ঢাকা, শনিবার, ১৩ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

রাশিফল

বুড়ো আঙুলে ভাগ্যের গোপন কথা!

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৪
বুড়ো আঙুলে ভাগ্যের গোপন কথা!

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সব সময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ, পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষী রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছেন মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরই মধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্ন জন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে ফের মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

বুড়ো আঙুলে ভাগ্যের গোপন কথা!

হস্তরেখা বিজ্ঞানে শুধু হাতের রেখা নয়, হাতের আঙুলগুলিও যথেষ্ট গুরুত্বপূর্ণ। হাতের বিভিন্ন আঙুল মানুষের জীবনের বিভিন্ন দিক বর্ণনা করে থাকে। হস্তরেখা বিশারদরা এই কারণে আঙুল দেখে ব্যক্তির ভবিষ্যৎ, জাতকের চরিত্র বিচার করে থাকেন।

এই বিচারের পরেই হস্তরেখা বিশারদরা জাতকের সমস্যাগুলি সম্বন্ধে নিশ্চিত হন এবং তার সমাধানের পথ নির্ণয় করে থাকেন।

হাতের আঙুল গুলির মধ্যে বুড়ো আঙুল খুবই গুরুত্বপূর্ণ। জটিল গণনাগুলি বাদ দিয়ে শুধুমাত্র আপনার বুড়ো আঙুলের সহজ কিছু গণনা পদ্ধতি বর্ণনা করা হলো-

জেনে নিন কীভাবে একজনের বুড়ো আঙুলই বলে দেবে তার গোপন কথা। জানতে চান, কোন কোন রহস্য বলে দিতে পারে আপনার বুড়ো আঙুল!

আপনার বুড়ো আঙুল সহজেই বলে দিতে পারে আপনার জন্মকালীন পক্ষের হিসাব। অর্থাৎ বুড়ো আঙুল বলে দিতে পারে আপনি কোন পক্ষে জন্মগ্রহণ করেছিলেন।

এই বিষয়টি জানতে হলে আপনাকে লক্ষ করতে হবে ওই ব্যক্তির বুড়ো আঙুলে থাকা যবের চিহ্নটি। এই চিহ্ন অনেক সময়য়ই খুব ছোট বা হালকাভাবে থেকে থাকে। তাই, আতস কাচ ছাড়া এই চিহ্ন অনেক সময় দেখা যায় না।

গভীরভাবে পর্যবেক্ষণ করলে আঙুলের মাঝামাঝি একখানি যবের দানার চিহ্ন দেখা যায়। যদিও সবার হাতে এই চিহ্ন বুড় আঙুলে দেখা যাবে এমন কথা বলা যায় না। হাতের অন্যান্য আঙুলেও যব চিহ্ন থাকে।

যব চিহ্নকে চেনার সব থেকে সহজ উপায় হলো বুড়ো আঙুলের মধ্যে একটি যবের দানাকে কল্পনা করুন। তারপর আপনার আঙুলের রেখাগুলিকে মিলিয়ে দেখুন সেখানে যবের দানার মতো কোনো রেখা দেখতে পান কিনা।

হস্তরেখা বিজ্ঞানে বলা হয়েছে, কোনো ব্যক্তির ডান বুড়ো আঙুলে যবের চিহ্ন থাকার অর্থ, সেই ব্যক্তি শুক্লপক্ষের দিনে জন্মগ্রহণ করেছেন। আবার বাম বুড়ো আঙুলের  মাঝখানে যব চিহ্ন থাকলে জানবেন, কৃষ্ণপক্ষের রাতে ওই ব্যক্তির জন্ম। কিন্তু দুই বুড়ো আঙুলের মাঝখানে যবের চিহ্ন থাকার অর্থ, কৃষ্ণপক্ষের সকালে ওই ব্যক্তি জন্মগ্রহণ করেছেন।

জন্মগ্রহণের এই সময় থকে ব্যক্তির ভাগ্যের আভাস পাওয়া যায়। আপনারা জানেন জন্ম সময়ের গ্রহের অবস্থান মানুষের ভবিষ্যৎ নির্ধারণ করে।

বৃদ্ধাঙ্গুষ্ঠের যব চিহ্ন দেখে ব্যক্তির ইন্দ্রিয়ে উপস্থিত তিলের চিহ্ন সম্পর্কেও জানা যায়। যে ব্যক্তির ডান বৃদ্ধাঙ্গুষ্ঠের মাঝখানে যবের চিহ্ন থাকে, তার যে কোনো ইন্দ্রিয়ের ডান অংশে তিলের চিহ্ন পাওয়া যায়। আবার বাম বৃদ্ধাঙ্গুষ্ঠে যব চিহ্ন থাকলে বামঅংশে তিলের চিহ্ন থাকে বলে মনে করা হয়।

ইন্দ্রিয়ে তিলের চিহ্ন দেখে নির্ণয় করা যায় ওই ব্যক্তির কোন ইন্দ্রিয় তার জীবনে কী প্রভাব ফেলতে চলেছে।

হস্তরেখা বিজ্ঞান অনুযায়ী বৃদ্ধাঙ্গুষ্ঠে যবের চিহ্ন থাকলে ব্যক্তি রাজা বা প্রভাবশালী ব্যক্তি এবং অগ্রজদের কাছ থেকে সম্পত্তি, অর্থ ইত্যাদি লাভ করেন। এমন ব্যক্তি নীতিবান এবং বিদ্বান হয়ে থাকেন। তিনি যশের অধিকারী হন। যে ব্যক্তির বৃদ্ধাঙ্গুষ্ঠের মূলে যবের চিহ্ন থাকে তিনি ধনী, এবং সুখি জীবন-যাপন করেন।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa