ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

আকস্মিক ঘটনায় আনন্দ তুলার, মকরের প্রেমে বাধা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৪
আকস্মিক ঘটনায় আনন্দ তুলার, মকরের প্রেমে বাধা

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ১২/০৯/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সাদা ও সবুজ শুভ সংখ্যা : ১৪
আজ আপনি আপনার কড়া ব্যবহারের ফলে পরিবার ও সহকর্মীদের বিরাগভাজন হবেন। বিনিয়োগের কথা ভাববেন না। গুরুজনদের বিষয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। জাতিকাদের রক্তপাত বা আঘাত লাগার সম্ভাবনা আছে। পথে সাবধানে চলাফেরা করুন।

টোটকা: সদর দরজার ঠিক নীচে উত্তর দিকে মুখ করে তেল ও  সিঁদুর দিয়ে একটি মাছের ছবি এঁকে রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৩
আজকের দিনে বাবার স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। জমি-বাড়ি সংক্রান্ত সমস্যার আজ কিছুটা সুরাহা হতে পারে। পড়ুয়াদের ক্ষেত্রে সফলতা পাওয়ার আশা। আজ জমি-বাড়িতে বিনিয়োগ করতে পারেন। জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা আছে। চোখের সমস্যা কষ্ট দিতে পারে।
 
টোটকা: সাদা পোশাক পরুন। একটি পাত্রে পানিতে যব, গম, চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ৬
হাঁটুতে বা পায়ের হাড়ে কোনো ব্যথা আজ আপনাকে কষ্ট দিতে পারে। এমন কোনো ভুল সিদ্ধান্ত নেবেন না যাতে পরে বিপত্তির সৃষ্টি হতে পারে। ধাতু সংক্রান্ত বাণিজ্যের ক্ষেত্রে সফলতা লাভের সম্ভাবনা। জাতকদের কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। প্রেমযোগ আছে।

টোটকা: পানিতে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরে দরজার বিপরীত দিকে রেখে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৯
আজ আপনার কাজের জায়গায় অথবা ব্যবসায় গুরুজনের পরামর্শে উন্নতি হবে। সিনেমা, সাহিত্য বিভাগে যুক্ত থাকলে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে বিশেষ সুযোগ লাভের যোগ আছে। জাতিকারা সহকর্মীর চক্রান্তের শিকার হতে পারেন। আত্মীয়দের কাছ থেকে যোগ্যতা অনুযায়ী গুরুত্ব পাবেন না। প্রেমযোগ নেই।

টোটকা: শোবার ঘরে ৫টি সাদা ও হলুদ ফুল রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১১
গৃহ বা ভূমির সঙ্গে যুক্ত নয় এমন কোনো সম্পত্তি সমস্যার সুরাহা হতে পারে। পড়ুয়াদের সফলতা পাওয়ার আশা। বিনিয়োগের ক্ষেত্রে অশুভ। জাতিকাদের উচ্চ রক্তচাপ ও অবসাদজনিত সমস্যা দেখা দিতে পারে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ।

টোটকা: একটি হলুদ সুতি কাপড়ে কিছুটা সরষে ও তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ৫
কর্মস্থলে কোনো ভুলের পুনরাবৃত্তি হওয়া আটকান। অংশীদারি ব্যবসায় মনোমালিন্য আসতে পারে। তৃতীয় ব্যক্তি আপনার পারিবারিক বিষয়ে হস্তক্ষেপ করবে। প্রেমের ক্ষেত্রে শুভ। আজকের দিনে সতর্ক হয়ে গাড়ি চালান। জাতিকাদের রক্তপাতের যোগ আছে।

টোটকা: একটি একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা এবং একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোণে রেখে দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৪
আজকের দিনে গৃহে আত্মীয় সমাগম হতে পারে। ইমারতি ব্যবসায় লাভবান হওয়ার যোগ। নতুন যোগাযোগ হতে পারে। খাদ্যনালি সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। জাতিকাদের ক্ষেত্রে দিনের প্রান্ত ভাগে আকস্মিক ঘটনা আনন্দিত করতে পারে। প্রেমের জন্য আজকের দিনটি উৎকৃষ্ট নয়।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন। দিনে একবার অন্তত দারুচিনি ও মধু সেবন করুন।  

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৪
একাধিক লোকের সঙ্গে কাজ করতে গিয়ে বিপত্তির সৃষ্টি হতে পারে। সন্তানের কিছু সিদ্ধান্ত আপনাকে অবাক করতে পারে। বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। জাতিকাদের সামাজিক পরিচিতির মাধ্যমে নতুন সম্ভাবনা তৈরির যোগ আছে। চাকরির নতুন খবর আসতে পারে। শুভ ধাতু তামা।

টোটকা: কাক-পক্ষীকে দানা শস্য দান করুন। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ১৭
আজ শিক্ষক বা বিদ্যালয়ের কর্মীরা শিক্ষা প্রতিষ্ঠানে কোনো রকম ঝামেলা এড়িয়ে চলুন। চোখের সমস্যা নিয়ে ভুগতে পারেন। দিনের মধ্যভাগ থেকে স্ত্রীকে নিয়ে দুশ্চিন্তা শুরু হতে পারে। জাতিকারা বিশেষ করে নতুন সম্পর্ক তৈরির ক্ষেত্রে সর্তক থাকুন। কোনো নিকটাত্মীয়ের উন্নতির খবর আসতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।
 
টোটকা: কুকুরকে উচ্ছিষ্ট নয় এমন খাবার দিন। গবাদি পশুকে খাদ্য দান করুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬
পারিবারিক সমস্যার সমাধান হতে পারে কাছের বন্ধুর সাহায্যে। মাইগ্রেনের ব্যথা অথবা অন্য কোনো কারণে শিরঃপীড়ায় কষ্ট পাবেন। স্ত্রী অথবা মাতুল তরফে আর্থিকভাবে লাভবান হওয়ার যোগ আছে। জাতিকাদের কাছে বন্ধুর দিক থেকে বিশ্বাসভঙ্গের যোগ আছে। প্রেম বাধাযুক্ত।

টোটকা:  ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধ‍ূপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২
আজকের দিনে খাদ্যনালির সমস্যায় ভুগতে পারেন। প্রশাসনিক কর্মে যুক্ত ব্যক্তিরা সফলতা পাবেন। তবে কোনো অর্থ বিনিয়োগ করবেন না। জাতিকাদের ক্ষেত্রে কর্মক্ষেত্রে বিশেষ সুযোগ। যোগাযোগ বাড়বে। প্রেমের জন্য দিনটি শুভ।

টোটকা: সাদা পোশাক ব্যবহার করুন। একটি কাঁচা হলুদ লাল সুতোয় জড়িয়ে নিজের কাছে রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ১২
কোনো রকম অপ্রিয় উচিৎ সিদ্ধান্ত নিতে গিয়ে কর্মক্ষেত্রে বিপত্তির সৃষ্টি হতে পারে। সহকর্মীদের অনৈতিক কর্মে আপনার দুশ্চিন্তা বৃদ্ধি। বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। জাতিকারা কোনো বিতর্ক থেকে দূরে থাকুন। প্রেমযোগ আছে।
 
টোটকা: তৃণভোজী প্রাণীদের খাদ্য দান করুন। পাখিদের শস্য দান আপনার জন্য অতি শুভ।  

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa