ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

রাশিফল

সাফল্য মেষ-বৃষের, সিংহ-তুলার অর্থযোগ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৪
সাফল্য মেষ-বৃষের, সিংহ-তুলার অর্থযোগ

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

যাবে আজ কেমন
তারিখ- ২৯/০৯/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : লাল শুভ সংখ্যা : ১৬
ছোট ছোট দিক নিয়ে সতর্ক থাকুন। আজ আপনি বিরুদ্ধ পরিবেশের সঙ্গে লড়াই করে সফলতা ছিনিয়ে আনতে পারবেন। জাতিকাদের অবস্থা বুঝে সিদ্ধান্ত বদলের প্রয়োজন পড়তে পারে। হাল্কা মাপের পারিবারিক সমস্যা সমাধানের কাজে জড়িয়ে পড়তে পারেন। প্রেমযোগ নেই।

টোটকা : একটি কাঁচা হলুদ লাল সুতোয় জড়িয়ে নিজের কাছে রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
আপনার বিশ্লেষণী গুণের দ্বারা ব্যবসায় সাফল্য আসতে পারে। বুদ্ধির দ্বারা কোন ব্যক্তিকে কাজে লাগালে উন্নতির সুযোগ আসবে। কোনো গুরুত্বপূর্ণ আলোচনা সার্থক রূপ পেতে পারে। জাতিকাদের অর্থ নষ্টের যোগ আছে। রাতের দিকে পারিবারিক কারণে মন খারাপ হতে পারে। প্রেমযোগ আছে।

টোটকা:  ঘরে সুগন্ধি ধুপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল বা আতর রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৮
স্মৃতিশক্তির প্রখর ব্যবহারের ফলে সমস্যা মুক্তির যোগ দেখা যাচ্ছে। ঘটনার গতির দিকে লক্ষ রেখে সিদ্ধান্ত নিন। দুপুরের পর উপযুক্ত যোগাযোগ আপনাকে সাহায্য করবে। জাতিকারা আজকের দিনে বিলাসবহুল ক্ষেত্র বা জায়গা যতটা সম্ভব এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো অবস্থায় আজকের দিনে ক্ষমতার অপব্যবহার করবেন না।

টোটকা: একটি গোটা ফল তিনটি জবা ফুলসহ জলে ভাসিয়ে দিন।
 
কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
সবাইকে দেওয়া সমান গুরুত্ব আপনার সুনাম এনে দেবে। পরিবেশ অনুকূল থাকায় প্রয়োজনীয় কাজ করে ফেলতে পারবেন। তবে কথা বলার সময় সাবধানে বাক্য ব্যবহার করুন। জাতিকারা কর্মস্থলে উন্নতিমূলক পরিবর্তনে বেশ আনন্দই পাবেন। তবে, বেহিসাবি হলে সঞ্চয় নষ্ট হবার সম্ভাবনা থাকবে।

টোটকা: কাজের টেবিলে সবুজ পাতাসহ একটি গাছ রাখুন।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
নিজের ভুলের মাশুল নিজেকেই গুনতে হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্কে কিছুটা সমস্যার লক্ষণ দেখা যাচ্ছে। পরিবারে মায়ের কথা প্রাধান্য দিয়ে সমস্যা সমাধান হতে পারে। জাতিকাদের অর্থযোগ শক্তিশালী। কথা দিয়ে রাখতে না পারার জন্য সমস্যার মুখে পড়তে হতে পারে।

টোটকা: নিমপাতা মিশ্রিত জলে গোসল করুন।  

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯
আপনার সরল ব্যবহার আপনাকে সফলতা এনে দেবে। পদস্থ কোন ব্যক্তির সুনজরে আসতে  পারেন। ভাই বা পরিবারের অন্য কোন অগ্রজের সঙ্গে মতের অমিল দেখা দেবে। জাতিকাদের ক্ষেত্রে সুখবর আসতে পারে। পরিবারের পরিবেশকে নিজের অনুকূলে রাখতে গেলে বুদ্ধির ব্যবহার অত্যন্ত জরুরি হয়ে উঠবে। প্রেমযোগ নেই।

টোটকা: গরীবদের আজকের দিনে খাদ্যদান আপনার পক্ষে শুভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং সাদা,   শুভ সংখ্যা : ২১
আপনার উদ্ভাবনী শক্তির বিকাশ ঘটবে। আজকের দিনে অর্থযোগ আছে। তবে পিতৃস্থানীয় কারো সঙ্গে মতের অমিল হতে পারে। বিকেলের দিকে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা। জাতিকাদের অন্যমনস্কতার জন্য কাজে ভুল হবার সম্ভাবনা। কোনো বদ মেজাজি মানুষের দ্বারা কিছুটা সমস্যা দেখা দিতে পারে। প্রেমযোগ আছে।

টোটকা: শোবার ঘরে একটি পাত্রে পাঁচটি সাদা ও হলুদ ফুল জলে ভাসিয়ে রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮
সিদ্ধান্তহীনতার ফলে ব্যবসায় যোগাযোগ সহজ হবে না। জরুরি বিষয় বুঝে উঠতে সমস্যা হবে। তবে দাম্পত্য জীবন অনুকূলে থাকায় কাজে উদ্যম বজায় থাকবে। জাতিকারা লোভনীয় উপহার বা কথার ফাঁদে পা দিলে ঠকতে পারেন। পরিবারের পক্ষ থেকে সহায়তার যোগ দেখা যাচ্ছে।

টোটকা: কাজের জায়গায় বা অফিস ঘরে একটি তুলসী গাছ রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৩
কাজের জায়গায় বিশ্বস্ত কোন ব্যক্তিকে খুঁজে পাওয়া মুশকিল হবে। ক্ষতিকর এবং ঈর্ষাপ্রবণ কোনো মানুষের সঙ্গে কাজ করতে বাধ্য হতে পারেন। বাইরের কোনো উত্তেজনামূলক ঘটনা আপনার ব্যক্তিগত জীবনে প্রভাব ফেলবে। জাতিকাদের সারাদিনে নানা রকম ছোট ছোট ঝামেলায় পড়তে হবে। রাতে কোন শুভ খবর আসতে পারে। প্রেমযোগ শুভ।

টোটকা: শোবার ঘরে পাঁচটি সাদা ও হলুদ ফুল জলে ভাসিয়ে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
আপনার ওপর কোনো দায়িত্ব বর্তালে আরো খানিকটা সহনশীল হতে হবে। কর্মক্ষেত্রে পরিবেশ শান্ত থাকলেও পারিবারিক পরিবেশ কিছুটা প্রতিকুল হতে পারে। দাম্পত্য জীবন নিয়ে সতর্ক থাকুন। বিরোধীদের কাজকর্মের ফলে পাওনা টাকা পেতে দেরি হতে পারে। জাতিকাদের উপযুক্ত ব্যক্তি নির্বাচনে ভুল হওয়ায় সমস্যা বাড়তে পারে। যোগাযোগ রক্ষার ফলে জাতিকাদের উন্নতির যোগ আছে।

টোটকা: পানিতে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরে দরজার বিপরীতে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
আজ আপনার বদ্ধপরিকর মানসিকতার পুরস্কার পাবেন। প্রতিপক্ষকে ভালো করে বুঝে, তারপর সিদ্ধান্ত নিন। আপনার সঙ্গে বেমানান কোনো কাজের দায়িত্ব আপনার কাঁধে পড়তে পাড়ে। জাতিকাদের বিভিন্ন ক্ষেত্রে অর্থ ব্যয় বাড়তে পারে। সন্ধ্যার মধ্যে প্রয়োজনীয় কাজ শেষ করুন। প্রেমযোগ শুভ নয়।

টোটকা: সারাদিন একটি পাত্রে পানিতে জব, গম , চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১১
নিজের মতের বিরুদ্ধ কাজ করতে গিয়ে বিতর্ক হতে পারে। পরিবার এবং কর্মক্ষেত্রে সামঞ্জস্য রক্ষা করা কঠিন হবে। দুপুরের পর পরিবেশ অনুকূলে আসবে। জাতিকারা কোনো স্নেহভাজনের আগমনে খুশি হবেন। জাতিকাদের যথাযথ প্রচেষ্টায় পরিবারে আনন্দমুখর পরিবেশ বজায় থাকবে। প্রেমযোগ আছে।

টোটকা: পাঁচটি সিম বীজ জলে ভিজিয়ে বাড়ির উত্তর দিকে একটি মাটির পাত্রে সারাদিন রেখে দিন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa