ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

প্রেম শক্তিশালী হচ্ছে কর্কটের, স্পষ্ট নয় বৃশ্চিকের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৪
প্রেম শক্তিশালী হচ্ছে কর্কটের, স্পষ্ট নয় বৃশ্চিকের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ০৯/১২/২০১৪

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ২১
পাওনা-গণ্ডা নিয়ে ব্যবসায় গোলযোগের আশঙ্কা। গুরুজনের পরামর্শে সম্পত্তি-সমস্যার সমাধান হতে পারে। বাতজনিত ব্যথার প্রকোপে কাজকর্মে আসতে পারে বাধা। প্রেমযোগ শুভ।

টোটকা: কিছুটা দই, কিছুটা গম ও একটি আদার টুকরো মাটির পাত্রে রেখে ঘরের বাইরে পশ্চিম কোণে সূর্য ডোবার আগে পর্যন্ত রেখে দিন।

বৃষ: (২১ এপ্রিল-২১ মে) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৬
বাধা ও বিলম্বের মধ্য দিয়ে কর্মে উন্নতি হবে। সাহায্যের প্রতিদান চাইলে হতাশা বাড়বে। দাম্পত্যে বাহ্যিক প্রভাব বিষয় সতর্ক থাকুন।

টোটকা: একটি নিমপাতা ও সামান্য চাল সকালে উঠে চিবিয়ে সেটিকে  জলে ফেলে দিন।

মিথুন: (২২মে-২১ জুন) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯
বাক্যালাপে সংযমের অভাবে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। মূল্যবান দ্রব্য ও নথিপত্র বেহাত হওয়ার আশঙ্কা। সম্পত্তি-মামলার ফল সন্তোষজনক নাও হতে পারে। প্রেমযোগ আছে।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল একসঙ্গে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

কর্কট: (২২ জুন-২২ জুলাই) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৬
বিষয়-সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে বিরোধের ফলে মনে আঘাত লাগতে পারে। বৈদেশিক দ্রব্য বা উপহার লাভের শুভযোগ রয়েছে। চুরি বা প্রবঞ্চনায় বড় ধরনের ক্ষতির আশঙ্কা। প্রেমযোগ শক্তিশালী হচ্ছে।

টোটকা: সদর দরজার সামনে দু’টি মাটির মঙ্গল ঘটে জল দিয়ে তাতে কিছুটা কাঁচা হলুদ, দুর্বা ঘাস এবং কিছুটা ফুল ডাবের জলে ভিজিয়ে রাখুন।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১১
কর্মক্ষেত্রে অপ্রিয় বাক্য এড়িয়ে মধুর ব্যবহারে কার্যোদ্ধারে চেষ্টা করুন। বিভিন্ন শারীরিক সমস্যা দিনের মধ্যে বিব্রত করবে। ছাত্রদের বিলম্বে হলেও উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: একটি একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা এবং একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোণে রেখে দিন।

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২
ভালো কাজের প্রতিদানে উপহাস বা অপমান জুটতে পারে। শত্রুর মোকাবিলায় আইনি অস্ত্র প্রয়োগই সমীচীন হবে। বাড়িতে আনন্দ অনুষ্ঠানে জ্ঞাতি-পড়শির বাগড়ার সম্মুখীন হতে হবে। প্রেম শুভ।

টোটকা: একটি হলুদ কাপড়ে কিছুটা সরষে ও তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) শুভ রং: বাদামি,  শুভ সংখ্যা: ৭
বৃত্তি শিক্ষায় সাফল্য ও সেই সূত্রে কর্মোন্নতির সম্ভাবনা রয়েছে। গুরুজন ও ভাই-বোনের সঙ্গে অকারণ বিরোধে মনোকষ্ট বাড়বে। গুণী ব্যক্তির সান্নিধ্যে মানসিক শান্তি পাবেন। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: সদর দরজার ঠিক নীচে উত্তর দিকে মুখ করে তেল ও  সিঁদুর দিয়ে একটি মাছের ছবি এঁকে রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪
কর্মক্ষেত্রে সহকর্মীদের অসহযোগিতা আপনাকে বিব্রত করতে পারে। স্বজনের নীতিহীন আচরণে সম্পর্কহানির আশঙ্কা দেখা দেবে। বৈষয়িক লাভ ত্বরান্বিত হতে পারে। প্রেমযোগ সেভাবে পরিষ্কার নয়।

টোটকা: একটি বৃন্তে তিনটি বেলপাতা আছে এমন পাঁচটি বৃন্তকে একত্রে বেঁধে সেটিকে একটি পিতলের পাত্রে সরিষার তেলের মধ্যে কাঁচা হলুদ দিয়ে সূর্যাস্ত পর্যন্ত ডুবিয়ে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৭
খেলাধূলায় কৃতিত্বের সুবাদে নামি সংস্থায় কাজের সম্ভাবনা। বৃত্তিগত প্রশিক্ষণে কৃতিত্ব ও বিকল্প কর্মসংস্থানের সম্ভাবনা দেখা যাচ্ছে। সংক্রমণ ও হাড়ের সমস্যায় দুর্ভোগ দেখা দিতে পারে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: একটি জাম পাতাসহ জাম ডালকে কিছুটা সিঁদুর, কিছুটা চাল, সামান্য মাটি, অল্প জল একটি পাত্রে রেখে জলাশয়ে ভাসিয়ে দিন।

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৬
সহকর্মীদের সহায়তায় কর্মক্ষেত্রে সমস্যার মোকাবিলা করতে সফল হবেন। চিত্তাকর্ষক কথায় মানুষের মন জয় করতে পারবেন। জলপথে ভ্রমণে বিপদের আশঙ্কা আছে। প্রেম শুভ।

টোটকা: সম্ভব হলে সর্পগন্ধা বা পাথর কুচি গাছ রোপণ করুন। অথবা কোনো সর্পগন্ধা গাছে জল দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৩
জ্ঞাতি শত্রুর চক্রান্তে বিষয়-সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিরোধ বাড়বে। হাড় ও স্নায়ুর রোগে ভোগান্তির লক্ষণ দেখা যাচ্ছে। প্রেম-প্রণয়ে জট মুক্তির সম্ভাবনা।

টোটকা: আমলকি ও কাঁচা ডুমুর একটি স্বস্তিক চিহ্ন আঁকা ঘটে রেখে বসার ঘরের দক্ষিণে রেখে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২
বহুমুখী প্রতিভার বিলম্বিত স্বীকৃতির যোগ আছে। সংস্থা পরিবর্তনের সুযোগ মিলতে পারে। মূত্রাশয়ে অস্ত্রোপচারের সম্ভাবনা দেখা যাচ্ছে। প্রেমযোগ শুভ।

টোটকা: পাঁচটি আমের পল্লবের উপর লাল সিঁদুরের একটি করে ফোঁটা দিয়ে প্রধান দরজায় ঝুলিয়ে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।