ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

আজ কেমন যাবে

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৪
আজ কেমন যাবে

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ০৫/১০/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
আর্থিক ও বৈষয়িক উন্নতির বাধা কেটে যেতে পারে। তৃতীয় কাউকে ঘিরে স্বামী-স্ত্রীর মধ্যে অসন্তোষ বৃদ্ধির আশঙ্কা দেখা যাচ্ছে। সন্তানকে নিয়ে চিন্তা থাকবে। কোন ক্ষেত্রে অতিরিক্ত অর্থ খরচ হবে। কর্ম যোগ শুভ।

টোটকা: বাড়ির সদর দরজা থেকে দেখা যায় এমন জায়গায় একটি সাদা শঙ্খ রাখুন

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫
জ্ঞাতিদের শত্রুতায় পারিবারিক শান্তি নষ্ট হবার সম্ভাবনা দেখা যাচ্ছে। মধ্যভাগে উচ্চশিক্ষা ও গবেষণার বিলম্বিত সুযোগ আসবে। অপ্রিয় সত্যি কথার জেরে প্রিয়জনের সঙ্গে দূরত্ব বৃদ্ধির আশঙ্কা আছে। প্রেম যোগ নেই।

টোটকা: নিজের পকেটে তুলসী পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৭
অমায়িক ব্যবহারে শত্রু বশীভূত হতে পারে। পীড়া জনিত ক্লেশ দেখা দেবে।   মিথুন লগ্নে জাত ব্যক্তির চারুকলা ও সঙ্গীত বিদ্যায় দক্ষতার বিশেষ স্বীকৃতির যোগ আছে। লেখাপড়ায় সন্তানের উন্নতিতে মানসিক উদ্বেগের অবসান। উপকারের প্রতিদান না-ও মিলতে পারে। দাম্পত্য সমস্যা দেখা দিতে পারে।

টোটকা: কাজের টেবিলের ড্রয়ারে একটি মাটির ডেলা সঙ্গে তিনটি তুলসী পাতা এবং কিছু সাদা ফুল একটি সাদা কাপড়ে জড়িয়ে রাখুন

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
প্রেমের ক্ষেত্রে জটিলতা কেটে যাওয়ার সম্ভাবনা। নতুন কোনও পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত আসতে পারে। বাড়ি সংস্কার ও নতুন নির্মাণের প্রস্তুতি সফল হতে পারে। মধ্যভাগে বন্ধুর আপত্তিকর আচরণের জন্য সম্পর্কের অবনতি হতে পারে।

টোটকা: গাড়ি চালকেরা গাড়ির  সামনের দিকে তিনটি পাতি লেবু তিনটি লঙ্কা একটি সুতায় বেঁধে ঝুলিয়ে রাখুন।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  শুভ রং : গোলাপি, শুভ সংখ্যা : ১৯
উপার্জন বৃদ্ধির সূত্রে বাহন ক্রয়ের পরিকল্পনা সফল হতে পারে। অন্তভাগে প্রিয়জনের বিয়ের ব্যাপারে প্রাথমিক কথাবার্তা এগোতে পারে। কোনও দুরূহ কাজের দায়িত্ব নিতে পারেন। প্রেম যোগ শুভ।

টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে তিনটি পদ্ম ফুল রাখলে উপকার পাবেন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ২৩
কন্যা লগ্নে জাত ব্যক্তির সচেতনতার অভাবে বিপদে পড়ার আশঙ্কা আছে। চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। উপকারের প্রতিদানের বদলে উপহাস বা অপমান জুটতে পারে। প্রেম যোগ নেই।

টোটকা: ভোরে শয্যা ত্যাগ করে সামান্য জলে ভেজান চাল চিবিয়ে ফেলুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৯
পড়শিদের চক্রান্তে দাম্পত্য কলহ বাড়বে। বুদ্ধিমত্তা ও সময়োচিত সিদ্ধান্তে বিপর্যয় এড়ানোর সম্ভাবনা আছে। চুরি বা পকেটমারিতে আর্থিক ক্ষতি হতে পারে। জমি ক্রয়বিক্রয় ঘিরে ঝামেলা দেখা দিতে পারে। প্রেম যোগ নেই।

টোটকা: সুগন্ধি মিশ্রিত জলে গোসল করুন।  

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : গোলাপি,  শুভ সংখ্যা : ৮
অতিরিক্ত উদার মনোভাবের জন্য সামাজিক পরিমণ্ডলে অপদস্থ হওয়ার আশঙ্কা আছে। কর্মসূত্রে বিদেশ যাওয়ার সুযোগ মিলতে পারে। জ্ঞাতি শত্রুর শত্রুতায় বাসস্থান বদলের চিন্তা করতে হতে পারে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে।

টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৭
বন্ধুর প্রতারণায় বিশ্বাসভঙ্গের কারণ ঘটতে পারে। আকস্মিক ঝামেলায় দূর ভ্রমণ স্থগিত হয়ে যেতে পারে। সামাজিক অনুষ্ঠানে বিবাদ-বিতর্কের জেরে তালভঙ্গ হবার যথেষ্ট সম্ভাবনা আছে। জলপথ এড়ানোই ভাল।

টোটকা: তুলসী রোপণ করুন। অথবা কোন তুলসী গাছে জল দিন

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৬
কর্মক্ষেত্রে শ্রম ও অধ্যবসায়ের সুবাদে উন্নতি ও বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। জমি বা বাড়ি কেনার ক্ষেত্রে বাঁধা-বিপত্তির আশঙ্কা আছে। আত্মীয়স্বজনের চক্রান্তে ক্ষতি ও মানহানির মোকাবিলা করতে হতে পারে। প্রেম যোগ নেই।

টোটকা: ডুমুর এবং কাঁচা তেঁতুল মাটির ঘটে রেখে বাড়ির দক্ষিণে রেখে দিন

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২
প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ দেখা দেবে। লাগামছাড়া বিলাসিতায় বহু ব্যয় এবং এর ফলে সঞ্চয়ে সমস্যা বাড়বে। পারিবারিক অনুষ্ঠানে কোনও অতিথির বেয়াড়াপনায় বিড়ম্বনা দেখা দিতে পারে। উপস্থিত বুদ্ধিতে শত্রুর জাল কেটে আত্মরক্ষা করতে পারবেন।

টোটকা: একটি কলাকে কিছুটা কালো জিরে কিছুটা চাল সামান্য তিল অল্প জল দিয়ে মেখে জলাশয়ে ভাসিয়ে দিন

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : সবুজ,  শুভ সংখ্যা : ৯
উপকারের প্রতিদানে উপহাস জুটলেও সংকল্পচ্যুত হওয়া ঠিক হবে না। সন্তানের মতিগতি ও চলাফেরার উপরে বাড়তি নজরদারি দরকার বলেই প্রতীত হচ্ছে। ইনফ্লুয়েঞ্জা জাতীয় রোগে ভোগান্তি হতে পারে। প্রেম-প্রণয়ে আকস্মিক মেঘ দেখা দিলেও দিনের শেষে তা কেটে যাবে।

টোটকা: পাঁচটি বোঁটা যুক্ত পানের পাতার উপর তেল এবং সিঁদুর মিশিয়ে একটি করে ফোঁটা দিয়ে একটি পিতলের পাত্রে রান্না ঘরে রাখুন

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।