ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

বিশেষ সংবাদে আশা বৃশ্চিকের, সুযোগে উন্নতি কর্কটের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৪
বিশেষ সংবাদে আশা বৃশ্চিকের, সুযোগে উন্নতি কর্কটের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।


আজ কেমন যাবে
তারিখ- ২০/১১/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : লাল শুভ সংখ্যা : ৪
শুভ গ্রহের সঙ্গে অশুভ গ্রহের অবস্থানের প্রভাবে কিছু কিছু শারীরিক সমস্যার সৃষ্টি হতে পারে। ব্যবসা ও কর্মক্ষেত্রে সমস্যা বজায় থাকবে। জাতিকারা পরিবার ও কর্মক্ষেত্র সমানভাবে বজায় রাখতে গিয়ে সমস্যায় পড়বেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে পরিবারের সহায়তা দরকার পড়বে। প্রেমে নক্ষত্রের মিশ্র প্রভাব দেখা যাচ্ছে।

                টোটকা: দিনের প্রথম খাবার গ্রহণ করার আগে যে কোনো প্রাণীকে খাদ্য দান করুন।
 
বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
বিশেষ প্রয়োজনে এমন কারো শরণাপন্ন হতে হবে যাকে আপনি অপছন্দ করেন। যদিও এর ফলে উদ্দেশ্য পূরণ ও অর্থলাভ হতে পারে। জাতিকাদের ক্ষেত্রে পরিবারে আনন্দ লাভ এবং আত্মীয় সমাগমের যোগ দেখা যাচ্ছে। তবে অপছন্দের লোকজনের সঙ্গে কাজ করতে বাধ্য হওয়ার ফলে মানসিক যন্ত্রণা দেখা দিতে পারে।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
আপনার ব্যক্তিগত জীবনে রাশিচক্রের কিছু অশুভ প্রভাব পড়তে পারে। সকালের দিকে পরিবেশ প্রতিকূল হলেও বিকেলে ধীরে ধীরে শুভ ভাব জাগ্রত হবে। পারিবারিক আলোচনায় জাতিকাদের মতামত গ্রহণ করা হবে। বাবার সঙ্গে যোগাযোগের যোগ আছে। প্রেম নিয়ে কোনো সমস্যা এলে তাকে নিজেই সমাধানের চেষ্টা করুন।

টোটকা: পানিতে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরের দক্ষিণ কোণে রেখে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
কোনো অজানা চিন্তা আপনাকে অশান্ত রাখবে। পারিবারিক ক্ষেত্রে মানসিক শান্তি পাওয়া কঠিন হবে। কাজের স্থান বাধাপ্রাপ্ত হতে পারে। জাতিকারা আগের নেওয়া কোনো সিদ্ধান্ত বদল করে সুফল পাবেন। সুযোগকে কাজে লাগাতে পারলে উন্নতির সুযোগ হবে।
 
টোটকা : একটি পাত্রে পানিয়ে যব, গম, চাল ভিজিয়ে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
সরাসরি নয়, তবে পরিবারের কারো সমস্যা আপনাকে বিচলিত করতে পারে। পুরনো সহকর্মীর আগমনে আপনার কাজে সুবিধা হবে। জাতিকাদের আর্থিক ক্ষতির যোগ আছে। তাড়াহুড়া করে করা কাজ নিয়ে সমস্যায় পড়তে পারেন। কর্মক্ষেত্র নিয়ে পারিবারিক সমস্যার সম্ভাবনা দেখা যাচ্ছে।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯
আজকের দিনে বারবার আপনার ধৈর্যচ্যুতি ঘটবে। ধৈর্য নিয়ে কাজ করলে পরিস্থিতি আপনার পক্ষে আসবে। জাতিকাদের সিদ্ধান্তে পরিবারে শুভ ফল লাভ হবে। প্রেমযোগ শুভ।

টোটকা: ঘুম ভাঙার পর সূর্যের দিকে মুখ করে একটি মাটির ঘটকে দুই হাতে ধরে তিনবার মাটিতে জল ঢালুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং সাদা,  শুভ সংখ্যা : ২১
কর্মক্ষেত্র বা ব্যবসা নিয়ে সাময়িক সমস্যা থাকলেও হতাশাগ্রস্ত হওয়া উচিত হবে না। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। জাতিকারা শত্রুপক্ষকে নিয়ন্ত্রণে রাখতে পারবেন। দাম্পত্য জীবন নিয়ে সমস্যার কিছুটা সমাধান হবে।

টোটকা: একটি হলুদ সুতির কাপড়ে কিছুটা সরষে এবং তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮
প্রতিশ্রুতি রাখতে না পেরে মানসিক যন্ত্রণা পেতে পারেন। বেশ কয়েকটি বাধার ভেতরেও কোনো বিশেষ সংবাদে আশার আলো দেখা দেবে। জাতিকারা কোনো হিতৈষী বন্ধুর সাহায্য পাবেন। প্রেমের ক্ষেত্রে রাশিচক্রের কিছু কিছু বাধার জন্য সফলতা আসায় সমস্যা হচ্ছে।

টোটকা: একটি মাটির সরায় কিছুটা কালো জিরা, ঘি, শুকনো মরিচ ও কয়েকটি পাটকাঠি রেখে সেগুলিকে বাড়ির বাইরে আগুনে পুড়িয়ে দিন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৩
অপছন্দের পরিবেশের সঙ্গে মানিয়ে চলে নিজের কাজটি সেরে ফেলতে পারবেন। নিজে যাচাই করে তবেই কোনো জিনিস কেনার সিদ্ধান্ত নিন। প্রেমের যোগ আছে। জাতিকাদের পারিবারিক সমস্যার সমাধান হবে। নতুন মানুষের সঙ্গে পরিচিতি হতে পারে। আর্থিক দিকটি আজকের দিনে শুভ।

টোটকা: ভোরবেলা দারুচিনি ও মধু সেবন করুন।  

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
আজকের দিনে টাকা পয়সা লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। নতুন আর্থিক সিদ্ধান্ত আজকের দিনে না নেওয়াই ভালো। জাতিকারা বিকেলের পর থেকে ছোট কিন্তু মূল্যবান বস্তু সামলে রাখুন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। প্রেমযোগ শুভ।

টোটকা: একটি একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা এবং একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোণে মাটির পাত্রে রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
কর্মক্ষেত্রে নতুন ধরনের পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে আপনার সাহায্যে এগিয়ে আসবেন আপনার কোনো পুরনো বন্ধু। জাতিকারা নিজগুণে পারিবারিক পরিবেশকে পক্ষে আনতে পারবেন। দাম্পত্য জীবনে রাশিচক্রের প্রভাবে সমস্যা দেখা যাচ্ছে।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল এবং কয়েকটি দুর্বা ঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১১
প্রথম অংশ কিছুটা প্রতিকূল হলেও দিনের শেষের দিকে প্রতিকূল পরিবেশ কেটে যাবে। জাতিকাদের মধ্যে আধ্যাত্মিক ভাব বজায় থাকবে। আবেগ প্রবণতাই কর্মক্ষেত্রে আপনার বাধা হিসেবে দেখা দেবে। প্রেমযোগ শুভ।

টোটকা: একটি নিমডাল তিনটি ছোট ছোট টুকরা করে লাল সুতোয় জড়িয়ে পকেটে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।