ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

রাশিফল

প্রেমে বহুরূপী শত্রু মীনের, ব্যস্ত থাকবেন মেষ

জ্যেতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৪
প্রেমে বহুরূপী শত্রু মীনের,  ব্যস্ত থাকবেন মেষ

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।


আজ কেমন যাবে
তারিখ- ২৮/১০/২০১৪
মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩
আজকের দিনে আর্থিক ও বৈষয়িক লাভ ত্বরান্বিত হতে পারে। ব্যবসায় বিনিয়োগ বৃদ্ধির শুভ যোগ। বকেয়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা কম। প্রেম নিয়ে গোটা দিনে নানাভাবে ব্যস্ত থাকতে হতে পারে।

টোটকা: কাজের জায়গায় একটি গোলাকৃতির স্ফটিক রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫
আপনার সোজা-সাপটা কথায় শত্রু বৃদ্ধির সম্ভাবনা প্রবল। কর্ম পরিবর্তনের চেষ্টায় আশার আলো দেখা যেতে পারে। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে গিয়ে হতে পারে হিতে বিপরীত। দাম্পত্য সমস্যা সমাধানের জন্য বাইরের কাউকে ডাকবেন না।

টোটকা: কাক-পক্ষীকে দানা শস্য দান করুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯
এই মুহূর্তে ব্যবসায় বাড়তি ঝুঁকি থেকে বিরত থাকাই ভালো। হিসাব রক্ষায় অসতর্কতার জন্য ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। হাঁটু ব্যথার সমস্যা বাড়বে। সন্তানের শিক্ষা নিয়ে কিছু নতুন সিদ্ধান্ত নিতে হতে পারে।

টোটকা: কুকুর, গবাদি পশুদের খাদ্য দান করুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১২
স্মৃতি বিভ্রাটে বা অন্যমনস্কতায় কর্মস্থলে কিছুটা অস্বস্তিকর পরিবেশের সৃষ্টি হতে পারে। সম্পত্তি-বিরোধ আদালতের দরজা পর্যন্ত গড়াতে পারে। ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যাওয়ার আশঙ্কা আছে। প্রেমের বিষয়ে বিশ্বাসে আঘাত লাগে এমন কোনো সিদ্ধান্ত নেবেন না।

টোটকা: বাড়িতে একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬
আজকের দিনে নতুন কর্মোদ্যমে সাফল্যের ইঙ্গিত দেখতে পাওয়া যাচ্ছে। শত্রুর আপস-প্রস্তাবে সাড়া দেওয়ার আগে আইনি পরামর্শ দরকার। পরোপকারের স্বীকৃতি নাও মিলতে পারে। দাম্পত্য জীবন নিয়ে সতর্ক থাকুন। পরিবারের ভিতরে গোপন শত্রুতার যোগ আছে।

টোটকা: ধর্মগ্রন্থ পাঠ করুন।

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫
বুদ্ধি স্থির রেখে কর্মস্থলে বিপদের মোকাবিলা করতে পারবেন। কর্মীদের প্রতারণা বা মিথ্যে কথা বলায় ব্যবসায় সঙ্কট বাড়তে পারে। চারুকলা চর্চায় অর্থলাভের পথ হতে পারে। প্রেমে তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটতে পারে।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৯
কর্মে মৌলিক পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত দেখা যাচ্ছে। মামলার ফল নিয়ে চিন্তা বাড়বে। প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ মিলতে পারে। বাড়িতে খুশির পরিবেশ বজায় থাকবে। খরচের পরিমাণ বাড়তে পারে।

টোটকা: কুকুরকে উচ্ছিষ্ট নয় এমন খাবার দিন।
 
বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬
শিল্পচর্চায় মৌলিক চিন্তাধারার স্বীকৃতি পাবেন। বুদ্ধিবলে শত্রুর কূট চাল ভেস্তে দিতে পারবেন। নিজের চিকিৎসা-বিভ্রাটে হয়রানি হতে পারে। পাওনাদারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। প্রেম ও দাম্পত্য নিয়ে আপনার পরিচিত কেউ আপনার পিছনে ষড়যন্ত্রে লিপ্ত হতে পারে।

টোটকা: দারুচিনি ও মধু সকালে গ্রহণ করুন।
 
ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৯
নিজের ভুলে জিনিস-পত্র হারানোর আশঙ্কা রয়েছে। অন্যের প্রতি অকারণ বিদ্বেষ পরবর্তী সময় নিজেরই মনোকষ্ট বাড়বে। কোমর থেকে নীচের দিকে বাতের বেদনার প্রকোপে চলাফেরায় অসুবিধা হতে পারে। ব্যবসায় সমস্যার যোগ দেখা যাচ্ছে।

টোটকা: একটি পাত্রে জলে যব ও চাল ভিজিয়ে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২
রাশিচক্রে সমস্যার জেরে কর্মস্থলে বিপত্তির আশঙ্কা দেখা যাচ্ছে। প্রিয়জনের অনৈতিক কাজ আপনাকে অসম্মানিত করতে পারে। প্রেম-প্রণয়ে মেঘ কাটিয়ে অগ্রগতি আসবে। নতুন ব্যবস্থা শুরুর ক্ষেত্রে এবং নতুন শুরু হওয়া ব্যবসায় গ্রহের অবস্থানগত কারণের জন্য সমস্যা হাজির হবে।

টোটকা:  জলে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরে দক্ষিণ কোণে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি) শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১০
কর্মকৌশলের অভিনবত্বের স্বীকৃতি পাবেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা আছে। মাতৃস্থানীয়া আত্মীয়ার সঙ্গে মতান্তর বাড়তে পারে। মুখমণ্ডলের আঘাত, বা দাঁতজনিত পীড়ায় দুর্ভোগ হতে পারে। ব্যবসার ক্ষেত্রে সবাইকে বিশ্বাস করে চললে আপনার ক্ষতির সম্ভাবনা আছে।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ) শুভ রং: আকাশী,  শুভ সংখ্যা: ১১
ছিদ্রান্বেষীদের কূটকাচালে কর্মক্ষেত্রে অশান্তি বাড়বে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সাংসারিক সমস্যার সমাধানের পথ পাবেন। বিকল্প পথে উপার্জনের হদিস করে বিশেষ লাভ করতে পারবেন না। প্রেমের ব্যাপারে বন্ধুরূপী কোনো শত্রুর কারণে আপনি সফল হতে পারছেন না।

টোটকা: ঈশ্বরের উদ্দেশ্যে সুগন্ধি ধূপ নিবেদন করুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa