ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

মীনের বিরুদ্ধে গুপ্ত চক্রান্ত, মকরের কর্মক্ষেত্রে উন্নতি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৪
মীনের বিরুদ্ধে গুপ্ত চক্রান্ত, মকরের কর্মক্ষেত্রে উন্নতি

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ২২/০৯/২০১৪

মেষ: (২১ মার্চ– ২০ এপ্রিল) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬
দাম্পত্য সম্পর্কে গোপনীয়তাকে স্থান দেবেন না। গোপনীয়তা ডেকে আনতে পারে নতুন সমস্যা। পরিবারের সঙ্গে আলোচনা না করে কোনো রকম সিদ্ধান্ত নেবেন না। জাতিকাদের নিকট আত্মীয় বা বন্ধুর দিক থেকে বিশ্বাস হারানোর যোগ আছে। প্রেমের ক্ষেত্রে আসতে পারে আশাতীত কোনো পরিবর্তন।

টোটকা: কাজের জায়গায় আপনার চেয়ারের পেছনে লাল কাপড়ে মুড়ে একটি আয়না রাখুন। আয়না যেন মাথার উচ্চতার ওপর অথবা কোমরের নিচে না থাকে।

বৃষ: (২১ এপ্রিল– ২১ মে) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯
আজ অযাচিত আর্থিক লাভের সুযোগ আসতে পারে। তবে প্রেম নিয়ে জটিলতা বাড়বে। প্রিয়জনদের খবরে আপনার দুশ্চিন্তা বৃদ্ধি হতে পারে। নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। জাতিকারা বিতর্ক থেকে দূরে থাকুন। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্যের সম্ভাবনা আছে। প্রেমযোগ নেই।

টোটকা: কুকুর, গবাদি পশুদের খাদ্য দান করুন।

মিথুন: (২২মে– ২১ জুন) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮
পিতা–মাতার স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। পড়ুয়াদের ক্ষেত্রে সফলতা পাওয়ার আশা আছে। দিনের মধ্যভাগে খুশির খবর আসবে। জাতিকাদের কর্ম ক্ষেত্রে অর্থনৈতিক লাভের সম্ভাবনা আছে। ত্বকের সমস্যা কষ্ট দিতে পারে। নিজের যোগ্যতার প্রতি ভরসা রাখুন। প্রেমযোগ আছে।

টোটকা: কাক-পক্ষীদের দানা শস্য দান করুন। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

কর্কট: (২২ জুন– ২২ জুলাই) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭
আজ কনিষ্ঠ কোনো ব্যক্তির পরামর্শে আপনার উন্নতি হবে। কর্মক্ষেত্রে বিশেষ সুযোগ লাভের যোগ আছে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তার উৎপত্তি হবে। নতুন পরিচিত মানুষের দ্বারা আর্থিক লাভ হতে পারে। নিকট বন্ধু-আত্মীয়ের দ্বারা চক্রান্তের শিকার হতে পারেন। জাতিকাদের ক্ষেত্রে সঠিক পদক্ষেপটি নেওয়া কঠিন হলেও নিতে দেরি করবেন না।

টোটকা: আজকের দিনে ধর্ম স্থানে দান আপনার পক্ষে শুভ ।  

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং: বাদামী, শুভ সংখ্যা: ১২
প্রশাসনিক কর্মে যুক্ত ব্যক্তিরা কাজ নিয়ে গোটা দিন অতিরিক্ত ব্যস্ত থাকবেন।   কোনো প্রভাবশালী ব্যক্তি আপনার কাজের মাধ্যমে সমস্যা থেকে মুক্তি পাবে। যোগাযোগ বাড়বে। জাতিকাদের ভ্রমণের পরিকল্পনায় বাঁধা আসতে পারে। সন্তানের শরীর নিয়ে চিন্তা বাড়বে।

টোটকা: গোলাপ জল মিশ্রিত জলে গোসল করুন।

কন্যা: (২৪ আগস্ট– ২৩ সেপ্টেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯
আজ নির্ভয় হয়ে নিজের মত প্রকাশ করলে বিশেষ ভাবে গুরুত্ব পাবেন। নতুন সম্পর্ক তৈরির ক্ষেত্রে সর্তক থাকুন। প্রেমযোগ বাধা যুক্ত। আজকের দিনটি নতুন ব্যবসা শুরুর জন্য অনুকূল। জাতিকাদের পরিবারে গুরুদায়িত্ব নিতে হতে পারে।

টোটকা: সাদা পোশাক পরুন। একটি পাত্রে পানীয়ে জব, গম, চাল ভিজিয়ে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর– ২৩ অক্টোবর) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২১
কৃষি কাজ বা কৃষিজাত পণ্যের ব্যবসার সঙ্গে যুক্তদের জন্য আজ বিশেষ লাভের যোগ আছে।   নতুন যোগাযোগ হতে পারে। প্রেম যোগ আছে। পড়ুয়াদের সফলতা পাওয়ার আশা আছে। জাতিকারা শুভ কাজে দেরি করবেন না। জাতিকাদের মাধ্যমে পরিবারে আনন্দ উৎসবের সূচনা হতে পারে। প্রেমযোগ আছে।

টোটকা: কুকুরকে উচ্ছিষ্ট নয় এমন খাবার দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর– ২২ নভেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৮
কর্মক্ষেত্রে কোনো রকম অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে বিতর্কের, ঝগড়ার সৃষ্টি হতে পারে। ব্যবসায়ে অর্থনৈতিক লাভের সম্ভাবনা আছে। ত্বকের সমস্যা কষ্ট দিতে পারে। জাতিকারা নিকট আত্মীয়ের দ্বারা চক্রান্তের শিকার হতে পারেন। দাম্পত্য জীবনের সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে চোখ-কান খোলা রাখুন।

টোটকা: দিনে একবার অন্তত যে কোনো ধাতু দান করুন।

ধনু: (২৩ নভেম্বর– ২১ ডিসেম্বর) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৩
নতুন পরিচিত মানুষের দ্বারা আর্থিক লাভ ও কার্যকরী যোগাযোগ হতে পারে। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। দম্পতিরা পরস্পরের সঙ্গে আলোচনা না করে কোনো রকম সিদ্ধান্ত নেবেন না। পৈতৃক সম্পত্তির বিষয়ে জাতিকারা বিশেষ সতর্ক হন।

টোটকা: পানিতে কয়েকটি পদ্ম ফুল রেখে বসার ঘরে দক্ষিণ কোণে রেখে দিন।

মকর: (২২ ডিসেম্বর– ২০ জানুয়ারি) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫
হাজার চেষ্টা করলেও আজকের দিনে কর্মক্ষেত্রে যোগ্যতা অনুযায়ী সুনাম পাবেন না। পারিবারিক সমস্যা জটিল আকার ধারণ করতে পারে। রক্তপাতের সম্ভাবনা আছে। জাতিকাদের সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা সামান্য হলেও কমবে। কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। প্রেমযোগ নেই।

টোটকা: কুকুর, গবাদি পশুদের খাদ্য দান করুন। শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি– ১৮ ফেব্রুয়ারি) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬
দিনের মধ্যভাগ থেকে সন্তানকে নিয়ে ব্যস্ততা শুরু হতে পারে। সামাজিক পরিচিতির মাধ্যমে নতুন ব্যবসার সম্ভাবনা তৈরির যোগ আছে। মনের ভাব না লুকিয়ে স্পষ্ট কথা বলার ফলাফল কিছুটা অস্বস্তিকর হতে পারে। জাতিকারা নিকট আত্মীয়ের দ্বারা সমালোচনার শিকার হতে পারেন। জাতিকাদের মন আজকের দিনে থাকবে কিছুটা অবসাদগ্রস্ত।

টোটকা: কাক-পক্ষীদের দানা শস্য দান করুন। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন

মীন: (১৯ ফেব্রুয়ারি– ২০ মার্চ) শুভ রং: বাদামী, শুভ সংখ্যা: ১১
কর্মক্ষেত্রে বিশেষ সুযোগ লাভের যোগ আছে। কর্মক্ষেত্রে উন্নতির খবর আসতে পারে। কিন্তু এই উন্নতির খবর সহকর্মীদের মধ্যে কেউ কেউ ভালোভাবে নেবে না। গুপ্ত চক্রান্ত যোগ স্পষ্ট। জাতিকারা গুরুজনের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। পারিবারিক মনোমালিন্য মিটে যাবে। প্রেমযোগ শুভ।

টোটকা: ধর্মগ্রন্থ পাঠ করুন। ঈশ্বরের উদ্দেশে সুগন্ধি ধূপ নিবেদন করুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।