ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

রাশিফল

ধনুর অর্থপ্রাপ্তি, প্রেমযোগ মকরের

জ্যোতিষ কুমারী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৪
ধনুর অর্থপ্রাপ্তি, প্রেমযোগ মকরের

মেষ: (২১ মার্চ –২০ এপ্রিল)  শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

আজকের দিনে প্রলোভন বা প্ররোচনায় পা দিয়ে সমস্যার সঙ্গে জড়িয়ে পড়তে পারেন। সঞ্চয় বৃদ্ধির নতুন পরিকল্পনায় আংশিক সাফল্য পাবেন।

বহুমুখী প্রতিভার ফলে উপার্জনের নতুন পথের হদিস মিলতে পারে। মামলা-মকদ্দমায় সময় ও অর্থের অপচয় হবার সম্ভাবনা দেখা যাচ্ছে।

টোটকা: কিছুটা দই, কিছুটা গম এবং একটি আদার টুকরো মাটির পাত্রে রেখে ঘরের বাইরে পশ্চিম কোণে সূর্য ডোবার আগ পর্যন্ত রেখে দিন।

বৃষ: (২১ এপ্রিল–২১ মে) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯

কারোর গোপন চক্রান্ত প্রকাশ্যে আসায় উদ্বেগ বৃদ্ধি হতে পারে। মন ও বুদ্ধির অস্থিরতায় কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। জমিজমা কেনার জন্য পরিবারে আলাপ-আলোচনা করলে ফল শুভ হবে। সন্তানের স্বাস্থ্যের উন্নতিতে দুশ্চিন্তার অবসান হবে।

টোটকা: একটি নিম পাতা ও সামান্য চাল সকালে উঠে চিবিয়ে সেটিকে জলে ফেলে দিন।

মিথুন: (২২ মে–২১ জুন) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮

বিষয়-সম্পত্তি নিয়ে ভাগাভাগির প্রশ্ন আসতে পারে। বহুমূত্র জাতীয় সমস্যা বৃদ্ধিতে দুর্ভোগ দেখা দিতে পারে। বহু চেষ্টা করেও সঞ্চয় আশানুরূপ হবে না। প্রেম-প্রণয়ে ব্যর্থতা মানসিক স্থিতি কিছুটা টলিয়ে দিতে পারে।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

কর্কট: (২২ জুন–২২ জুলাই) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭

যৌথ ব্যবসার সুযোগ আসবে। ইচ্ছা না থাকলেও কোনো ব্যবসায়িক সিদ্ধান্তে মত দিতে হবে। বিভিন্ন শারীরিক সমস্যায় কাজকর্মে ব্যাঘাত ঘটতে পারে। বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্য পাবার যোগ আছে। রক্তচাপ বৃদ্ধি ও হৃদযন্ত্রের দুর্বলতায় বিপত্তি দেখা দিতে পারে।

টোটকা: সদর দরজার সামনে দুটি মাটির মঙ্গল ঘটে জল দিয়ে তাতে কিছুটা কাঁচা হলুদ, দূর্বা ঘাস এবং কিছুটা ফুল ডাবের জলে ভিজিয়ে রাখুন।


সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২

হঠকারী সিদ্ধান্ত আপনাকে সমস্যার দিকে নিয়ে যাবে। কপট বন্ধুর প্ররোচনায় অর্থ ক্ষতি ও মানহানির আশঙ্কা আছে। বিপদের সময়ে স্বজনদের পাশে পেতে পারেন। প্রেমযোগ নেই।

টোটকা: একটি গোটা সুপারি, তিনটি বেলপাতা এবং একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোণে রেখে দিন।

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)  শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৯

বুদ্ধিভ্রম ও গ্রহের অশুভ দৃষ্টির প্রভাব থাকবে। আপাতত বিনিয়োগ না করাই ভাল। প্রকাশনায় যুক্ত ব্যক্তিদের আয় বৃদ্ধির শুভ যোগ আছে। তবে আঘাতের যোগ আছে। মধ্যভাগে সন্তানের সংবাদে স্বস্তি ফিরে পাবেন। দাম্পত্য যোগে সমস্যার লক্ষণ আছে।

টোটকা: একটি হলুদ কাপড়ে কিছুটা সরষে এবং তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২১

আলসার জাতীয় ব্যাধিতে দুর্ভোগের সমস্যা দেখা দিতে পারে। খাদ্য গ্রহণ করার ক্ষেত্রে যথেষ্ট সতর্ক থাকুন। নতুন উদ্যম ও কর্ম পরিচালনায় সাফল্যের যোগ। অতিরিক্ত খরচের জন্য সঞ্চয়ে বাধা আসবে। প্রেমযোগ নেই

টোটকা: সদর দরজার ঠিক নীচে উত্তর দিকে মুখ করে তেল এবং সিঁদুর দিয়ে একটি মাছের ছবি এঁকে রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৮

কোন আত্মীয়ের অপপ্রচারে পরিবারে জটিলতা বৃদ্ধি ও সম্মানহানি হতে পারে। শত্রুদের কাজে ক্ষতির আশঙ্কা দেখা যাচ্ছে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করতে হবে। প্রেমযোগ নেই।

টোটকা: একটি বৃন্তে তিনটি বেলপাতা আছে এমন পাঁচটি বৃন্তকে একত্রে বেঁধে সেটিকে একটি পিতলের পাত্রে সরিষার তেলের মধ্যে কাঁচা হলুদ দিয়ে সূর্যাস্ত পর্যন্ত ডুবিয়ে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৩

আজ পারিবারিক সমস্যার সমাধান হয়ে যাবে। কিন্তু জটিলতা বাড়বে ব্যবসায়ে। দিনের শেষভাগে পরোপকারে অর্থ ব্যয় হতে পারে। চিত্রপরিচালক ও অভিনেতাদের শুভ দিন। হঠাৎ অর্থ প্রাপ্তির যোগ আছে।

টোটকা: একটি জাম পাতাসহ জাম ডালকে কিছুটা সিঁদুর, কিছুটা চাল, সামান্য মাটি, অল্প জল একটি পাত্রে রেখে জলাশয়ে ভাসিয়ে দিন।

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)  শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

গুরুজনের স্বাস্থ্যোদ্ধারের জন্য স্বাস্থ্যকর স্থানে অবস্থানের পরিকল্পনা করতে হবে। বিতর্ক, বিবাদ ও সমস্যা লেগে থাকতে পারে। আজকের দিনে মকদ্দমার ফল অনুকূলে যেতে পারে। সামাজিক কাজের সুবাদে সুনাম ও সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে। প্রেমযোগ আছে।

টোটকা: সম্ভব হলে সর্পগন্ধা বা পাথরকুচি গাছ রোপণ করুন। অথবা কোনো সর্পগন্ধা গাছে জল দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)  শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬

দিনের শুরুতে আর্থিক বাঁধা আসবে। আধ্যাত্মিক উন্নতির জন্য তীর্থভ্রমণের পরিকল্পনা হতে পারে। দিনের মধ্যভাগে সন্তানের গতিবিধির উপরে বিশেষ নজরদারি দরকার। দুঃস্থ ব্যক্তিকে অর্থ সাহায্য করতে পারবেন। গুণী ব্যক্তির সান্নিধ্যে মানসিক শান্তি ফিরে পাবেন।

টোটকা: আমলকী এবং কাঁচা ডুমুর একটি স্বস্তিক চিহ্ন আঁকা ঘটে রেখে বসার ঘরের দক্ষিণে রেখে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ) শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১১

আপনার মাত্রাছাড়া ক্রোধ পারিবারিক ক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। আলাপ-আলোচনার মাধ্যমে কর্মক্ষেত্রে সমস্যার সমাধান করার চেষ্টা করুন। বিকল্প কর্মসংস্থানের জন্য উদ্যোগে সাফল্যের ইঙ্গিত পাবেন। প্রেমযোগ নেই।

টোটকা: পাঁচটি আমের পল্লবের উপর লাল সিঁদুরের একটি করে ফোঁটা দিয়ে প্রধান দরজায় ঝুলিয়ে রাখুন।

বা্ংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa