী স্থানে বদলির সম্ভাবনা দেখা দিতে পারে। পেশা  পরিবর্তনের চিন্তা সফল হবে না। গ্রহের অবস্থানজনিত কারণে সম্পত্তি ও পারিবারিক সম্মান রক্ষায় আইনি ব্যবস্থায় জটিলতার সম্ভাবনা দেখা যাচ্ছে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: অষ্টধাতুর মূর্তি কাজের জায়গায় রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৩
একাধিক উপায়ে উপার্জনের সুযোগ আসতে পারে। খেলাধুলায় কৃতিত্বের বিশেষ স্বীকৃতির যোগ আছে। কলাকুশলীদের জন্য শুভ সময় বলে দেখা যাচ্ছে। শ্লেষ্মা বৃদ্ধি ও কণ্ঠজনিত পীড়া থেকে সাবধান থাকুন। দাম্পত্য জীবন শুরুর ক্ষেত্রে কিছু সমস্যা আসতে পারে।

টোটকা: আজকের দিনে শুধু নিরামিষ খাবার খান।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
আপনার নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে গোলযোগের মোকাবিলায় সফল হবেন। প্রিয়জনের চিকিৎসার জন্য বহু ব্যয় ও ঋণ বৃদ্ধির আশঙ্কা। নতুন ব্যবসার পরিকল্পনা ব্যাহত হতে পারে। রাশিচক্রে অশুভ গ্রহের প্রভাব দেখা যাচ্ছে। প্রেমযোগ সফল হওয়ার ক্ষেত্রে বাধা আছে।

টোটকা: কলা পাতায় কিছুটা ভেজানো চালকে পাঁচটি ভাগে ভাগ করে পাঁচটি সুপারি, পাঁচটি পান, পাঁচটি গুড়ের টুকরো সহকারে জলাশয়ের ধারে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
আমদানি-রপ্তানি ব্যবসায় বাড়তি বিনিয়োগের জন্য শুভ সময়। বিদ্যার্থী ও গবেষকদের বিশেষ প্রাপ্তিযোগ আছে। সৎকাজে সাফল্য ও প্রশংসা লাভ করবেন। নৃত্য, নাটক ইত্যাদির অনুশীলনে ব্যুৎপত্তি লাভ করবেন। প্রেম নিয়ে সমস্যা দেখা দিতে পারে।

টোটকা: আজকের দিনে সারাক্ষণ বেগুনি কোনো কাপড়ের টুকরো সঙ্গে রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১১
মীনলগ্নে জাত ব্যক্তির প্রেম-প্রণয়ের সমস্যা কেটে সফল পরিণতির ইঙ্গিত থাকলেও বেশ কিছু বাধা পেরুতে হবে বলে রাশিচক্রে দেখা যাচ্ছে। বিপদের আশঙ্কা সত্ত্বেও অনৈতিক কাজের প্রতিবাদ করে প্রশংসা লাভ করবেন। কর্মক্ষেত্রে উন্নতির পথে বেশ কিছু বাধা আছে।

টোটকা: নিম গাছের ছাল জলে ভিজিয়ে সেই জলে গোসল করুন।

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa