ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

রাশিফল

নারী ঘটিত অশান্তিতে মীন, কর্মক্ষেত্রে বিড়ম্বনায় বৃশ্চিক

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৪
নারী ঘটিত অশান্তিতে মীন, কর্মক্ষেত্রে বিড়ম্বনায় বৃশ্চিক

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।


আজ কেমন যাবে
তারিখ- ০৪/১০/২০১৪

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৯
ব্যবসায় হঠাৎ মন্দায় উদ্বেগ দেখা দিতে পারে। তবে তা সাময়িক। ঘনিষ্ঠ বন্ধুর দুঃসময়ে দাঁড়াতে না-পারায় কষ্ট হতে পারে। প্রেমের ক্ষেত্রে মেঘমুক্তি হবে। তবে পরিবারে সন্তানের কাজ কর্মের জন্য আপনাকে বিড়ম্বনায় পড়তে হবে।

টোটকা: কাজের জায়গায় একটি গোলাকৃতির স্ফটিক রাখুন।

বৃষ: (২১ এপ্রিল-২১ মে) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪
শ্রম ও অধ্যবসায় সত্ত্বেও পদোন্নতিতে গ্রহের প্রকোপে বাধা আসতে পারে। বন্ধুর সহায়তায় শত্রু দমন করতে পারবেন। গুণীজনের সান্নিধ্যে মানসিক শান্তি লাভ করবেন। প্রেম যোগ নেই।

টোটকা: কাক-পক্ষীদের দানা শস্য দান করুন।

মিথুন: (২২মে-২১ জুন) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৭
দক্ষতার সঙ্গে সাংসারিক সমস্যার সমাধান করতে পারবেন। আজ বাহন ক্রয়ের শুভ দিন। স্পন্ডিলাইটিস জাতীয় রোগে দুর্ভোগ বাড়তে পারে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: কুকুর, গবাদি পশুদের খাদ্য দান করুন।

কর্কট: (২২ জুন-২২ জুলাই) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২
সৃষ্টিশীল কাজের জন্য প্রশংসা পাবেন। হারানো জিনিস উদ্ধারের সম্ভাবনা কম। নিকটজনের শত্রুতায় পারিবারিক স্থিতি নড়ে যেতে পারে। প্রেমযোগ রয়েছে।

টোটকা: বাড়িতে একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৮
মিষ্টভাষণে অন্যকে প্রভাবিত করে কার্যোদ্ধার করতে সক্ষম হবেন। বন্ধুর গৃহে আনন্দ অনুষ্ঠানে বিপত্তির মোকাবিলা করে প্রশংসা লাভ করবেন। জলপথে বিপদের আশঙ্কা রয়েছে। দাম্পত্য জীবনে কিছুটা মিলিয়ে চলার চেষ্টা করুন।

টোটকা: ধর্মগ্রন্থ পাঠ করুন।

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  শুভ রং: বাদামি,  শুভ সংখ্যা: ৪
কর্মক্ষেত্র বদলির চেষ্টা সফল হতে পারে। সম্পত্তি নিয়ে জ্ঞাতিদের সঙ্গে বিরোধ আদালত পর্যন্ত গড়াতে পারে। এই বিরোধ নিয়ে সদা সতর্ক থাকুন। চোখে আগাত জনিত কারণে দুর্ভোগ বাড়তে পারে।

টোটকা: গোলাপ জল মিশ্রিত জলে গোসল করুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৯
পারিবারিক ক্ষেত্রে হটকারী সিদ্ধান্তের মাসুল দিতে হতে পারে। মামলায় আশানুরূপ ফলের সম্ভাবনা রয়েছে। সন্তানের খেলাধুলায় কৃতিত্বের স্বীকৃতি লাভের ফলে আপনি গর্বিত হবেন। দাম্পত্য জীবনে শান্তি ফিরে আসবে।

টোটকা: কুকুরকে উচ্ছিষ্ট নয় এমন খাবার দিন।
 
বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর) শুভ রং: লাল,  শুভ সংখ্যা: ৬
অহেতুক বিবাদ-বিতর্কের জেরে কর্মক্ষেত্রে বিড়ম্বনার আশঙ্কা রয়েছে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। দেরিতে হলেও ন্যায্য প্রাপ্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমযোগ রয়েছে।

টোটকা: দারুচিনি ও মধু সকালে গ্রহণ করুন।
 
ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯
নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে ঝামেলা মিটিয়ে প্রশংসা লাভ করবেন। সম্পত্তি-বিবাদ ঘিরে আত্মীয় স্বজনের সঙ্গে বিবাদ বাড়তে পারে। নথিপত্রের গোপনীয়তা রক্ষায় আইনি ব্যবস্থা নিতে হতে পারে। প্রেমযোগ নেই।

টোটকা: একটি পাত্রে জলে যব এবং চাল ভিজিয়ে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১২
বুদ্ধি স্থির রেখে কর্মস্থলে বিপদের মোকাবিলা করতে হবে। মাতৃস্থানীয়া স্বজনের আচরণে কষ্ট পেতে পারেন। আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমযোগ শুভ।

টোটকা: জলে কয়েকটি পদ্ম ফুল রেখে বসার ঘরে দক্ষিণ কোনে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮
বৃত্তিমূলক প্রশিক্ষণে সাফল্য ও কর্মে উন্নতি। বিষয় সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিরোধে অশান্তি বাড়বে। ব্যবসায়ে আপাতত বিনিয়োগ বৃদ্ধি না-করাই ভাল। প্রেমযোগ রয়েছে।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) শুভ রং: নীল,  শুভ সংখ্যা: ৪
একাধিক পথে বাড়তি উপার্জনের সুযোগ। ভাবাবেগ কাটিয়ে বাস্তববাদী হতে না-পারলে সুযোগ হাতছাড়া হতে পারে। কোনো নারীকে ঘিরে পরিবারে অশান্তি।

টোটকা: ঈশ্বরের উদ্দেশ্যে সুগন্ধি ধুপ নিবেদন করুন।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa