ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

ভাগ্যে পরিবর্তন মেষের, মীনের ভ্রমণ-প্রেমযোগ শুভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৪
ভাগ্যে পরিবর্তন মেষের, মীনের ভ্রমণ-প্রেমযোগ শুভ

আজ কেমন যাবে
তারিখ: ০৬/০৯/২০১৪

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

মেষ: শুভ রং : সাদা শুভ সংখ্যা : ৩
মেষ রাশির ভাগ্যে আজ কিছু শুভ পরিবর্তন দেখা দেবে। কর্মক্ষেত্রে আসবে সফলতা। ব্যবসায় নতুন যোগাযোগ। পারিবারিক সমস্যার সমাধান হতে পারে। প্রেম শুভ। জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক তরফে শুভ সংবাদ আসবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ।

টোটকা: গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন।

বৃষ: শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
বৃষ রাশির জাতক-জাতিকারা তাড়াহুড়া করে ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলতে পারেন। তবে দিনের শেষভাগে ভুল শোধরানোর সুযোগ পাবেন। ব্যবসায় লাভের যোগ আছে। তবে পারিবারিক অশান্তির শিকার হতে পারেন। জাতিকাদের কর্মক্ষেত্রে কিছু সমস্যার মুখোমুখি হতে হবে। পারিবারিক সমস্যার ফলে গোটা দিন মন অশান্ত থাকবে।

টোটকা: দিনে একবার অন্তত দারুচিনি ও মধু সেবন করুন।  

মিথুন: শুভ রং : নীল, শুভ সংখ্যা :৯
কর্মক্ষেত্রে সুন্দর বা গুছিয়ে কাজ পরিচালনার জন্য সুনাম অর্জন করবেন। পাওনা টাকা নিয়ে ব্যবসায় উত্তেজনার সৃষ্টি হতে পারে। সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ততা বাড়বে। প্রেমযোগ নেই। জাতিকাদের জন্য কোনো শুভ খবর আসতে পারে। জাতিকাদের নতুন চাকরি লাভের যোগ আছে। পারিবারিক জীবনে সমস্যার সমাধান হবে।

টোটকা: সম্ভব হলে সর্পগন্ধা বা পাথরকুচি গাছ রোপণ করুন। অথবা কোনো সর্পগন্ধা গাছে জল দিন।

কর্কট: শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২
কর্মক্ষেত্র নিয়ে মানসিক চাপ বাড়বে। ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। পরিবারে মনোমালিন্য দেখা দেবে। জলবাহিত রোগের সম্ভাবনা আছে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের যোগ। প্রেম নেই। কর্কট জাতিকাদের ক্ষেত্রে পরিবারে সমস্যা বাড়বে। কর্মক্ষেত্রে বিতর্কে জড়াতে পারেন। গোধূলিলগ্নে জন্ম গ্রহণ করেছেন এমন জাতিকাদের ক্ষেত্রে বিশেষ শুভ যোগ আছে।

টোটকা: বাড়ির দক্ষিণ দিকে সাদা ফুলের টব রাখলে সৌভাগ্য আসবে।

সিংহ: শুভ রং : সাদা শুভ সংখ্যা : ৬
হিসাবের বাইরে খরচ আটকাতে পারবেন না। ব্যয়বহুলতার জন্য অভিভাবকদের সঙ্গে মতবিরোধ হবে। কর্মক্ষেত্রে শুভ প্রভাব অব্যাহত থাকবে। সন্তানের সফলতার খবর আসতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। জাতিকাদের ক্ষত্রে পারিবারিক সমস্যার সমাধান হবে। কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ আসবে।
 
টোটকা: নিজের পকেটে তুলসী পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

কন্যা: শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ৫
বিদ্যার্থীদের পক্ষে আজকের দিনটি শুভ। কর্মক্ষেত্রের বিতর্ক, মতবিরোধ থাকবে। ব্যবসার জন্য দিনটি শুভ। তবে প্রেমের যোগ নেই। জাতিকাদের জন্য পেশাগত বিষয়ে নতুন সুযোগ আসতে পারে।   শরীর নিয়ে সমস্যা দেখা দিতে পারে। ভ্রমণের যোগ আছে।
 
টোটকা: কাক-পক্ষীকে ফল ভোজন করান। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

তুলা: শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৮
সন্তানের কারণে মন অবসাদগ্রস্ত থাকবে। কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। চাকরিপ্রার্থীদের জন্য শুভ সংবাদ আসতে পারে। প্রেমের যোগ আছে। জাতিকাদের জন্য পথে কিছু সমস্যার যোগ দেখা যাচ্ছে। পারিবারিক মিশ্র প্রভাব বজায় থাকবে।

টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে তিনটি পদ্মফুল রাখলে উপকার পাবেন। অষ্টধাতুর মূর্তি কাজের জায়গায় রাখুন।

বৃশ্চিক: শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫
কর্মক্ষেত্রে মালিকের মন জুগিয়ে চলতে গিয়ে মনের উপর চাপ বাড়বে। উত্তেজনার বশে মন্দ কথা বলে ফেলার পর অনুশোচনা হবে। প্রেমে মনোমালিন্য দেখা দিতে পারে। জাতিকাদের ক্ষেত্রে পরিবারে অশান্তির সামনা সামনি হতে হবে। দুপুরের পর থেকে সমস্যা কমলেও আজকের দিনে জাতিকাদের ক্ষেত্রে দিনটি থাকবে সমস্যায় ঘেরা।

টোটকা: সম্ভব হলে সর্পগন্ধা বা পাথর কুচিগাছ রোপণ করুন। অথবা কোনো সর্পগন্ধা গাছে জল দিন।

ধনু: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৯
অতীতকে দিয়ে বর্তমানকে বিচার করতে গিয়ে ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলবেন। কর্মস্থলে সুযোগ আসবে তাকে কাজ লাগাতে পারলে সাফল্য পাবেন। ন্যায্য পাওনা ফিরত পেতে পারেন। জাতিকাদের শরীর নিয়ে কিছু সমস্যা দেখা দিতে পারে। সন্তানকে নিয়ে ব্যস্ত থাকবেন। পরিবারে আত্মীয়দের আগমন ঘটতে পারে।

টোটকা: হরিতকি ও কাঁচা হলুদ একটি স্বস্তিক চিহ্ন আঁকা ঘটে রেখে বসার ঘরের দক্ষিণে রেখে দিন।

মকর: শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
আত্মীয়দের সঙ্গে দূরত্ব কমে গিয়ে পুনরায় মিলনের সম্ভাবনা আছে। ভালো-মন্দ যে কথাই বলুন সেই কথাকে ঘিরে কর্মক্ষেত্রে সমালোচনা হতে পারে। ব্যবসায়ে শুভযোগ। প্রেমযোগ নেই। জাতিকাদের ক্ষেত্রে পরিবারে জটিলতা বাড়বে। অভিভাবকদের সঙ্গে মতের অমিল ও চাকরিজীবী জাতিকাদের কর্মক্ষেত্রে ছোট ছোট অসুবিধার যোগ আছে।

টোটকা: একটি কলাকে কিছুটা কালো জিরে, কিছুটা চাল, সামান্য তিল, অল্প জল দিয়ে মেখে জলাশয়ে ভাসিয়ে দিন।

কুম্ভ: শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৯
বার বার সিদ্ধান্ত বদল আপনাকে কর্মক্ষেত্রে সমস্যায় ফেলবে। কর্মক্ষেত্রে নিজেকে জাহির না করে কিছুটা নিশ্চুপ থাকাটাই কাম্য। ব্যবসায় সাফল্য আসতে পারে। প্রেমযোগ ক্ষীণ। জাতিকাদের কর্মক্ষেত্রে কিছু সমস্যার মুখোমুখির সম্ভাবনা আছে। তবে কুম্ভ জাতিকাদের পারিবারিক সমস্যা থেকে মুক্তির লক্ষণ দেখা যাচ্ছে।

টোটকা: দুধের সাথে অল্প কাঁচা হলুদ মিশিয়ে পান করুন।

মীন: শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১১
বন্ধুর সংখ্যা কম হলেও আজকের দিনে বন্ধুদের সাহায্য আপনাকে আনন্দিত করবে। কর্মক্ষেত্রে আপনার ব্যস্ততা থাকবে তুঙ্গে। ব্যবসায় অর্থনৈতিক যোগ শুভ। প্রেমযোগ আছে। ছাত্রদের জন্য দিনটি আশার খবর নিয়ে আসবে। জাতিকাদের ক্ষত্রে সংসারে জটিলতা কাটবে। ভ্রমণের যোগ আছে।

টোটকা: পাঁচটি যেকোনো ধাতু একটি লাল কাপড়ে জড়িয়ে কাজের টেবিলে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।