ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

রাশিফল

সাধারণ কিছু নিয়ম যা ভাগ্য বদলে দিতে পারে

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৪
সাধারণ কিছু নিয়ম যা ভাগ্য বদলে দিতে পারে

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

সাধারণ কিছু নিয়ম যা ভাগ্য বদলে দিতে পারে

রোজকার জীবনের জন্য কিছু নিয়ম-কানুন। নিয়মগুলি মানা খুবই সহজ। কিন্তু এর ফল অসামান্য। চীনা বাস্তুশাস্ত্র ফেং সুই অনুযায়ী, এই টোটকাগুলি পালন করে দেখতে পারেন উপকারে লাগবে। চীনাদের বিশ্বাস, এই টোটকাগুলি পালন করলে শুভশক্তি জাগ্রত হয়।

আর এই শুভশক্তি মানুষের জীবনকে আনন্দের দিকে নিয়ে যায়। আসে সফলতা, আসে শান্তি। বর্ষিত হয় আর্থিক প্রতিপত্তি।

প্লেটে রাখা খাবারের শেষ অংশ কখনো খাবেন না:
বাড়িতে বা কোথাও নিমন্ত্রণের সময়ে খাবারের শেষ অংশ কখনো খাবেন না। এটি চীনের বহু পুরনো একটি ধারণা। মনে করা হয়, যদি কেউ লাগাতার এর অবহেলা করে, তা হলে সে জীবনসঙ্গী থেকে বঞ্চিত থাকবে। ফেং শুইয়ে মনে করা হয়, যে ব্যক্তি শেষ অংশগ্রহণ করে, তারা দুর্ভাগ্য এবং দরিদ্রতাকে আমন্ত্রণ জানায়।

তাড়াতাড়ি বাড়ি বিক্রি করতে চাইলে এই নিয়ম অবশ্যই পালনীয়:
কেউ যদি নিজের বাড়ি তাড়াতাড়ি বিক্রি করতে চান, তা হলে একটি লালখামে রান্নাঘরের ধাতব উপকরণের একটি টুকরো বারান্দা বা বাগানে রেখে দেবেন। তার সঙ্গে কিছু মাটি এবং কাঠের টুকরো রাখবেন। তারপর এই খামকে স্রোতস্বিনী নদীতে ফেলে দিন।

শোয়ার সময়ে মাথার উচিত অবস্থান:
মনে রাখবেন, ঘুম আমাদের জীবনে সব থেকে দরকারি কাজগুলির মধ্যে অন্যতম। কিন্তু আমরা অনেকেই ঘুমের বিষয়টিকে প্রাধান্য দিতে ভুলে যাই। এ ক্ষেত্রে বিছানা সঠিক জায়গায় হওয়া বেশি জরুরি। মাথা উত্তরের দিকে থাকতে হবে। উত্তর দিক থেকে শুভশক্তি স্পর্শ করাটাও জরুরি। এই দিকে বিশেষ খেয়াল রাখলে ব্যবসা এবং কাজকর্মের উন্নতি হয়।

সমাজে লোকপ্রিয়তা আনতে একটি বিশেষ পালনীয় পদ্ধতি:
গতিময় সামাজিক জীবন অতিবাহিত এবং ভাগ্যোদয়ের জন্য শুভশক্তিকে সক্রিয় করুন। এর জন্য বাড়ির দক্ষিণ-পশ্চিম কোণায় আলোর ব্যবস্থা করুন। বাড়ির এই স্থান আলোকিত হলে সামাজিক যোগাযোগ প্রতিপত্তি বাড়তে থাকে। উৎসবের মৌসুমকে কাজে লাগিয়ে আপনার সামাজিক যোগাযোগ বাড়িয়ে নিতে পারেন। যদি আপনার উদ্দেশ্য সেটি থাকে, তবে অবশ্যই এই নিয়মটি পালন করুন।

কথা বলার সময় আঙুল তুলবেন না:
এই সমস্যাটি অনেকেরই আছে। কথা বলার সময় আঙুল তুলে কথা বলার অভ্যাস থাকলে ত্যাগ করুন। কাউকে নিজের দিকে আঙুল তোলার দুঃসাহস করার অনুমতি দেবেন না। এর ফলে খারাপ শক্তি হামলা করে। এমন হলে, মনে করবেন, আপনি খুব শিগগিরই দুর্ভাগ্যের শিকার হবেন। বিশেষ করে নিজে কথা বলার সময় কখনও আঙুল তুলবেন না। কারণ, কাঁচির মতো আঙুল যেমন একত্রে দেখতে খারাপ লাগে; তেমনই আপনার জীবনী শক্তিকে কমিয়ে দেয়।

ভাঙা বাসনপত্র ব্যবহার করবেন না:
চলছে উৎসবের মৌসুম। এই সময় বাড়িতে লেগেই থাকবে অতিথি আপ্যায়নের বিষয়। বন্ধু বা পরিচিতদের খাবার দেওয়ার সময়ে ভাঙা বা ক্র্যাক ধরা বাসন ব্যবহার করবেন না। এমন বাসনপত্র বাড়িতে আগত অতিথিদের জন্য তো নয়ই, এমনকি নিজের জন্যও ব্যবহার করা উচিত নয়। যারা ব্যবসা বা চাকরি করেন, তারা এ ধরনের বাসনের ব্যবহার দ্রুত বন্ধ করে দিন। তা না হলে প্রগতিশীল কাজও ধ্বংস হয়ে যাবে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa