ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

রাশিফল

বৃষ নিজে সিদ্ধান্ত নিন, মিথুন সততা আপনার শক্তিশালী স্তম্ভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৪
বৃষ নিজে সিদ্ধান্ত নিন, মিথুন সততা আপনার শক্তিশালী স্তম্ভ

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সব সময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ, পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষ শাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরই মধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্ন জন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরো সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান, তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান, তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে। সব জেনে ফের মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজকের রাশিফল
১১ অক্টোবর ২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
আর্থিক বিষয়ে উন্নতি হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক উন্নতির সঙ্গে সঙ্গে মানসিক চাপও কমতে থাকবে। নিজের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। সমাজে সম্মান বাড়তে থাকবে। সন্ধ্যার পর পরিস্থিতি শুভ। প্রেমযোগ আছে।

টোটকা: সম্ভব হলে একটি তামার বালা হাতে পড়ুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫
নিজের সিদ্ধান্ত নিজে নিন। অন্য কারো কথা শুনে ভবিষ্যতের বিষয়ে সিদ্ধান্ত নেবেন না। দুপুরের পর মানসিক চিন্তা কেটে যেতে পারে। সহকর্মীদের আচরণে ক্ষুব্ধ না হয়ে তাদের সঙ্গে মানিয়ে চলতে চেষ্টা করুন। ব্যবসায়ীদের জন্য শুভ খবর আসতে পারে।

টোটকা: গোসল করার পর একটি নারকেল বাড়ির সদর দরজার ঠিক বাইরে মাটির ওপর আঘাত করে ভেঙে ফেলুন।

মিথুন: (২২ মে – ২১ জুন) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

সততা আপনার উন্নতির অন্যতম শক্তিশালী স্তম্ভ। রাশিচক্র থাকায় রোজগারের  সমস্যা হবে না। তবে পরিকল্পিতভাবে  কেউ আপনাকে হেয় করতে পারে। উত্তেজিত হয়ে করা মন্তব্য নিয়ে সমস্যায় পড়তে পারেন।

টোটকা: একটি নাভি-শঙ্খ নিজের কাছে রাখুন

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১২

আপনার দৃঢ়টার অভাব থাকায় পরিবারে তার প্রভাব পড়বে। দুপুরের পর প্রাপ্তির সম্ভাবনা বৃদ্ধি পাবে। সম্পত্তি যোগ শুভ। শুভ খবর এলে সবাইকে দ্রুত জানাবার ব্যবস্থা নিন। শরীরে অস্বস্তি লাগলে বিশ্রাম নেওয়া দরকার।

টোটকা:  একটি রূপার পয়সা নিজের সঙ্গে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬

প্রেমের প্রচেষ্টা সফলতার মুখ দেখতে পারে। দুপুরের পর শুভ পরিবর্তন দেখা দেবে। পরিবারের সবাইকে কাছে পাবেন। কর্মক্ষেত্রে অভিজ্ঞতা বাড়বে। অর্থসমস্যা প্রত্যক্ষভাবে নেই।

টোটকা: একটি পাত্রে  যব, গম, চাল, কালোজিরা, কাঁচামরিচ ভিজিয়ে বিছানার তলায় সারারাত রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং: বেগুনি,  শুভ সংখ্যা: ৫

কাজের চাপে দাম্পত্য জীবনে সময় দিতে পারবেন না। গুপ্ত শত্রুতা থেকে সতর্ক থাকুন। আর্থিক সমস্যা আছে। দুপুরের পর থেকে প্রতিকূলতা কমতে পারে। কোনো বিষয় নিয়ে মানসিক যন্ত্রণার শিকার হতে পারেন।

টোটকা: শয়ন কক্ষের দক্ষিণে সারাদিন একটি মাটির প্রদীপ জ্বালিয়ে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং: বেগুনি,   শুভ সংখ্যা: ৯
 
প্রেম নিয়ে হতাশ হবেন না। সঠিক সময়ের জন্য অপেক্ষা করতে হবে। সফলতা আপনার জীবনে আসবে নির্ধারিত সময়ে। তাড়াহুড়া করে কোনো লাভ হবে না। দিনের শেষ অংশ কিছুটা বাধাবহুল।

টোটকা: শোওয়ার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং: হলুদ,  শুভ সংখ্যা: ৬

সঠিকভাবে ব্যবসায়ে হিসাব না রাখলে আইনি সমস্যার মুখে পড়তে পারেন। সময়ের মধ্যে কাজ শেষ করতে গিয়ে সমস্যা হবে। নিয়মের বাইরে কোনো কাজ করতে যাবেন না। অর্থলাভ হতে পারে। দিনের শেষে বকেয়া কাজ সুসম্পন্ন হতে পারে। প্রেমযোগ আছে।

টোটকা: বাম অথবা ডান হাতের কব্জিতে একটি কালো সুতা বেঁধে রাখুন

ধনু: (২৩ নভেম্বর– ২১ ডিসেম্বর) শুভ রং: সাদা,  শুভ সংখ্যা: ১৯

বাইরের সমস্যা পরিবারে প্রভাব বিস্তার করবে। আত্মীয়দের কারণে মনঃসংযোগে ব্যাঘাত হতে পারেন। কাজের পরিকল্পনা বদল করতে হতে পারে। স্বাস্থ্যের দিকে নজর রাখুন। সন্তানের জন্য দুঃশ্চিন্তা থাকবে।

টোটকা: লোহা, দস্তা এবং তামা তিনটি ধাতুর ছোট টুকরা নিজের পকেটে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২

প্রেমের জন্য দিনটি শুভ। তবে তাড়াহুড়া করবেন না। মনে শান্তভাব না থাকায় কাজে ভুল হতে পারে। আপনার বিরুদ্ধে কর্মক্ষেত্রে গাফিলতির অভিযোগ উঠতে পারে। কর্মক্ষেত্রে গ্রহগত বাধার ফলে কাজের অগ্রগতিতে কিছুটা সমস্যা হতে পারে।
 
টোটকা: একটি কাঁচাকলাকে তেল এবং সিঁদুর মাখিয়ে সমানভাবে দুই টুকরো করে বাড়ির পেছনের অংশে মাটির পাত্রে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১০

ব্যবসার জন্য আপনাকে যথেষ্ট পরিশ্রম করতে হবে। পরিবারে কিছু কিছু সমস্যা আসবে। প্রতিবেশী কাউকে আর্থিক সহায়তা করবেন। গুরুত্বহীন কাজে অর্থ ব্যয় হতে পারে। প্রেমযোগ আছে।

টোটকা: তিনটি খেজুর, সামান্য ঘি এবং কিছুটা চাল বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে স্থাপন করুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং: আকাশী,  শুভ সংখ্যা: ১১

আর্থিক ব্যাপার নিয়ে ভুল বোঝাবুঝি হবে। মাথা ঠাণ্ডা না রাখতে পারলে সমস্যা বাড়বে। তবে আত্মীয়দের মধ্যে কোনো ক্ষুদ্র কারণে দূরত্ব বেড়ে যাবে। নিজের উদ্দেশ্য সফল হবে। প্রেমযোগ শুভ।

টোটকা: একটি কলাগাছের কাণ্ড অর্থাৎ ‘থোর’, দুই টুকরো করে একটি মাটির পাত্রে বাড়ির দক্ষিণে সারাদিন রেখে দিন।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa