ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

গাড়ির রঙে ভাগ্য বদল!

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৪
গাড়ির রঙে ভাগ্য বদল!

নতুন বাহন কেনার পরিকল্পনা করছেন? পুরোনো বাহনটিকেই নতুনভাবে সাজাতে চান? আপনার বাহনটি বারবার দুর্ঘটনার মধ্যে পড়ছে? নাকি গাড়ি কেনার পর বারবার গাড়ির জন্য খরচা বেড়েই চলেছে?

তাহলে জেনে রাখুন, আপনার বাহনভাগ্য অনেকটাই নির্ভর করছে আপনার বাহনের রঙের উপর। এতদিন হতো আপনি আপনার গাড়ির রং নির্বাচন করতেন শুধু পছন্দের উপর।

কিন্তু জেনে নিন, আপনার বাহনের জন্য কোন রং শুভ এবং কোন রং আপনার বাহনের জন্য একদমই উপযোগী নয়।

আপনারা জানেন, রং আমাদের জীবনে কীভাবে প্রভাব বিস্তার করে। আমাদের জীবনের শুভ-অশুভ বিভিন্ন ঘটনার পেছনে থাকে এক একটি বিশেষ রং।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গাড়ির রং ব্যক্তির জন্য শুভ হলে ভবিষ্যতে দুর্ঘটনার হাত থেকে বেঁচে যেতে পারেন তিনি। মূলাঙ্ক অনুযায়ী, কোন রঙের গাড়ি আপনার জন্য শুভ জেনে নিন। জন্ম তারিখের যোগফল মূলাঙ্ক। যেমন, আপনার জন্মদিন ২২ হলে, আপনার মূলাঙ্ক ৪,(২+২= ৪)।

যোগ ফলের উত্তর ১০, ২০ প্রভৃতি হলে প্রথমের সংখ্যাটিকে ধরতে হবে। যেমন, ১০ হলে মূলাঙ্ক  ধরা হবে ১। যোগ ফল ২০ হলে ধরা হবে মূলাঙ্ক ২।

অনেকের মনে প্রশ্ন আসতে পারে মূলাঙ্কের সঙ্গে বাহনের রঙের সম্পর্ক কী? তাদের জন্য বলে রাখা ভালো, জ্যোতিষশাস্ত্র এমন একটি বিষয় যেখানে গণিত ও যুক্তি ছাড়া কোনো কিছুই গ্রাহ্য নয়।

মূলাঙ্ক গণনা পদ্ধতির গভীরে না গিয়েও বলা যায়,  জন্ম তারিখের উপর নির্ভর করে প্রতিটি মানুষের জীবনে গ্রহের প্রভাব রয়েছে। আমরা জানি, প্রতিটি গ্রহের রয়েছে আলাদা আলাদা রং। আর এই রংগুলি নিঃশব্দে আপনার জীবনে প্রভাব বিস্তার করে।

মূলাঙ্ক ১ হলে (জন্মদিন- ১০, ১৯, ২৮) হলুদ, সোনালি বা কোনো হাল্কা রঙের গাড়ি কিনুন। কালো, নীল, বাদামি বা কোনো গাঢ় রঙের গাড়ি কেনা উচিত নয়।

যাদের মূলাঙ্ক ২, অর্থাৎ ২, ১১, ২০ ও ২৯ তারিখ যাদের জন্মদিন, তাদের সাদা বা হাল্কা রঙের গাড়ি কেনা উচিত।

৩, ২১, ৩০ তারিখ জন্মগ্রহণ করলে সেই ব্যক্তির মূলাঙ্ক ৩। এদের হলুদ, বেগুনি বা আকাশি রঙের গাড়ি কেনা উচিত।

যাদের জন্ম ৪, অর্থাৎ জন্মদিন ১৩, ২২ এবং ৩১ তারিখে, তারা নীল রঙের গাড়ি কিনতে পারেন। তবে কালো রঙের গাড়ি পছন্দ হলে দ্বিতীয়বার আর তাকাবেন না।

বার্থ নম্বর ৫ অথবা জন্ম তারিখ ১৪, ২৩ হলে হাল্কা সবুজ, সাদা বা বাদামি রঙের গাড়ি কিনতে পারেন। তবে হলুদ বা কালো রঙের গাড়ি ভুল করেও কিনবেন না।

যাদের মূলাঙ্ক ৬ (জন্ম তারিখ ১৫, ২৪), তারা আকাশি বা হলুদ রঙের গাড়ি কিনতে পারেন। কালো রঙের গাড়ি আপনাদের জন্য অশুভ।

আপনার মূলাঙ্ক ৭ হলে সোনালি বা সাদা রঙের গাড়ি কিনবেন। নীল বা কালো রঙের গাড়ি থেকে দূরত্ব বজায় রাখাই আপনার জন্য ভালো।

৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করলে আপনার মূলাঙ্ক ৮। আপনি নীল, কালো, বেগুনি বা গাঢ় রঙের গাড়ি কিনতে পারেন। তবে সাদা, সোনালি ও লাল রঙের গাড়ি আপনার প্রথম পছন্দ হলে তা পাল্টে ফেলুন।

মূলাঙ্ক ৯ হলে বা জন্ম তারিখ ৯, ১৮, ২৭ হলে লাল রঙের গাড়ি আপনার জন্য শুভ। তবে নীল, কালো, বেগুনি রঙের গাড়ি কিনবেন না।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa