ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

ধনুর প্রেমযোগ, সিংহের প্রেম নেই

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৪
ধনুর প্রেমযোগ, সিংহের প্রেম নেই

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ১৭/০৯/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২১
একই ধরনের কাজের মধ্যে থাকতে থাকতে আপনার মন কিছুটা অবসন্ন হতে পারে। নতুন প্রচেষ্টায় সাড়া মিলবে না। ঝুঁকিপূর্ণ কাজের থেকে দূরে থাকুন। প্রেমযোগ আছে। জাতিকাদের দিনের মধ্যভাগের মধ্যে জরুরি কাজগুলি করে ফেলা দরকার। বিকেলের পর থেকে জটিল সমস্যা হাজির হতে পারে।

টোটকা: পাঁচটি আমের পল্লবের উপর চন্দনের একটি করে ফোঁটা দিয়ে প্রধান দরজায় ঝুলিয়ে রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৬
চারপাশের পরিবেশ আপনাকে কিছুটা অবসাদের মধ্যে ফেলতে পারে। নিজের সিদ্ধান্তে করা কাজ আপনাকে সফলতা এনে দেবে। কোনো অপ্রত্যাশিত সংবাদ আসতে পারে, যা আপনার পক্ষে শুভ হবে। জাতিকাদের অন্যের কারণে অযথা ঘোরাঘুরি করতে হতে পারে। পরিবার ও সন্তানকে নিয়ে ব্যস্ত থাকতে হবে।

টোটকা: হরিতকি ও কাঁচা হলুদ একটি মাটির জল ভর্তি ঘটে রেখে বসার ঘরের দক্ষিণে রেখে দিন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
বেশ কিছুটা সময় কাটতে পারে কোনো কাজের জন্য অপেক্ষা করে। আপনার পিছনে আপনার সমালোচনা হতে পারে। কর্মক্ষেত্রেও পরিবেশ মনমতো থাকবে না। প্রেমযোগ আছে। উৎসাহ নিয়ে দিনটি কাটাতে পারলে জাতিকাদের কাছে উন্নতির সুযোগ আসবে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে।

টোটকা: সম্ভব হলে সর্পগন্ধা বা পাথরকুচি গাছ রোপণ করুন। অথবা কোনো সর্পগন্ধা গাছে জল দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৬
ছোট একটি বাক্য প্রয়োগকে নিয়ে বিতর্কে জড়িয়ে পরতে পারেন। পাওনা আদায় নিয়ে সমস্যা বাড়তে পারে। আত্মীয়ের সাহায্যে কর্মক্ষেত্রে সমস্যা কমতে পারে। জাতিকাদের জীবনে অপ্রত্যাশিত শুভ ঘটনা ঘটতে পারে। জাতিকাদের আর্থিক বাধার যোগ আছে।

টোটকা: একটি কলাকে কিছুটা কালো জিরে কিছুটা চাল সামান্য তিল অল্প জল দিয়ে মেখে জলাশয়ে ভাসিয়ে দিন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১
সমস্যার আন্দাজ আগে থেকে পেলেও চাঞ্চল্য প্রকাশ করবেন না। আজকের দিনে আয়ের চেয়ে ব্যয়ের আধিক্য দেখা যাচ্ছে। গুপ্ত শত্রুর সংখ্যা বাড়তে পারে। প্রেমযোগ নেই। জাতিকাদের সন্তান নিয়ে চিন্তা মুক্তি ঘটবে। জাতিকারা নিজে না পারলেও সহকর্মীর দ্বারা কাজে সফল হবেন।

টোটকা: একটি বৃন্তে তিনটি বেলপাতা আছে এমন পাঁচটি বৃন্তকে একত্রে বেঁধে সেটিকে একটি পিতলের পাত্রে সরিষার তেলের মধ্যে কাঁচা হলুদ দিয়ে সূর্যাস্ত পর্যন্ত ডুবিয়ে রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ২
ব্যবসার পরিবেশ বিক্ষুব্ধ থাকবে। তবে কর্মক্ষেত্রে প্রতিবন্ধকতায় আপনি বন্ধুদের সহায়তা পেতে পারেন। অগ্রজ কোনো মানুষের শরীর নিয়ে চিন্তা থাকবে। জাতিকাদের ক্ষেত্রে দিনটি শুভ। ঘরে বাইরে স্বাচ্ছন্দ্য থাকবে। প্রাপ্ত সুযোগের সদ্ব্যবহারের ফলে জাতিকারা আর্থিকভাবে লাভবান হবেন।

টোটকা: সদর দরজার ঠিক নীচে দক্ষিণ দিকে তেল এবং সিঁদুর দিয়ে একটি তীর ধনুকের ছবি এঁকে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৭
সাময়িক বাধা এলেও দায়িত্বপূর্ণ কাজে সুনাম অর্জন করবেন। তবে কোনো অকর্মণ্য ব্যক্তির কথায় প্রভাবিত হলে সুযোগ হারাতে পারেন। পারিপার্শ্বিক পরিবেশ কিছুটা প্রতিকূল থাকায় মন অশান্ত থাকবে। জাতিকারা নিজের উদ্যমেই ঘরে ও বাইরে সামঞ্জস্য রক্ষা করবেন। দাম্পত্য জীবনে ঘটতে পারে কিছু ভুল বোঝাবুঝির ঘটনা।

টোটকা: একটি লাল সুতি কাপড়ে কিছুটা কালো জিরে পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৪
নিঃস্বার্থভাবে করা কাজের যথার্থ মূল্য পাবেন। বিরুদ্ধ পরিবেশের সঙ্গে মানিয়ে চলতে হতে পারে। এলোমেলোভাবে কাজ করা আপনার অপছন্দ হলেও আপনি মানিয়ে চলতে হবে। জাতিকাদের ক্ষেত্রে মনে কোনো বিষয় নিয়ে দোটানা ভাব থাকবে। প্রেম নিয়ে ভালো-খারাপ দুই চিন্তাই বজায় থাকবে।

টোটকা: একটি বোঁটাযুক্ত পান একটি গোটা সুপারি ও একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোণে রেখে দিন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা  শুভ সংখ্যা : ৭
অনেক ধরনের কাজের সঙ্গে যুক্ত হয়ে পড়তে পারেন। এর ফলে যথেষ্ট ব্যস্ত থাকবে আপনার দিন। পরিবেশ অনুকূল থাকায় সাফল্য ধারাবাহিকভাবে আসতে থাকবে। প্রেমযোগ আছে। জাতিকাদের খুঁতখুঁতে মনোভাব থাকায় মন কিছুটা অশান্ত থাকতে পারে। তবে হারিয়ে যাওয়া প্রিয় জিনিস ফেরত পাওয়ার সম্ভাবনায় মনে আনন্দ আসবে।

টোটকা: সদর দরজার সামনে দুটি মাটির মঙ্গল ঘটে জল দিয়ে তাতে কিছুটা কাঁচা হলুদ, দুর্বা ঘাস ও কিছুটা ফুল ভিজিয়ে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬
আপনার উদ্যোগী মনোভাবের জন্য আপনি কাজের ক্ষেত্রে সহযোগী খুঁজে পাবেন। পাওনা আদায় হতে পারে। তবে কেউ লোভ দেখালে সতর্ক থাকুন। প্রেমযোগ আছে। জাতিকারা প্রতিপক্ষের অযাচিত ভালোবাসা থেকে সতর্ক থাকুন। অর্থনৈতিক ও সামাজিক ক্ষেত্রে বাধা দেখা যাচ্ছে।

টোটকা: একটি কুলোতে কিছুটা চালের মণ্ড, একটি কাচা কলা, কিছুটা তেল এবং কয়েকটি দুর্বা ঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
কাল্পনিক কোনো উৎকণ্ঠার জন্য আপনার স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হবে। অর্থকরী বিষয় সজাগ থাকুন। রাতের দিকে শুভ খবর আসতে পারে। প্রেম যোগ আসছে। জাতিকারা পরিবারে আনন্দময় পরিবেশ বজায় রাখতে বড় ভূমিকা নেবেন। পরিবারের স্বার্থে বিশেষ গোপনীয়তা অবলম্বন করতে হতে পারে।

টোটকা: এক টুকরো গুড় সকালে উঠে দাঁত দিয়ে কেটে সেটিকে কোনো পুকুরের জলে ফেলে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ২
কর্মক্ষেত্রে এবং সামাজিক ক্ষেত্রে আপনার কাজ আপনার প্রয়োজনীয়তা বুঝিয়ে দিতে সক্ষম হবে। সন্ধ্যার পর কিছু অশুভ পরিবর্তন হতে পারে। তাই কোনো ধরনের বিতর্ক সযত্নে এড়িয়ে চলুন। জাতিকারা সৃষ্টিশীল কাজে সফলতা লাভ করবেন। সন্তানের কোনো বিশেষ উদ্যোগ মানসিক শান্তি দেবে।  

টোটকা: কিছুটা ঘৃত, কিছুটা কালো জিরা এবং একটি লাল কাঁচা মরিচ একটি মাটির পাত্রে রেখে ঘরের বাইরে উত্তর কোনে সূর্য ডোবার আগে পর্যন্ত রেখে দিন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa