ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মীনের ব্যবসায় উন্নতি, মিথুন জাতিকার অর্থলাভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৫
মীনের ব্যবসায় উন্নতি, মিথুন জাতিকার অর্থলাভ

আজ কেমন যাবে
তারিখ: ০৫/০৯/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
আজকের দিনে প্রেমের ক্ষেত্রে সমস্যার সম্ভাবনা দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে মিশ্র প্রভাব বজায় থাকবে।

রাশিচক্রে বাধার ফলে আর্থিক ক্ষতির সম্ভাবনা দেখা দিতে পারে। জাতিকাদের জন্য কর্মক্ষেত্রে সমস্যার সম্ভাবনা। বাড়িতে আত্মীয় আগমনের যোগ আছে। যাত্রাযোগ শুভ।

টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা :৯
ব্যবসায় আয় বাড়বে। কর্মক্ষেত্রে শুভযোগ বিদ্যমান। তবে পরিবারে অশান্তি দেখা দিতে পারে। সন্তানকে নিয়ে উৎকণ্ঠা বাড়বে। প্রেমযোগ ক্ষীণ। বৃষ জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক সমস্যা জটিল আকার ধারণ করতে পারে। যাত্রাযোগ শুভ।
 
টোটকা: সদর দরজার ঠিক নীচে উত্তর দিকে মুখ করে তেল ও  সিঁদুর দিয়ে একটি মাছের ছবি এঁকে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা :৮
ব্যবসার সঙ্গে যুক্ত মিথুন জাতকদের জন্য দিনটি খুবই গুরুত্বপূর্ণ। বহুপ্রতীক্ষিত কোনো কোনো সফল যোগাযোগ হতে পারে। প্রেমের ক্ষেত্রে সতর্ক হয়ে পা ফেলুন। চাকরিজীবীদের জন্য দিনটি মধ্যম। জাতিকাদের অর্থলাভের যোগ আছে। গৃহিণীদের দিনটি মিশ্র কাটবে। দুপুরের পর যাত্রা শুভ।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন।
 
কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৭
দীর্ঘদিনের জটিলতা থেকে মুক্তির পথ বেরুতে পারে। বন্ধুর আগমনে দিনটি ভালোই কাটবে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি শুভ। জাতিকাদের কর্মক্ষেত্রে কিছুটা অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি দাঁড়াতে হতে পারে। অভিভাবকদের শরীর নিয়ে চিন্তা থাকবে। সন্ধ্যের আগে যাত্রা শুরু করা শুভ।

টোটকা: সাদা পোশাক পরুন। সাদা রুমাল সঙ্গে রাখুন।  

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
পারিবারিক জীবন শান্তিপ‍ূর্ণ থাকলেও কর্মক্ষেত্রে গোপন শত্রুতার সম্ভাবনা দেখা যাচ্ছে। ব্যবসায় মিশ্র প্রভাব। প্রেমযোগ আছে। জাতিকাদের জন্য কর্মক্ষেত্রে সমস্যার সম্ভাবনা। বাড়িতে আত্মীয় আগমনের যোগ আছে। যাত্রাযোগে বাধার লক্ষণ দেখা যাচ্ছে।

টোটকা: কাককে শস্য দানা দান করুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
আকস্মিকভাবে ইতিবাচক ঘটনার মুখোমুখি হবেন। প্রেমযোগ আছে। অর্থপ্রাপ্তি যোগ। সন্তানের শুভ খবর আসতে পারে। ছাত্রদের জন্য শুভ। বাড়িতে আত্মীয়দের আগমন ঘটতে পারে। জাতিকাদের উপহার বা ধন লাভের যোগ আছে। দুপুরের আগে যাত্রা করা শুভ।

টোটকা: একটি হলুদ সুতির কাপড়ে কিছুটা সরষে ও তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১
ব্যবসায় অর্থলাভের যোগ ও চাকরিতে উন্নতির সম্ভাবনা থাকলেও বন্ধুদের অশান্তির আশঙ্কা রয়েছে। প্রেমযোগ নেই। পুত্রের সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। জাতিকাদের পারিবারিক সূত্রে অর্থলাভ হতে পারে। গৃহিণীদের পরিবার নিয়ে দুশ্চিন্তা ঘিরে থাকবে। যাত্রা ক্ষেত্রে বাধার সম্ভাবনা আছে।

টোটকা: কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮
ব্যবসায় আর্থিক লাভের মুখ দেখবেন। কর্মক্ষেত্রে দিনটি শুভ কাটবে। প্রেমের সম্পর্কে মনোমালিন্য দেখা দিতে পারে। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। পড়াশোনায় উন্নতির সুযোগ আছে। জাতিকাদের বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। গৃহিণীদের জন্য আজকের দিনটি পারিবারিক শুভ কাজের জন্য আদর্শ। যাত্রাযোগ শুভ।

টোটকা: একটি গোটা সুপারি বাড়ির পশ্চিম দিকের কোণে রেখে দিন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
ব্যবসায় আয় বাড়বে। সঙ্গে বাড়বে সমস্যাও। চাকরির ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা তৈরি হতে পারে। প্রেমযোগ আছে। সন্ধ্যের আগে যাত্রা শুরু করুন। গৃহিণীদের দিনটি কাটবে ব্যস্ততায়। সন্তানের শরীর নিয়ে চিন্তা থাকবে। জাতিকাদের কর্মক্ষেত্রে দিনটি কাটবে শুভ।

টোটকা: সিঁদুর ও তেল দিয়ে বাড়িতে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
আজকের দিনে ব্যবসায় ক্ষতির সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। চাকরিতে নতুন কোনো জটিলতা দেখা দিতে পারে। প্রেমযোগ নেই। পরিবারে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। কর্মক্ষেত্রে দিনটি শুভ। যাত্রাযোগ শুভ।
 
টোটকা: কাজের টেবিলে একটি ফুলদানিতে সাদা ফুল রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
আজকের দিনে প্রেমযোগ থাকলেও তা রাশিচক্রের প্রভাবে ক্ষীণভাবেই হাজির হবে। তবে অর্থপ্রাপ্তিযোগ বর্তমান। যাত্রাযোগ শুভ। জাতিকাদের ক্ষেত্রে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে। উচ্চশিক্ষায় ইচ্ছুক জাতিকাদের জন্য আসতে পারে শুভ খবর।
 
টোটকা: একটি পাত্রে কয়েকটি দ‍ুর্বাঘাস ও কিছু ফুল একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১
আজকের দিনে জনহিতকর কাজকর্মে সাফল্য আসবে। ব্যবসায় উন্নতির যোগ আছে। প্রেমযোগ শুভ। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। পারিবারিক সমস্যার মুখোমুখি হওয়ার যোগ আছে। মীন জাতিকাদের ক্ষেত্রে কোনো ধার্মিক স্থানে ভ্রমণের সুযোগ তৈরি হতে পারে। যাত্রাযোগে সামান্য বাধা আছে।

টোটকা: সকালে উঠে সামান্য চাল চিবিয়ে পানিতে ফেলে দিন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।