ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

নতুন প্রেম কন্যার, সম্ভাবনা ক্ষীণ কর্কটের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৪
নতুন প্রেম কন্যার, সম্ভাবনা ক্ষীণ কর্কটের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ২১/০৯/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
পারিবারিক সম্পর্কে আত্মাভিমানকে কেন্দ্র করে সমস্যা হাজির হতে পারে। ভাই-বোনদের সঙ্গে হতে পারে ভুল বোঝাবুঝি। স্বাস্থ্যের কোনো পরিবর্তন না হলেও প্রেমের জন্য দিনটি শুভ নয়। জাতিকাদের ক্ষেত্রে শান্ত পারিবারিক পরিবেশ সন্তানকে কেন্দ্র করে হঠাৎ অশান্ত হতে পারে। পারিবারিক সমস্যায় জটিলতা বাড়তে পারে।

টোটকা: একটি কয়েনকে লাল ও হলুদ সুতো দিয়ে বেঁধে সদর দরজার উপরে ঝুলিয়ে রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
পারিবারিক সম্পত্তি ক্রয়-বিক্রয় নিয়ে কনিষ্ঠদের সঙ্গে মতবিরোধ হতে পারে। সমাজসেবায় যুক্তদের পুরস্কার বা নতুন যোগাযোগের যোগ। জাতিকারা পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ত থাকতে পারেন। কর্মক্ষেত্রে একসঙ্গে বিবিধ দায়িত্ব পালনে সফল হওয়ার কারণে পদোন্নতির সুযোগ আসতে পারে। নতুন বাসগৃহ অথবা জমি ক্রয়ের সম্ভাবনা।
 
টোটকা: গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
অতিরিক্ত আত্মবিশ্বাস আপনাকে সমস্যায় ফেলতে পারে। বিদ্যার্থীরা চঞ্চলতার কারণে সঠিকভাবে কোনো সিদ্ধান্ত নিতে পারবেন না। স্ত্রীর সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। প্রেমের যোগ নেই।   জাতিকাদের ক্ষেত্রে সন্তানের মেধার বিকাশ ও উচ্চশিক্ষা আগ্রহ আপনাকে আনন্দিত করবে। হাতে বা কাঁধে চোট পাওয়ার সম্ভাবনা আছে।

টোটকা: সম্ভব হলে সর্পগন্ধা বা পাথরকুচি গাছ রোপণ করুন। অথবা কোনো সর্পগন্ধা গাছে জল দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২
আজ মানসিক অবসাদ হতাশা কাটিয়ে উঠতে পরিবারের সাহায্য পাবেন। ব্যবসায়ীরা কাগজ, প্রসাধনী দ্রব্যের ব্যবসায় অর্থ বিনিয়োগ করুন। কর্মক্ষেত্রে কোনো বিষয় ঘিরে অযথা জটিলতা সৃষ্টি হতে পারে। প্রেমযোগ ক্ষীণ। জাতিকাদের ক্ষেত্রে সন্তানের ধর্মে আগ্রহ আপনাকে আনন্দিত করবে।

টোটকা: বাড়ির দক্ষিণ দিকে সাদা ফুলের টব রাখলে সৌভাগ্য আসবে।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬
কোনো বিষয়ে আশাভঙ্গ হওয়ার ফলে মানসিক অবসাদ বাড়বে। পরিবহন, সোনা ও অন্যান্য ধাতুর ব্যবসায় অর্থ বিনিয়োগ করুন। পারিবারিক কলহ বাড়তে পারে। জাতিকাদের দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করে সিদ্ধান্ত নিতে হবে। প্রেম আজকের দিনে সমস্যাবহুল। প্রেমের ক্ষেত্রে যেকোনো সিদ্ধান্তের জন্য অপেক্ষা করাই শ্রেয়।

টোটকা: বাড়ির দক্ষিণ দিকে গর্ত খুঁড়ে ভেজানো চাল, গম ও একটি কয়েন রেখে মাটি দিয়ে চাপা দিন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫
ব্যবসার পরিচালনা নিয়ে গুরুজনের সাথে মতবিরোধ। কর্মস্থলে সহকর্মীদের শত্রুতা থেকে সাবধান থাকুন। কর্মে পদোন্নতির যোগ থাকলেও প্রবল বাধা পেরুতে হবে। নতুন প্রেমের সম্ভাবনা আছে। জাতিকারা অসম্মানের শিকার হতে পারেন। অহেতুক অপবাদ আপনাকে দুঃখিত করবে।

টোটকা: নিজের পকেটে তুলসী পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৮
কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনা ঘিরে জটিলতা সৃষ্টি হলেও সাফল্য সুনিশ্চিত করবেন। দূর ভ্রমণের শুভ যোগাযোগ হতে পারে। মনের মানুষকে কাছে পেতে পারেন। জাতিকারা কর্মক্ষেত্রে সফলতা লাভ করবেন। পেশাজনিত ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রেমযোগ শুভ।

টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে তিনটি পদ্মফুল রাখলে উপকার পাবেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৫
বিদ্যার্থীরা আজ গুরুজনের পরামর্শ মতো চললে শুভ ফল পাবেন। পারিবারিক পরিস্থিতি অনুকূল হলেও সন্তানকে কেন্দ্র করে দাম্পত্য সম্পর্কে ফাটলের আশঙ্কা। প্রেম নেই। জাতিকাদের ক্ষেত্রে সঞ্চয় যোগ আছে। সম্পর্ক নিয়ে জটিলতা দেখা দিতে পারে।

টোটকা: হরিতকি ওকাঁচা হলুদ একটি স্বস্তিক চিহ্ন আঁকা ঘটে রেখে বসার ঘরের দক্ষিণে রেখে দিন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১৯
নিজের যোগ্যতা ও ক্ষমতা প্রমাণের সুযোগ পাবেন। পুরস্কার লাভের যোগ আছে। ছাত্রদের ক্ষেত্রে উচ্চশিক্ষায় বিদেশে কোনো সুযোগ আসতে পারে। ব্যবসায়ীরা তাদের নতুন পরিকল্পনায় বাস্তবায়ন করার সুযোগ পাবেন। জাতিকাদের আয় অপেক্ষা ব্যয়ের চাপ অধিক এবং পারিবারিক দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা। প্রেমযোগ আছে।

টোটকা: একটি কলাকে কিছুটা কালো জিরে কিছুটা চাল সামান্য তিল এবং অল্প জল দিয়ে মেখে জলাশয়ে ভাসিয়ে দিন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
আজকের দিনে দাম্পত্য সম্পর্কে কিছুটা সমস্যা আসতে পারে। খাদ্য,  পোশাক ব্যবসায় অর্থ বিনিয়োগ করুন। শারীরিক দিক থেকে কিছুটা ভুগতে পারেন। মায়ের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বৃদ্ধি। জাতিকাদের পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ত থাকতে হবে। প্রেম নেই। ভাই বা বোনের কোনো শুভ খবরে আনন্দিত হবেন।

টোটকা: দুধের সাথে অল্প কাঁচা হলুদ মিশিয়ে পান করুন।


কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৯
আত্মীয় বা পরিচিত মহলে অহেতুক আক্রমণের শিকার হতে পারেন। পরোক্ষভাবে প্রেমের প্রস্তাব আসতে পারে। কর্মক্ষেত্রে বহু দিনের কোনো প্রচেষ্টার সফল বাস্তবায়ন। মামলা-মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। জাতিকাদের পৈত্রিক সম্পত্তি লাভের যোগ আছে।

টোটকা: পাঁচটি আমের পল্লবের উপর তেল এবং সিঁদুর মিশিয়ে একটি করে ফোঁটা দিয়ে প্রধান দরজায় ঝুলিয়ে রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : আকাশি,  শুভ সংখ্যা : ১১
আজ আপনার ক্ষমতার অতিরিক্ত চাহিদা হতাশা বাড়াতে পারে। শিক্ষা জগতে যুক্ত থাকলে সফলতা পাবেন। কাছের কোনো বন্ধুর মাধ্যমে বিশেষভাবে উপকৃত হতে পারেন। জাতিকাদের ক্ষেত্রে বাবা অথবা পিতৃস্থানীয় কারও স্বাস্থ্যহানির কারণে দুশ্চিন্তা। প্রেম নিয়ে মানসিক জটিলতা পরিহার করুন।

টোটকা: পাঁচটি যে কোনো ধাতু লাল কাপড়ে জড়িয়ে কাজের টেবিলে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa