ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

ব্যবসায় অর্থ আসবে কুম্ভের, ভুল বোঝাবুঝিতে মন খারাপ মিথুনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৪
ব্যবসায় অর্থ আসবে কুম্ভের, ভুল বোঝাবুঝিতে মন খারাপ মিথুনের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।


আজ কেমন যাবে
তারিখ- ১১/১১/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২১
আপনাকে মধ্যস্থতাকারীর ভূমিকায় অবতীর্ণ হতে হবে। বিচক্ষণ বন্ধুর সাহায্যে আপনার উন্নতি হবে। নিজের দুর্বলতা প্রকাশ করলে সেটি আপনার বিপক্ষে যেতে পারে। প্রেমযোগ আছে। জাতিকারা সম্মান বা উপহার লাভ করবেন।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল এবং কয়েকটি দুর্বাঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৬
আজ যে কোনো পদক্ষেপ সাবধানে নিন। সামান্য ভুল আপনার আর্থিক ক্ষতির কারণ হতে পারে। সন্তানকে নিয়ে সমস্যার সমাধান হতে পারে। প্রেমযোগ আছে। জাতিকারা পারিবারিক অশান্তির মুখে পড়তে পারেন।

টোটকা: একটি নিমপাতা ও সামান্য চাল সকালে উঠে চিবিয়ে সেটিকে  পানিতে ফেলে দিন।

মিথুন: (২২ মে – ২১ জুন) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
অনর্থক ভুল বোঝাবুঝির কারণে মন খারাপ হবে। চোখ নিয়ে সমস্যা থাকবে। সন্তানকে নিয়ে চিন্তা বাড়বে। প্রেমের ক্ষেত্রটি নিয়ে ধোঁয়াশা বজায় থাকবে। জাতিকারা কোনোভাবে প্রতারিত হতে পারেন। আঘাতের যোগ আছে।

টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা এবং পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৬
অধস্তন কর্মী আপনার সমস্যার ক্ষেত্রে ত্রাতা হয়ে আসতে পারে। কোনো আনন্দজনক যোগাযোগ বা সাফল্য আসতে পারে। গুরুত্বপূর্ণ কোনো কাজের সমাধান হতে পারে। প্রেমযোগ আছে। জাতিকারা লক্ষ্যে পৌঁছুতে পারবেন। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে।

টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা ও পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১
আপনি উদ্যোগী হলেও আজকের দিনে আপনার মধ্যে উদ্যমের অভাব দেখা দিতে পারে। পারিবারিক সমস্যার সৃষ্টি হবে। তবে দিনের শেষে সমস্যা থেকে মুক্তি পাবেন। প্রেমযোগ ক্ষীণ। জাতিকাদের কর্ম সম্পাদনে কিছুটা বেগ পেতে হতে পারে। পরিবারের তরফে সমস্যা থাকবে।

টোটকা: বেল পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ২
অন্যায় দেখে প্রতিবাদ করলে বিরোধীপক্ষ আপনার বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারে। আপনার সিদ্ধান্ত নিয়ে পরিবারে মতান্তর দেখা দিতে পারে। ছাত্রদের জন্য শুভ। প্রেমযোগ আছে।   জাতিকাদের ক্ষেত্রে উদ্দেশ্যে সফল হওয়ার যোগ দেখা যাচ্ছে।   তবে সন্তানের জন্য চিন্তা বজায় থাকবে।

টোটকা: কাক-পক্ষীকে দানা শস্য দান করুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং :বাদামি,  শুভ সংখ্যা : ৭
সুযোগ কাজে লাগাতে প্রভাবশালীদের তোষামোদ করতে হতে পারে। কর্মক্ষেত্রে সফল হবেন। সন্তানের স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। জাতিকারা নিজেদের অভিজ্ঞতার মাধ্যমে পারিবারের সমস্যার সমাধান করতে পারেন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

টোটকা: পানিতে নিমপাতা ও কালোজিরা রেখে বসার ঘরের দক্ষিণ কোণে রেখে দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৪
আজ নতুন সম্ভাবনার সুযোগ দেখা দিতে পারে। তবে অভিভাবকদের সঙ্গে কোনো বিষয়ে মতান্তর হতে পারে। প্রেম নেই। জাতিকারা ভ্রমণের সুযোগ পাবেন। পারিবারিক সমস্যা থেকে কিছুটা মুক্তি পেতে পারেন।

টোটকা: একটি পাত্রে পানিতে কলাই, ধান, তিল ভিজিয়ে রান্নাঘরে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৭
কোনো বিশেষ খবরে পরিবারে খুশির ছোঁয়া লাগতে পারে। কঠিন কাজ সামলাতে হতে পারে। প্রেমযোগ আছে। জাতিকারা কর্মক্ষেত্রে সততার জন্য প্রশংসিত হবেন। কোমর ও হাঁটুর ব্যথায় কষ্ট পেতে পারেন।

টোটকা: শোবার ঘরে সাদা ও নীল ফুলের তোড়া রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬
আজকের দিনে আপনার শত্রুরা সবক্ষেত্রে ব্যর্থ হবে। অপ্রত্যাশিত সুযোগের ফলে বাড়তে পারে উপার্জন। শরীর নিয়ে চিন্তা থাকবে। প্রেমযোগ ক্ষীণ। জাতিকারা পারিবারিক বিষয়ে অভিযোগের শিকার হতে পারেন অন্যায়ের প্রতিবাদ করা বিয়ে অপরিচিতদের সঙ্গে বিবাদে জড়িয়ে পরতে পারেন।
 
টোটকা: গরিবদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
ব্যবসায় অর্থ আসবে। নতুন উদ্যমে কাজ করার প্রবণতা আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে। প্রেমযোগ আছে। জাতিকাদের ক্ষেত্রে অর্থযোগ দুর্বল হলেও শুভ সংবাদ পাবেন। জাতিকাদের নৈরাশ্যের অবসান ঘটবে।

টোটকা: পানিতে তিনটি পান পাতা রেখে রান্না ঘরে রেখে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ২

কর্মে সংঘাতযোগ পরিলক্ষিত হচ্ছে। এর ফলে ব্যবসা ও কর্মক্ষেত্রে প্রভাব পড়বে। প্রেমযোগ আছে। তবে প্রেম নিয়ে পরিবারের সঙ্গে দূরত্ব তৈরি হতে পারে। জাতিকারা সমঝোতার মাধ্যমে এগিয়ে যাবেন। সাংসারিক সমস্যা সমাধান হবে। তবে প্রতিকূল আলোচনা থেকে দূরে থাকুন।

টোটকা: একটি পাত্রে  যব, গম, চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে বিছানার তলায় সারা রাত রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।