ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

সবুজ শুভ রং কুম্ভের, প্রিয়জনের জন্য দুশ্চিন্তা বৃশ্চিকের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৪
সবুজ শুভ রং কুম্ভের, প্রিয়জনের জন্য দুশ্চিন্তা বৃশ্চিকের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।


আজ কেমন যাবে
তারিখ- ১৯/০৯/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
আজ কর্মক্ষেত্রে অর্থনৈতিক লাভের সম্ভাবনা আছে। আসতে পারে সন্তানের বিদেশ যাওয়ার সুযোগ। কোনো রকম চাটুকারিতায় প্রভাবিত হবেন না। জাতিকারা নিকটাত্মীয়ের মাধ্যমে পারিবারিক সমস্যার শিকার হতে পারেন। নেতিবাচক চিন্তা মন থেকে দূরে রাখতে পারলে সফলতা আসবে। প্রেমযোগ থাকলেও বাধাযুক্ত।

টোটকা: পাঁচটি সিম বীজ জলে ভিজিয়ে বাড়ির উত্তর দিকে একটি মাটির পাত্রে সারাদিন রেখে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
নতুন পরিচিত মানুষের মাধ্যমে আর্থিক লাভ হতে পারে। গুরুজনের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। জমি-বাড়ি সংক্রান্ত সমস্যার সুরাহা হতে পারে। জাতিকাদের ক্ষেত্রে সততার সুযোগ নিতে পারে কোনো কুচক্রী মানুষ। আগুন থেকে সাবধানে থাকুন।

টোটকা: সারাদিন একটি পাত্রে পানিয়ে যব, গম, চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৭
আকাশ অথবা জলপথে ভ্রমণের সময় সদা সতর্ক থাকুন। হজমের সমস্যায় ভুগতে পারেন। অবাস্তব প্রতিশ্রুতি থেকে সতর্ক থাকুন। ব্যবসার ক্ষেত্রে চোখ-কান খোলা রাখুন। প্রেমের জন্য আজকের দিনটি অনুকূল। জাতিকাদের চাকরি ক্ষেত্রে বিশেষ সুযোগ আসতে পারে। সামাজিক যোগাযোগ বাড়বে।

টোটকা: পানিতে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরে দরজার বিপরীতে রেখে দিন।
 
কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২
সুরকার, গীতিকার, যন্ত্র বাদকদের জন্য দিনটি নতুন যোগাযোগ নিয়ে আসবে। পেটের রোগ নিয়ে ভুগতে পারেন। নতুন সম্পর্ক তৈরির ক্ষেত্রে সর্তক থাকুন। নতুন ব্যবসা শুরুর জন্য অনুকূল। জাতিকাদের ক্ষেত্রে অযাচিত সুযোগ আসতে পারে, তবে তাকে বিচার বিবেচনা করে গ্রহণ করুন।

টোটকা: শোবার ঘরে ৫টি সাদা ও হলুদ ফুল জলে ভাসিয়ে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮
খাদ্যদ্রব্যের ব্যবসায় দ্রুত লাভবান হওয়ার যোগ। নতুন যোগাযোগ হতে পারে। পড়ুয়াদের সফলতা পাওয়ার আশা জাতিকাদের ক্ষেত্রে আত্মীয়দের উপস্থিতি পারিবারিক সমস্যাকে জটিল করে তুলবে। স্পষ্ট মতামত নির্ভয়ে প্রকাশ করার ফলে সম্মান লাভ হবে। প্রেমযোগ আছে।

টোটকা: কাজের জায়গায় একটি তুলসী গাছ রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৪
হাঁটুজনিত রোগ দেখা দিতে পারে। গুরুজনের পরামর্শে আপনার অর্থনৈতিক উন্নতি হবে। কর্মক্ষেত্রে সহকর্মীর বিরাগভাজন হওয়ার যোগ আছে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তার উৎপত্তি। নতুন পরিচিত মানুষের মাধ্যমে আর্থিক লাভ হতে পারে। জাতিকারা কাছের বন্ধু-আত্মীয়ের চক্রান্তের শিকার হতে পারেন। দাম্পত্য জীবনে কিছুটা সমস্যা থাকবে।
 
টোটকা: গরিবদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং হলুদ, শুভ সংখ্যা: ৯
স্ত্রীর স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। জমি-বাড়ি সংক্রান্ত সমস্যার সুরাহা হতে পারে। খেলোয়াড়দের ক্ষেত্রে সফলতা পাওয়ার আশা।   জাতিকাদের কর্মক্ষেত্রে অর্থনৈতিক লাভের সম্ভাবনা আছে। হাঁপানির সমস্যা কষ্ট দিতে পারে। আজকের দিনে প্রেমযোগ শুভ নয়।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন।  

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : লাল, শুভ সংখ্যা: ৬
মানসিক চাপ থকে দূরে থাকুন। প্রিয়জনদের জন্য আপনার দুশ্চিন্তা বাড়বে। নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। জাতিকারা বিতর্ক থেকে দূরে থাকুন। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্যের সম্ভাবনা আছে। প্রেম নিয়ে মতবিরোধ, ভুল বোঝাবুঝি হলেও দিনের শেষে সমস্যা মিটে যাবে।

টোটকা: কাজের টেবিলে একটি গাছ রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
আজ আর্থিকভাবে লাভবান হওয়ার যোগ আছে। পরিবারের সঙ্গে আলোচনা না করে সম্পত্তি সংক্রান্ত সিদ্ধান্ত নেবেন না। ভুলে যাওয়ার ফলে গুরুত্বপূর্ণ জিনিস হারিয়ে ফেলতে পারেন। জাতিকারা আগুন থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখুন। মনকে স্থির রেখে লক্ষ্যে অবিচল থাকুন, তবেই সাফল্য আসবে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে।

টোটকা: একটি গোটা ফলসহ তিনটি জবা ফুল জলে ভাসিয়ে দিন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২
আজ ছোট কোনো গোলমাল বড় সমস্যা তৈরি করতে পারে। আকর্ষণীয় কথায় প্রভাবিত হবেন না। দিনের মধ্যভাগ থেকে ব্যবসা স্থলে আস্থাহীনতা শুরু হতে পারে। জাতিকাদের সামাজিক পরিচিতির মাধ্যমে নতুন সম্ভাবনা তৈরির যোগ আছে। নিকটাত্মীয় বা বন্ধুর মাধ্যমে অসম্মানিত হতে পারেন।
 
টোটকা:  ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধূপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন, আতর বা সুগন্ধি বাড়ির দরজার পাশে রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা: ৮
আজকের দিনে অত্যধিক ঝুঁকি প্রবণতা আর্থিক ক্ষতি ডেকে আনতে পারে। উত্তেজিত হয়ে সিদ্ধান্ত নেবেন না। খাদ্যনালি ও প্রস্টেট সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। জাতিকাদের ক্ষেত্রে পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ এবং তার মাধ্যমে নতুন লাভের যোগ আছে। অবসাদ থেকে নিজেকে দূরে রাখুন। প্রেমযোগ শুভ।

টোটকা : একটি কাঁচা হলুদ লাল সুতোয় জড়িয়ে নিজের কাছে রাখুন।
                    
মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
আজ পারিবারিক সমস্যার সমাধান হতে পারে। শিক্ষাক্ষেত্রে সন্তানের সফলতার খবর আসতে পারে। কর্মক্ষেত্রে উচ্চপদের ব্যক্তির সুনজরে পড়তে পারেন। প্রেমের ক্ষেত্রে দিনটি গ্রহণীয়।   জাতিকাদের ছোটখাটো শারীরিক সমস্যা চিন্তিত রাখবে। যাত্রাপথে সমস্যার যোগ আছে। প্রেমের ক্ষেত্রে নতুন সমস্যা সামনে আসতে পারে।

টোটকা: পাখিদের শস্য দান আপনার জন্য অতি শুভ।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa