ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

রাশিফল

নখে প্রকাশ আপনার স্বভাব

জ্যোতিষ রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৪
নখে প্রকাশ আপনার স্বভাব

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সব সময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ, পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষী রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছেন মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরই মধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্ন জন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে ফের মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

নখে প্রকাশ আপনার স্বভাব
এর আগের বেশ কয়েকটা প্রতিবেদনে আপনাদের সঙ্গে সমুদ্র শাস্ত্রের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়েছিল। এরইমধ্যেই আপনারা জানেন আঙুল এবং নখ দ্বারা বিচার সামুদ্র শাস্ত্রের অন্তর্গত। কিন্তু শুধু সমুদ্র শাস্ত্রেই নয় পাশ্চাত্যেও নখ সম্বন্ধেও গবেষণা প্রচুর করা হয়েছে।

পাশ্চাত্যের গবেষকরা মনে করেন, মনের বিভিন্ন ভাবের সঙ্গে সঙ্গেই নখের মধ্যেও পরিবর্তন আসে। অর্থাৎ মানসিক অবস্থার পরিবর্তনের সঙ্গে সঙ্গে নখেরও বিভিন্ন পরিবর্তন হয়।

বাস্তব অভিজ্ঞতায় এ বিষয়টি স্পষ্ট হয়ে ওঠে। দীর্ঘদিন ধরে কোনো একজন জাতকের হস্তরেখা পর্যবেক্ষণ করছেন এমন জ্যোতিষী খুব সহজেই নখের এ পরিবর্তন বুঝতে পারেন।

জটিল গণনা পদ্ধতি বাদ দিয়ে কিছু সহজ পদ্ধতি পাঠকদের জন্য তুলে ধরা হল বিষয়টি। এর মাধ্যমেই পুরোপুরি না হলেও অন্তত কিছুটা আপনাদের ভবিষ্যৎ নখদর্পণে আসতে পারে।

কেউ কেউ মনে করেন, বায়ু মণ্ডল থেকে নেমে আসা বিদ্যুৎ শক্তি নখের মাধ্যমই আমাদের শরীরে প্রবেশ করে।

তবে জটিল তত্ত্বের দিকে না গিয়ে এক ঝলকে দেখে নেওয়া যাক, কোন ধরনের নখ আপনার সম্বন্ধে কী তথ্য দিতে পারে।

যাদের নখে আকৃতি কিছুটা লম্বাটে  ধরনের, এমন ব্যক্তি উদার, প্রগতিশীল এবং হাসিখুশি থাকে। হালকা স্বভাবের এই ব্যক্তিরা সবার সঙ্গে মিশে যেতে পারেন।

যাদের নখে আকৃতি এবং চেহারা যথেষ্ট কঠিন, এরা নিজের কথাতেই অটল থাকেন। এমনকি সেটা ভুল হলেও নিজের কথা থেকে সরে আসেন না। এরা কিছুটা রাগী প্রকৃতির হতে পারেন।

যাদের নখ লম্বা হওয়ার সঙ্গে সঙ্গে পাতলা ধরনের হয় এমন ব্যক্তির মধ্যে দৃঢ় মানসিক ক্ষমতার অভাব দেখা যায়। এরা কিছুটা ভীতু প্রকৃতির হয়ে থাকেন।

লক্ষ্য করলে দেখা যায় অনেকের নখের আকৃতি চৌক ধরনের। যাদের নখ প্রায় চৌকো, তারা বেশির ভাগ সময়ে দুর্বল চিত্তের হয়ে থাকেন। বিপরীত পরিস্থিতিতে এমন ব্যক্তি সহজেই হতাশাগ্রস্ত হয়ে পড়েন। এদের জীবন অনেকটাই পরিবার দ্বারা প্রভাবিত হয়ে থাকে।

আর যাদের নখ দৈর্ঘ্যের তুলনায় বেশি চওড়া, এমন ব্যক্তি সহজে রেগে যান। সবার সঙ্গে সহজে মিশে যেতে পারেন না। কেউ তাদের ব্যাপারে নাক গলাক, তা-ও তারা চান না। এরা অনেক সময় একা থাকতে পছন্দ করেন।

অনেকের নখ বেশ সাদা হয়ে থাকে। এমন নখের অধিকারী ব্যক্তি স্পষ্ট বিচারের, দৃঢ় মনের, ঐশ্বর্যশালী, প্রেমী এবং পরিশ্রমী হয়ে থাকেন। এরা মূলত যুক্তি মনস্ক হয়ে থাকেন।

নখের আকৃতি ছোট এমন ব্যক্তি নিজের ব্যপারে বেশি ভাবেন। এদের বিচারধারা সংকীর্ণ। এরা রূঢ় স্বভাবের। এই ব্যক্তিরা মানুষের সঙ্গে মিশতে পারে না। সহজেই এরা ঝগড়া করে ফেলে।

আপনার দেখলেন কি ভাবে হস্তরেখার সঙ্গে সঙ্গে নখের আকৃতি, চেহারা মানুষের চরিত্রে প্রভাব বিস্তার করে।

বাংলাদেশ সময়: ০০০৮ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa